Home /News /sports /
Hardik Pandya, IPL : অপমানের বদলা আইপিএলের মঞ্চে নিতে মরিয়া হার্দিক, ফিটনেসে ফেল পৃথ্বী

Hardik Pandya, IPL : অপমানের বদলা আইপিএলের মঞ্চে নিতে মরিয়া হার্দিক, ফিটনেসে ফেল পৃথ্বী

Hardik Pandya clears fitness test while Prithvi Shaw fails in yo yo. আইপিএলের আগে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হার্দিক, ব্যর্থ হলেন পৃথ্বী

  • Share this:

    #মুম্বই: জাতীয় দলে তিনি কবে কামব্যাক করবেন, সেটা নিয়ে কম নিউজপ্রিন্ট খরচ হয়নি। গত একটা বছর খুব কঠিন সময় গিয়েছে তার। যাকে মনে করা হয়েছিল কপিল দেবের পর ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হতে চলেছেন, সেই হার্দিক পান্ডিয়া কোমরের চোট নিয়ে প্রচুর ভুগেছেন। অস্ত্রোপচার হওয়ার পর ব্যাটিং করেছিলেন। কিন্তু চেষ্টা করেও বল করতে পারেননি। কিন্তু এটা বলতেই হবে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে তিনি ভারতীয় দলের ভাবনায় রয়েছেন।

    আরও পড়ুন - MS Dhoni Poly House: চাষের কাজে হাত পাকিয়ে ফেলেছেন ধোনি! ঘুরে দেখুন মাহির খামার বাড়ি

    এবারের আইপিএল তার কাছে অনেক কিছু প্রমাণ করার। ইয়ো-ইয়ো টেস্টে সফল হলেন হার্দিক পান্ডিয়া। চোটের কারণে ভারতীয় অলরাউন্ডারকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) ফিটনেস মূল্যায়নের জন্য ইয়ো-ইয়ো টেস্টে দিতে হয়। সেই পরীক্ষায় পাশ করলেন হার্দিক পান্ডিয়া। আসন্ন ১৫তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) হার্দিককে গুজরাত টাইটানসের নেতৃত্ব দিতে দেখা যাবে৷

    নেতৃত্ব দেওয়ার জন্য এখন সম্পূর্ণরূপে প্রস্তুত তিনি৷ আইপিএলের আগে বিসিসিআই-এর কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা নেওয়া হয়। এনসিএ-তে পান্ডিয়ার দুদিনের পারফরম্যান্স ভারতীয় ক্রিকেটের জন্য ভাল খবর। পান্ডিয়া এখন পর্যন্ত আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতেন, কিন্তু এবার পাঁচবারের চ্যাম্পিয়ন দল পান্ডিয়াকে ধরে রাখেনি। বর্তমানে গুজরাত টাইটানস হার্দিক পান্ডিয়াকে কিনেছে।

    এই মরশুমে প্রথমবার আইপিএলে প্রবেশ করছে গুজরাত টাইটানস। এমন পরিস্থিতিতে পান্ডিয়ার জন্য এই আইপিএল খুবই গুরুত্বপূর্ণ।নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই সূত্র হার্দিক প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, ফিটনেস পরীক্ষা সেই খেলোয়াড়দের জন্য যারা করা হয়েছিল চোট থেকে ফিরে এসেছেন। ব্যস্ততম আইপিএল মরশুমের আগে এটি ফিটনেসের একটি সাধারণ মূল্যায়ন।

    তিনি একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং তার বর্তমান ফিটনেস অবস্থা মূল্যায়ন করা প্রয়োজন ছিল। গুজরাত কোচ গ্যারি কারস্টেন জানিয়েছেন অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়া নিজেকে প্রমাণ করতে মরিয়া থাকবেন আইপিএলে।গুজরাত টাইটান্স দলে হার্দিক ছাড়াও মহম্মদ শামি, শুভমন গিল, ঋদ্ধিমান সাহার মত দক্ষ ক্রিকেটার রয়েছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর