Home /News /entertainment /
Vikrant Massey Sheetal Thakur Wedding: নেই কোনও জাঁকজমক, নেই প্রচার! বান্ধবী শীতলের সঙ্গে আজই গাঁটছড়া বাঁধতে চলেছেন বিক্রান্ত মাসসি: সূত্র

Vikrant Massey Sheetal Thakur Wedding: নেই কোনও জাঁকজমক, নেই প্রচার! বান্ধবী শীতলের সঙ্গে আজই গাঁটছড়া বাঁধতে চলেছেন বিক্রান্ত মাসসি: সূত্র

Vikrant and Sheetal Registry Marriage: “বিক্রান্ত এবং শীতল আজ ভারসোভাতে তাঁদের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে করতে চলেছেন। কয়েকদিন আগেই এই তারিখটি ঠিক করেন তাঁরা। তাঁদের পরিবার অত্যন্ত খুশি,” জানিয়েছে পিঙ্কভিলা।

  • Share this:

    #মুম্বই: চলতি বছরই বান্ধবীর সঙ্গে বিবাহবন্ধনে (Vikrant Massey Sheetal Thakur Wedding) আবদ্ধ হবেন অভিনেতা বিক্রান্ত মাসসি (Vikrant Massey), এই খবর জানতেন সকলেই। এখন শোনা যাচ্ছে, বাগদত্তা শীতল ঠাকুরের (Sheetal Thakur) সঙ্গে আজই গাঁটছড়া বাঁধতে চলেছেন বিক্রান্ত। ভ্যালেটাইনস ডে থেকেই দু’জনের বিয়ের রেজিস্ট্রি (Vikrant and Sheetal) নিয়ে জল্পনা কল্পনাও চলেছে। বলিউডের একটি সূত্র জানিয়েছে, বিক্রান্ত এবং শীতল আজই অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি মুম্বইতে গাঁটছড়া (Vikrant Massey Sheetal Thakur Wedding) বাঁধতে চলেছেন।

    সূত্রের খবর, “দু’জনে সবসময়ই খুব জাহির করে কাজ করতে পছন্দ করতেন না কিন্তু এতটা গোপনীয়তাও ছিল না এর আগে। যারা বিয়ের (Vikrant Massey Sheetal Thakur Wedding) ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য অপেক্ষা করছিলেন, তারা আজ অনুষ্ঠান শেষ হলেই সবটা দেখতে পাবেন।” বিক্রান্ত এবং শীতল ২০১৯ সালের নভেম্বর মাসেই একটি ঘরোয়া অনুষ্ঠানে বাগদান পর্বটি সেরে নিয়েছিলেন। ২০১৫ সাল থেকেই দু’জনে প্রেমের সম্পর্কে রয়েছেন।

    আরও পড়ুন- চার হাত এক হচ্ছে ফারহান-শিবাণীর! বিয়েতে কার ডিজাইন করা পোশাক পরছেন তারকা জুটি

    ভ্যালেন্টাইন্স ডে-তেই অনলাইনে প্রকাশিত বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল পরিবারের সদস্যদের উপস্থিতিতে রেজিস্ট্রি (Vikrant Massey Sheetal Thakur Wedding) করতে চলেছেন বিক্রান্ত ও শীতল। “বিক্রান্ত এবং শীতল আজ ভারসোভাতে তাঁদের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে করতে চলেছেন। কয়েকদিন আগেই এই তারিখটি ঠিক করেন তাঁরা। তাঁদের পরিবার অত্যন্ত খুশি,” জানিয়েছে পিঙ্কভিলা। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কেউ কোনও খবর নিশ্চিত করেননি।

    বিক্রান্ত মাসসি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর বান্ধবী শীতলের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেন। ২০২০ সালের জুন মাসে বান্ধবীর প্রতি ভালোবাসা ব্যক্ত করে একটি মন ভালো করা পোস্ট লিখেছিলেন এই অভিনেতা। “এই ছবিটাতে অসামান্য কিছুই নেই... শুধু সেই একজন ব্যক্তি রয়েছেন যিনি আমার জীবনের ভিত্তি! তাই যাই হয়ে যাক, রোদ আসুক বা বৃষ্টি, আপনার পরিবার এবং প্রিয়জনদের পাশে থাকার মুহূর্তগুলি উপভোগ করুন। আপনি কী করেন, আপনি কীভাবে জীবনযাপন করেন বা আপনি কত টাকা উপার্জন করেন তা এই মানুষগুলোর কাছে বিবেচ্য নয়, এরা সর্বদাই আপনার পাশে থাকবে! তাই এই মানুষগুলো আপনার জীবনে যতটা জুড়ে আছে তাকে আগলে রাখুন এবং ধন্যবাদ জানান,” লিখেছিলেন বিক্রান্ত।

    আরও পড়ুন- ফারহান-শিবাণীর হলদি সেরেমনিতে রিয়া চক্রবর্তী! আর কারা নিমন্ত্রিত দেখুন

    বিক্রান্ত মাসসিকে আগামীতে সানিয়া মালহোত্রার সঙ্গে ‘লাভ হোস্টেল’ সিনেমায় দেখা যাবে। রোমান্টিক-ক্রাইম ঘরানার এই চলচ্চিত্রের ট্রেলার আজই মুক্তি পেয়েছে। বিক্রান্ত জানিয়েছিলেন, “লাভ হোস্টেল একটা অদ্ভুত সিনেমা। নিজেদের নিয়ন্ত্রণের বাইরে থাকা কিছু শক্তির সঙ্গে এক দম্পতির লড়াই এবং রোম্যান্স। আমাদের কাস্টিং অনবদ্য এবং কলাকুশলীরাও অপূর্ব বলেই এই কঠিনতম সময়েও সিনেমাটি তৈরি করা সম্ভব হয়েছে।” লাভ হোস্টেল প্রযোজনা করেছেন গৌরী খান, মুন্দ্রা এবং ভার্মা। এটি ২৫ ফেব্রুয়ারি ZEE5-এ মুক্তি পাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Vikrant Massey

    পরবর্তী খবর