Home /News /entertainment /
Hrithik Roshan Donates Rare Blood: হাসপাতালে রক্তের অভাব, নিজের 'বিরল' রক্ত দান করলেন হৃত্বিক রোশন!

Hrithik Roshan Donates Rare Blood: হাসপাতালে রক্তের অভাব, নিজের 'বিরল' রক্ত দান করলেন হৃত্বিক রোশন!

Hrithik Roshan Donates Blood: বলিউডের হার্ট থ্রব তথা ‘গ্রিক গড’ অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তাঁর রক্তের গ্রুপ বিরল ধরনের।

  • Share this:

    #মুম্বই: দেশজুড়ে চলা রক্তদান আন্দোলনে নিজের সামান্য অবদান যোগ করলেন বলিউড তারকা হৃত্বিক রোশন! বৃহস্পতিবার নিজের রক্তদানের (Hrithik Roshan Donates Rare Blood) একটি ছবি শেয়ার করেছেন তিনি (Hrithik Roshan)। বলিউডের হার্ট থ্রব তথা ‘গ্রিক গড’ অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তাঁর রক্তের গ্রুপ বিরল ধরনের (Rare Blood Group)। সারা দেশেই বিভিন্ন হাসপাতালগুলি প্রায়শই এই রক্তের অভাব বোধ করে। এই কারণেই নিজের বিরল রক্ত দান (Hrithik Roshan Donates Rare Blood) করার সিদ্ধান্ত নেন হৃত্বিক।

    “আমাকে বলা হয়েছিল যে আমার রক্তের গ্রুপ বি-নেগেটিভ (B Negative Blood Group) এবং এটি বিরল। হাসপাতালগুলোয় প্রায়ই এই গ্রুপের রক্তের অভাব দেখা যায়। দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্লাড ব্যাঙ্কগুলির এক নগণ্য অংশ হতে চেয়েছিলাম। আমাকে এই সামান্য কাজটুকু করার অনুমতি দেওয়ার জন্য কোকিলাবেন হাসপাতালকে ধন্যবাদ,” পোস্টের ক্যাপশনে লিখেছেন হৃত্বিক। ‘অনবদ্য যত্ন এবং পেশাদারিত্বের জন্য’ হাসপাতালের চিকিত্সকদের ধন্যবাদ জানিয়ে কেন রক্ত ​​দান (Hrithik Roshan Donates Rare Blood) করা স্বাস্থ্যের জন্য ভালো সেই বিষয়ে একটি লেখাও শেয়ার করেছেন অভিনেতা।

    আরও পড়ুন- গেহরাইয়া, চাকদা এক্সপ্রেসের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা, অনুষ্কারা?

    ছেলের এই ভূমিকার (Hrithik Roshan Donates Rare Blood) প্রশংসা করেছেন বাবা রাকেশ রোশন। হৃত্বিকের পোস্টে মন্তব্যে লিখেছেন, “তোমার জন্য গর্বিত”! হৃত্বিকের বন্ধু আলিম হাকিম এবং রোহিনী আইয়ারও হৃত্বিককে ভালোবাসা জানিয়েছেন।

    সম্প্রতি, হৃত্বিক রোশন নতুন অভিনেত্রী সাবা আজাদের (Hrithik Roshan Saba Azad) সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নের জল্পনা ঘিরে সংবাদের শিরোনামে উঠে এসেছেন। ২০১১ সালের রোমান্টিক কমেডি ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’-তে দেখা গিয়েছিল সাবাকে। সম্প্রতি সাবার সঙ্গে সময় কাটাতে গিয়ে চিত্রসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে হৃত্বিক। একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে হৃত্বিকের গাড়ির দিকে যাওয়ার সময় এই জুটিকে দেখা যায় একসঙ্গে।

    আরও পড়ুন- জাঁকজমকহীন বিয়ে! বান্ধবীর সঙ্গে আজই গাঁটছড়া বাঁধতে চলেছেন বিক্রান্ত মাসসি: সূত্র

    মিড ডে’র একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, সাবা আজাদের সঙ্গ কয়েক মাস ধরেই সম্পর্কে রয়েছেন হৃত্বিক। কিন্তু গোপনীয়তা বজায় রেখেছেন এই সম্পর্কের। এমনকী যারা হৃত্বিক সাবার প্রেম সম্পর্কে আগে থেকেই জানতেন তারাও জনসমক্ষে একসঙ্গে দু’জনের ছবি দেখে অবাকই হয়েছেন।

    সুজান খানের সঙ্গে দীর্ঘ দিনের বৈবাহিক সম্পর্কে ইতি টেনেছিলেন হৃত্বিক। সুজা ও হৃত্বিকের দু’টি সন্তানও রয়েছে। সুজান সম্প্রতি আর্সলান গনির সঙ্গে একটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে জানা গিয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর