Home /News /entertainment /
Salaries of Bollywood Actresses: গেহরাইয়ার জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা? সিনেমা পিছু কত পারিশ্রমিক আলিয়া, প্রিয়াঙ্কা, ক্যাটের?

Salaries of Bollywood Actresses: গেহরাইয়ার জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা? সিনেমা পিছু কত পারিশ্রমিক আলিয়া, প্রিয়াঙ্কা, ক্যাটের?

Bollywood Stars Charger Per Movie: একেবারে নতুনদের কথায় আসতে হলে আলিয়া ভাট (Alia Bhatt) সম্প্রতি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন। ডার্লিং সিনেমার জন্য ১৫ কোটি টাকা নিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: হিন্দি চলচ্চিত্র জগত সম্পর্কে কৌতূহলের অন্ত কোনইদিনই ছিল না। চলচ্চিত্র তারকাদের জীবনযাপন, তাঁদের সম্পর্ক, প্রেম, রোজের দিনলিপি এমনকী সম্পত্তি ও অর্থ সবই বহুল চর্চিত। বিশ্বব্যাপী অন্যতম বড় বিনোদন শিল্প হয়ে ওঠার নেপথ্যের কৃতিত্বের একটি বড় অংশ জুড়েই রয়েছেন বলিউড তারকারা। বিশ্বের প্রভাবশালী ব্যক্তিত্বদের তালিকায় রয়েছেন বহু বলিউড তারকা। বলিউডের অভিনেত্রী তথা নায়িকারাও কখনও বিতর্কে কখনও প্রতিভায় আলোচনার তালিকায় থেকেছেন সারাক্ষণ। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো অভিনেত্রীরা এখন বলিউডের চলচ্চিত্রের নেতৃত্ব দিচ্ছেন বলা যায়। বলিউডের স্টিরিওটাইপ ভেঙে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছেন এই অভিনেত্রীরা। কঠোর পরিশ্রম এবং দক্ষতা দিয়ে নিজেদের অনন্য করে তুলেছেন নায়িকারা (Bollywood divas)। তবে সিনেমা পিছু এই নায়িকাদের আয় (Salaries of Bollywood Actresses) কত, জানলে তাক লেগে যাবে।

    আরও পড়ুন- জাঁকজমকহীন বিয়ে! বান্ধবীর সঙ্গে আজই গাঁটছড়া বাঁধতে চলেছেন বিক্রান্ত মাসসি: সূত্র

    গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) দিয়েই শুরু করা যাক। দেশি গার্ল পিগি চপস নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে বলিউড এমনকী হলিউডেও নিজের ছাপ রেখে গিয়েছেন। প্রিয়াঙ্কার সর্বশেষ সিনেমা স্কাই ইজ পিঙ্ক-এর জন্য ৮ কোটি টাকা পারিশ্রমিক (Salaries of Bollywood Actresses) নিয়েছিলেন তিনি এবং শোনা যাচ্ছে আগামী সিনেমা জি লে জারা-র জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন তিনি। এর পরেই রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। জানা গিয়েছে, সম্প্রতি গেহরাইয়া (Gehraiyaan) চলচ্চিত্রের জন্য প্রায় ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া এই চলচ্চিত্রের জন্য ১২ থেকে ১৫ কোটি টাকা নিয়েছেন বলে জানা গিয়েছে।

    প্রায় দুই দশক ধরে এই শিল্পের সঙ্গে জড়িত ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। একটি সিনেমার জন্য ১২ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন ক্যাট৷ পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুযায়ী, অনুষ্কা শর্মা তাঁর নতুন নেটফ্লিক্স সিনেমা চাকদা এক্সপ্রেসের (Chakda Xpress) জন্য ৮ কোটি টাকা পারিশ্রমিক (Salaries of Bollywood Actresses) নিয়েছেন।

    আরও পড়ুন- "মা'কে যৌনকর্মী হিসেবে দেখানো"য় তীব্র আপত্তি সন্তানের! বিতর্কের মুখে গাঙ্গুবাই

    করিনা কাপুর খানও (Kareena Kapoor Khan) দুই দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে চলেছেন এবং সিনেমা পিছু অভিনয়ের পারিশ্রমিক হিসেবে ১২ কোটি টাকা নেন তিনি৷ একেবারে নতুনদের কথায় আসতে হলে আলিয়া ভাট (Alia Bhatt) সম্প্রতি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন। ডার্লিং সিনেমার জন্য ১৫ কোটি টাকা নিয়েছেন তিনি। তবে, সঞ্জয় লীলা বনসালি এবং করণ জোহরের মতো পরিচালকদের জন্য আলিয়া পারিশ্রমিক কমিয়েও দেন। অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu) একটি সিনেমার জন্য এখন ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন। শ্রদ্ধা কাপুরের পারিশ্রমিক চলচ্চিত্র পিছু ৭ কোটি টাকা।

    কৃতী স্যানন ৪ কোটি টাকা (Salaries of Bollywood Actresses) নেন, এবং নতুন অভিনেত্রী জাহ্নবী কাপুর ও সারা আলি খান সিনেমা পিছু ২ কোটি টাকা আয় করেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর