হোম /খবর /পাঁচমিশালি /
সাতদিন ধরে নিখোঁজ পথকুকুরকে খুঁজে পেয়ে এলাকাবাসীরা যা করলেন! ভাইরাল ভিডিও দেখুন

Viral Video: সাতদিন ধরে নিখোঁজ পথকুকুরকে খুঁজে পেয়ে এলাকাবাসীরা যা করলেন! ভাইরাল ভিডিও দেখুন

Viral Video

Viral Video

সোশ্যাল মিডিয়ায় কুকুরের নানা ধরনের ভিডিও প্রতিদিনই ভাইরাল হয় (Viral Video)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কথায় বলে কুকুর মানুষের দারুণ বন্ধুত্ব হয়। সোশ্যাল মিডিয়ায় কুকুরের নানা ধরনের ভিডিও প্রতিদিনই ভাইরাল হয় (Viral Video)। সম্প্রতি এমনই এক কুকুরের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেটপাড়ায়। আর সেটি একটি পথকুকুরের, নাম হুইস্কি। মুম্বইয়ের প্রভাবতী এলাকার রাস্তায় থাকে কুকুরটি। গত সাতদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না হুইস্কিকে। গোটা এলাকার বাসিন্দাদের চোখের মণি হুইস্কি আচমকা হারিয়ে যাওয়ায় মন খারাপ হয়েছিল সবার।

কয়েকজন বাসিন্দা হুইস্কিকে অগস্ট ক্রান্তি ময়দানে খুঁজে পান। সাতদিন ধরে খোঁজাখুঁজির পর উইলসন কলেজের সামনে পাওয়া যায় কুকুরটিকে। তার পর হুইস্কিকে ঘরে ফেরানোর জন্য যা কাণ্ড করলেন সেখানকার বাসিন্দারা সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হুইস্কিকে এতদিন পর দেখতে পেয়ে গোটা এলাকা চিৎকার করে তাকে স্বাগত জানায়। তাকে দাঁড় করিয়ে আরতি করা হয় সামনে।

View this post on Instagram

A post shared by whiskey.jr (@whis.key_)

আরও পড়ুন: ফারহান-শিবানির রিসেপশনে হাজির গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!

সোশ্যাল মিডিয়ায় হুইস্কির ঘর ওয়াপসির এমন মন ভালো কার ভিডিও ভাইরাল হয়েছে (Viral Video)। জানা গিয়েছে, গত ৮ ফেব্রুয়ারি আচমকাই হারিয়ে গিয়েছিল হুইস্কি। পরে ১৫ ফেব্রুয়ারি উইলসন কলেজের সামনে থেকে খুঁজে পাওয়া যায় তাকে। সোশ্যাল মিডিয়ায় 'ফাইন্ডিং হুইস্কি' নামের ক্যাম্পেনও চালিয়েছিলেন অনেকে। অবশেষে হুইস্কিকে খুঁজে পাওয়া যায় সাতদিন পর।

আরও পড়ুন: মাদককাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে, IPL মেগা নিলামে হাজির শাহরুখ-পুত্র আরিয়ান খান! সঙ্গী সুহানা-জাহ্নবী

হুইস্কির সঙ্গে এতই টান রয়েছে ওই এলাকার বাসিন্দাদের যে, তাকে হারানোয় মন খারাপ হয়েছিল তাঁদের। সে ফিরতেই তাকে খাবার দিয়ে, আদর-যত্নে ভরিয়ে দিয়েছেন বাসিন্দারা। সোশ্যাল মিডিয়ায় পথকুকুরকে নিয়ে এমন মন ভালো করা ভিডিও চোখে জল এনে দিয়েছে অনেকের।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Stray dog, Viral Video