Home /News /entertainment /
Farhan Akhtar and Shibani Dandekar's Wedding: বাবার দ্বিতীয় বিয়েতে হাজির থাকবেন ফারহানের দুই কন্যা শাক্য এবং আকিরা!

Farhan Akhtar and Shibani Dandekar's Wedding: বাবার দ্বিতীয় বিয়েতে হাজির থাকবেন ফারহানের দুই কন্যা শাক্য এবং আকিরা!

ফারহানের দুই কন্যা আকিরা ও শাক্য (ডানদিকে)

ফারহানের দুই কন্যা আকিরা ও শাক্য (ডানদিকে)

Farhan Akhtar Shivani Dandekar Marriage: ফারহান এবং অধুনা (Farhan and Adhuna) ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটান। তাঁদের দুই কন্যার নাম শাক্য (Shakya) ও আকিরা (Akira)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘ দিনের প্রেমের পর অবশেষে আজ ১৯ ফেব্রুয়ারি, শনিবার শিবানী দান্ডেকারের (Shibani Dandekar) সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ফারহান আখতার (Farhan Akhtar)। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের (Farhan Akhtar and Shibani Dandekar's Wedding) অনুষ্ঠান সারবেন এই প্রেমিক যুগল। শোনা যাচ্ছে বাবা ফারহানের বিয়েতে উপস্থিত থাকবেন ফারহান ও তাঁর প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীর দুই মেয়েও (Farhan’s daughters)। ফারহান এবং অধুনা (Farhan and Adhuna) ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটান। তাঁদের দুই কন্যার নাম শাক্য (Shakya) ও আকিরা (Akira)।

    আরও পড়ুন- হাসপাতালে রক্তের সংকট, নিজের 'বিরল' রক্ত দান করলেন হৃত্বিক রোশন!

    ইন্ডিয়াটুডে.ইন-কে ফারহানের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, “ফারহান শিবানীকে তাঁর সন্তানদের সঙ্গে আগেই আলাপ পরিচয় করিয়ে দিয়েছিলেন, যাতে তাঁরা একে অন্যকে কিছুটা চিনতে পারেন এবং একসঙ্গে সময় কাটাতে পারেন। যেভাবে ফারহানের সন্তানরা শিবানীর সঙ্গে মিশে গিয়েছে এবং একটা সম্পর্ক তৈরি করেছে তা অত্যন্ত সুন্দর। দুই কন্যাই শিবানীকে আনুষ্ঠানিকভাবে এই পরিবারে স্বাগত জানাতে বিয়েতে উপস্থিত থাকবে।”

    ফারহানের ওই বন্ধু আরও জানান, ফারহান এবং শিবানী খুব তাড়াহুড়ো করে এই বিয়ে (Farhan Akhtar and Shibani Dandekar's Wedding) করছেন না। একে অপরকে জানতে বেশ অনেকটাই সময় নিয়েছেন তাঁরা। গত মাসেই শাবানা আজমি একটি পারিবারিক ছবি শেয়ার করেছিলেন যাতে জাভেদ আখতারের প্রথম স্ত্রী এবং ফারহান, জোয়ার মা হানি ইরানিকেও দেখা যায়।

    এই সেই ছবি:

    রিয়েলিটি শো আই ক্যান ডু দ্যাট-এর সেটে দেখা হয়েছিল ফারহান ও শিবানীর এবং তার পরেই ডেটিং শুরু করেন তাঁরা।

    আরও পড়ুন- বাবার বায়োপিকে মেয়ে! প্রকাশ পাডুকোনের জীবন নিয়ে সিনেমার পরিকল্পনা দীপিকার

    ফারহান ও তাঁর প্রাক্তন স্ত্রী অধুনার দুই মেয়ে শাক্য (২১) এবং আকিরা (১৫) বাবার দ্বিতীয় বিয়েতে (Farhan Akhtar and Shibani Dandekar's Wedding) যোগ দেবেন। শোনা যাচ্ছে, শিবানীর সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দুই কন্যার এবং বন্ধু হিসাবে শিবানীকে বেশ পছন্দও করে তাঁরা।

    শুক্রবার বিকেলেই খাণ্ডালার, যেখানে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা, উদ্দেশে রওনা হতে দেখা গিয়েছে ফারহান ও শিবানীকে। ১৯ ফেব্রুয়ারি জাভেদ আখতার এবং শাবানা আজমির ফার্ম হাউজে বিয়ের আয়োজন হয়েছে। এর পরে, ২১ ফেব্রুয়ারি তাঁদের রেজিস্ট্রি এবং রিসেপশনের আয়োজন হয়েছে। মারাঠি মতে বিয়ের পরিবর্তে খুব সাধারণভাবে কিছু প্রতিজ্ঞা বিনিময় করবেন এই দম্পতি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Farhan Akhtar, Shibani Dandekar

    পরবর্তী খবর