Home /News /sports /
IND vs SL, Pink Ball test : গোলাপি টেস্ট দেখতে বেঙ্গালুরুর মাঠে ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি কর্ণাটক সরকারের

IND vs SL, Pink Ball test : গোলাপি টেস্ট দেখতে বেঙ্গালুরুর মাঠে ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি কর্ণাটক সরকারের

চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক দেখবেন গোলাপি বলের টেস্ট

চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক দেখবেন গোলাপি বলের টেস্ট

Chinnaswamy Stadium will have full capacity crowd to witness Pink Ball test. চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক দেখবেন গোলাপি বলের টেস্ট

  • Share this:

    #বেঙ্গালুরু: ভারত বনাম শ্রীলংকা প্রথম টেস্টে খেলা হয়েছিল মাত্র তিন দিন। মোহালির মাঠে সেভাবে পয়সা উসুল হয়নি দর্শকদের। এই শ্রীলঙ্কা দল শক্তির বিচারে ভারতের অর্ধেক নয়। সিরিজের দ্বিতীয় ম্যাচ অর্থাৎ গোলাপি বলের টেস্ট শুরু হবে বেঙ্গালুরুর চিহ্নস্বামী স্টেডিয়ামে। শনিবার থেকে শুরু হতে চলা এই টেস্টে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর। টেস্ট ক্রিকেটের জন্য ভাল বিজ্ঞাপন বটে।

    আরও পড়ুন - Richa Ghosh, Women World Cup : ঋদ্ধিমানের শহরের মেয়ে রিচা দেশকে আরও গর্বিত করবে বিশ্বকাপে, বলছেন বাবা

    টি টোয়েন্টি যুগেও মানুষের মন থেকে ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফরমেট মুছে যায়নি এটা তার প্রমান। কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশন রাজ্য সরকারের থেকে অনুমতি চেয়েছিল মাঠে একশো শতাংশ দর্শকের জন্য। সেই ২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে হয়েছিল এই মাঠে। আর শেষ টেস্ট ম্যাচ হয়েছিল আফগানিস্তানের বিরুদ্ধে ২০১৮ সালে। তারপর থেকে আইপিএল বাইরে হয়।

    বিদেশের মাঠে হওয়ার কারণে বেঙ্গালুরুর দর্শকরা দীর্ঘদিন ম্যাচ পাননি। তাই এবার টিকিটের চাহিদা ছিল আকাশছোঁয়া। কর্ণাটক সরকার করোনা পরিস্থিতি বিচার করে সাড়া দিয়েছে। একটা সময় এই রাজ্যে ভাইরাস আক্রান্তের সংখ্যা কন্ট্রোলের বাইরে চলে গেলেও, এখন ধীরে ধীরে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়েছে। তাছাড়া বিরাট কোহলির আইপিএলের ফ্র্যাঞ্চাইজি আরসিবির ঘরের মাঠ চিন্নাস্বামী। দিন-রাতের টেস্ট।

    সকালের পরিবর্তে শুরু হবে দুপুর দুটো থেকে। ফ্লাড লাইটে খেলা। সব মিলিয়ে ভারতের মাটিতে এটা তৃতীয় গোলাপি বলের টেস্ট হতে চলেছে। প্রথমটা হয়েছিল কলকাতার ইডেনে। দ্বিতীয়টি হয়েছিল আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। দুটি টেস্ট ৩ দিনের মধ্যে জিতেছিল ভারত। বাংলাদেশ এবং ইংল্যান্ডকে হারিয়ে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Pink Ball Test

    পরবর্তী খবর