Home /News /entertainment /
Shibani Dandekar Viral: গপ গপ করে ফুচকা খাচ্ছেন ফারহানের নতুন বউ শিবানি, বিয়ের ছবি ভাইরাল!

Shibani Dandekar Viral: গপ গপ করে ফুচকা খাচ্ছেন ফারহানের নতুন বউ শিবানি, বিয়ের ছবি ভাইরাল!

Shibani Dandekar Viral

Shibani Dandekar Viral

সেখানকার নানা ছবি শেয়ার করেছেন শিবানি ও ফারহান (Shibani Dandekar Viral)।

  • Share this:

    #মুম্বই: বিয়ে মানে সাজগোজ-হুল্লোড়ের সঙ্গে অবশ্যই কব্জি ডুবিয়ে খাওয়া। আর সাধারণত যাঁদের বিয়ে হয়, তাঁরা বাদ দিয়ে বিয়েবাড়ির খাবারের মজা নেন বাকি সকলেই। কিন্তু শিবানি ডান্ডেকরের বিয়েতে দেখা গেল ভিন্ন দৃশ্য (Shibani Dandekar Viral)। নিজের বিয়েতে পেট পুড়ে খাওয়াদাওয়া করেছেন কনে নিজেই। গত শনিবার খান্ডালায় জাভেদ আখতার ও শাবানা আজমির ফার্মহাউজে বিয়ে করেছেন ফারহান আখতার ও শিবানি ডান্ডেকর। সেখানকার নানা ছবি শেয়ার করেছেন শিবানি ও ফারহান (Shibani Dandekar Viral)।

    শিবানির শেয়ার করা ছবিতেই ধরা পড়েছে, মেহেন্দি হাতে ফুচকায় মন মজেছে নতুন বউয়ের (Shibani Dandekar Viral)। গপ গপ করে ফুচকা খাচ্ছেন শিবানি ডান্ডেকর। বন্ধুদের সঙ্গে জমিয়ে সেলফি, নাচ ও খাবার-- বিয়ের কোনও রীতিই ছাড়েননি ফারহানের দ্বিতীয় স্ত্রী। আরেকটি ছবিতেও রীতেশ সিদওয়ানি, ফারহান আখতার ও আরও কয়েকজন বন্ধুর সঙ্গে দেখা গিয়েছে শিবানিকে। সেখানে তাঁর হাতে রয়েছে খালি প্লেট। অর্থাৎ খাবার শেষ করেই ছবির পোজ দিয়েছেন তিনি।

    আরও পড়ুন: সাতদিন ধরে নিখোঁজ পথকুকুরকে খুঁজে পেয়ে এলাকাবাসীরা যা করলেন! ভাইরাল ভিডিও দেখুন

    আরও পড়ুন: বাবার দ্বিতীয় বিয়েতে হাজির থাকবেন ফারহানের দুই কন্যা শাক্য এবং আকিরা!

    গত ১৯ ফেব্রুয়ারি খান্ডালায় জাঁকজমক ভাবেই দ্বিতীয় বিয়ে সেরেছেন ফারহান আখতার। শিবানি ডান্ডেকরের সঙ্গে আইনি বিয়ের দু'দিন পর নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ফারহান আখতার দারুণ দারুণ সব ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই একটি ছবি নজর কেড়েছে অনুরাগীদের। ছবিেত দেখা যাচ্ছে, শ্বশুর জাভেদ আখতারের সঙ্গে বল ডান্স করছেন নববধূ শিবানি। ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। লাল ফিশটেইল গাউনে দেখা গিয়েছে শিবানিকে এবং ফারহান পরেছিলেন কালো স্যুট। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নবদম্পতিকে অভিনন্দন বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শনিবার সকাল থেকেই, হৃতিক রোশন এবং তার বাবা মা রাকেশ রোশন এবং পিঙ্কি রোশন, পরিচালক আশুতোষ গোয়ারিকর, সুরকার এহসান নুরানি, রিয়া চক্রবর্তী, আনুশা দান্ডেকার সহ সেলিব্রিটিরা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Farhan Akhtar, Shibani Dandekar

    পরবর্তী খবর