Home /News /entertainment /
Gauri Khan Aryan Khan Suhana Khan: ফারহান-শিবানির রিসেপশনে হাজির গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!

Gauri Khan Aryan Khan Suhana Khan: ফারহান-শিবানির রিসেপশনে হাজির গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!

Gauri Khan Aryan Khan Suhana Khan (Photo Viral Bhayani)

Gauri Khan Aryan Khan Suhana Khan (Photo Viral Bhayani)

বৃহস্পতিবার রাতে ফারহান আখতার ও শিবানি ডান্ডেকরের বিয়ের রিসেপশন পার্টিতে হাজির ছিল গোটা বলিউড (Gauri Khan Aryan Khan Suhana Khan)।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ে প্রমোদতরীতে মাদক উদ্ধারের ঘটনায় শাহরুখ খানের (Shah Rukh Khan) বড় ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছিল এনসিবি। এর পর ছেলে জামিনে মুক্তি পেয়েছে (Gauri Khan Aryan Khan Suhana Khan)। কিন্তু জনসমক্ষে একেবারেই আসা বন্ধ করে দিয়েছেন বাবা শাহরুখ খান। গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের প্রয়াণের পর তাঁকে শেষশ্রদ্ধা জানাতে গিয়েছিলেন শাহরুখ। তার আগে বা পরে অবশ্য কোনও অনুষ্ঠানেই দেখা মিলছে না তাঁর। বলিউড সূত্রে খবর, নিজের ছবির শ্যুটিংয়ের কাজ শুরু করেছেন বাদশা। তবে কোনও অনুষ্ঠানেই যাচ্ছেন না তিনি।

    বৃহস্পতিবার রাতে ফারহান আখতার ও শিবানি ডান্ডেকরের বিয়ের রিসেপশন পার্টিতে হাজির ছিল গোটা বলিউড (Gauri Khan Aryan Khan Suhana Khan)। সেখানে গিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খান (Gauri Khan Aryan Khan Suhana Khan)। কিন্তু সেখানেও দেখা গেল না শাহরুখকে। ফারহানের ব্যবসার সঙ্গী রীতেশ সিদওয়ানির বাড়িতে বসেছিল সেই অনুষ্ঠান। সুহানাকে দেখা গিয়েছে কালো হাতকাটা লং ড্রেসে, গৌরী পরেছিলেন কালো জাম্পস্যুট। আরিয়ান এসেছিলেন হাল্কা ডেনিম জ্যাকেটে। তাঁদের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: মাদককাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে, IPL মেগা নিলামে হাজির শাহরুখ-পুত্র আরিয়ান খান! সঙ্গী সুহানা-জাহ্নবী

    গত ১২ ফেব্রুয়ারি আইপিএল ২০২২-এর মেগা নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবিলে দেখা গিয়েছিল আরিয়ান খান ও সুহানা খানকে। সেখানেও দেখা মেলেনি শাহরুখের। তাঁদের সঙ্গে ছিলেন জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহেতা। কেকেআর দলের মালিক একযোগে শাহরুখ খান এবং জুহি চাওলা। তবে নিলামে ছিলেন না শাহরুখ খান বা জুহির কেউই। পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছিল এই কাজ করতে। যেন সন্তানদের ব্যবসার কাজে হাতেখড়ি করাচ্ছিলেন দুই তারকা।

    . . . . . .

    আরও পড়ুন: কপিল শর্মার সঙ্গী চন্দু চায়ওয়ালার স্ত্রীকে চেনেন? বলিউড সুন্দরীদের চেয়ে কম না, দেখুন

    বলিউডে জোর গুঞ্জন সুহানা ইতিমধ্যেই অভিনয়ে অভিষেকের প্রস্তুতি শুরু করে ফেলেছেন। ছেলে আরিয়ান অবশ্য ওয়েব সিরিজ লেখালিখির কাজ করছেন বলে জানা গিয়েছে। সুহানা সম্ভবত জোয়া আখতারের ছবিতে অভিষেক করতে পারেন। অন্যদিকে, বিলাল সিদ্দিকির সঙ্গে সহ-লেখকের ভূমিকায় কাজ করছেন আরিয়ান খান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aryan khan, Farhan Akhtar, Shah Rukh Khan, Shibani Dandekar

    পরবর্তী খবর