Home /News /south-bengal /
West Bengal Municipal Election 2022: ভোটের আগে সরগরম বহরমপুর, মুখোমুখি বিতর্কে অধীর-নাড়ু!

West Bengal Municipal Election 2022: ভোটের আগে সরগরম বহরমপুর, মুখোমুখি বিতর্কে অধীর-নাড়ু!

West Bengal Municipal Election 2022

West Bengal Municipal Election 2022

বৃহস্পতিবার রাতে বহরমপুর পুরসভার ২৭নং ওয়ার্ডে কংগ্রেস কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে (West Bengal Municipal Election 2022)।

  • Share this:

#বহরমপুর: পৌর ভোটের আগে উত্তপ্ত বহরমপুর (West Bengal Municipal Election 2022)। উত্তেজনা বহরমপুর পুরসভার ২৭নং ওয়ার্ডে। বৃহস্পতিবার রাতে বহরমপুর পুরসভার ২৭নং ওয়ার্ডে কংগ্রেস কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে (West Bengal Municipal Election 2022)। মুখোমুখি বিতর্কে জড়ালেন অধীর নাড়ু। গো ব্যাক স্লোগান তুলে অধীরকে ঘিরে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। ঘটনায় রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল বহরমপুর (West Bengal Municipal Election 2022)।

ভোটের আবহাওয়ায় চড়ছে রাজনৈতিক উত্তেজনার পারদ। পৌর ভোটের আগে উত্তপ্ত বহরমপুর। বৃহস্পতিবার রাতে বহরমপুর পুরসভার ২৭নং ওয়ার্ডে কংগ্রেস কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। খবর পাওয়া মাত্র ছুটে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ উঠায় ছুটে এলেন নাড়ু গোপাল মুখার্জী। মুখোমুখি বিতর্কে জড়ালেন অধীর নাড়ু। রাজনৈতিক বাক বিতন্ডার মধ্যে উত্তপ্ত হয়ে উঠল বহরমপুর পুরসভার ২৭নং ওয়ার্ড।

আরও পড়ুন: একেই বলে সাহস! সামনেই বন্দুকধারী রুশ সেনা, ইউক্রেনের এই মহিলা যা করলেন...দেখুন

কংগ্রেস কর্মী স্বর্নাভ রায় বলেন, রাতে বাড়ি ফেরার সময় কয়েকজন দুষ্কৃতী আমাকে পিছন থেকে মারে ও ভোট পর্যন্ত বাড়ি থেকে না বেরানোর জন্য হুমকি দেয়। এর আগেও কায়েশ নামে একজন আমাকে ফোন করে বাড়ি থেকে না বেরানোর জন্য হুমকি দিয়েছিল। অধীর চৌধুরী তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, কংগ্রেস কর্মীদের মারধর, বাড়ি থেকে না বেরানোর জন্য হুমকি দেওয়া হয়েছে। নির্বাচনের নামে সন্ত্রাস চলছে।

আরও পড়ুন: গপ গপ করে ফুচকা খাচ্ছেন ফারহানের নতুন বউ শিবানি, বিয়ের ছবি ভাইরাল!

প্রতিদিন কংগ্রেস কর্মীদের মারধর করা হচ্ছে, হুমকি দেওয়া হচ্ছে। প্রয়োজনে আমাকে মারুক, আমি এসেছি। সরকার ঘোষনা করুক নির্বাচন বন্ধ, আমরা নির্বাচন করব না। এরপরেই গো ব্যাক স্লোগান তুলে অধীরকে ঘিরে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। যদিও এই বিষয়ে নাড়ু গোপাল মুখার্জী বলেন, মিথ্যা বদনাম করে তৃণমূলের ঘাড়ে দোষ চাপানোর জন্য ছুটে এসেছেন অধীর চৌধুরী। জোর করে কংগ্রেস কর্মীদেরকে দিয়ে অভিযোগ করানো হচ্ছে। অধীর চৌধুরী যে ভঙ্গিমায় কথা বলছেন সেটাতে ভীতি প্রদর্শন করা হচ্ছে। ভয়ের রাজনীতি করছেন অধীর। তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের নাম দিয়ে সন্ত্রাসের রাজনীতি করছে কংগ্রেস।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Adhir Choudhury, West Bengal Municipal Election 2022

পরবর্তী খবর