Home /News /south-bengal /
Bangla News: চলছিল নাকা চেকিং, একটি গাড়িতে তখন ৮ জন! সঙ্গেসঙ্গে গ্রেফতার, কেন জানেন?

Bangla News: চলছিল নাকা চেকিং, একটি গাড়িতে তখন ৮ জন! সঙ্গেসঙ্গে গ্রেফতার, কেন জানেন?

ফাইল ছবি

ফাইল ছবি

Bangla News: গতকাল রাতে গাইঘাটা থানার মোড়ে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। মধ্য রাতে একটি চার চাকা গাড়ি পুলিশ দেখে কিছুটা আগে দাঁড়িয়ে পরে।

  • Share this:

    #কলকাতা: আগ্নেয়াস্ত্র সহ গাইঘাটা গ্রেফতার ৮ ডাকাত। ধৃতদের মধ্যে দুই জন বিহারের বাসিন্দা, বাকিরা উত্তর ২৪ পরগণার বিভিন্ন এলাকার বাসিন্দা। বিহারের দু'জন কামারহাটি এলাকায় ভাড়া থাকত।

    গতকাল রাতে গাইঘাটা থানার মোড়ে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। মধ্য রাতে একটি চার চাকা গাড়ি পুলিশ দেখে কিছুটা আগে দাঁড়িয়ে পরে। যা দেখে পুলিশের সন্দেহ হয় এবং পুলিশ গাড়ির কাছে যেতেই কয়েক জন গাড়ি থেকে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধরে ফেলে। গাড়ি এবং তাদের তল্লাশি চালিয়ে গুলি ভর্তি দুটি আগ্নেয়াস্ত্র, বড় গ্রিল কাটার, সাবল, চাপর সহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটি।

    আরও পড়ুন: অনলাইন ডেলিভারি সংস্থার সঙ্গে যা করলেন এক ব্যক্তি, তাজ্জব পুলিশও!

    অপরদিকে, কেঁচো খুঁড়তে কেউটে, প্রতারণার অভিযোগে একটি গাড়ি উদ্ধার করতে গিয়ে আরও ১৪টি চোরাই চারচাকা গাড়ি উদ্ধার করে পুলিশ। নদীয়ার কল্যাণী থানার ঘটনা। ধৃত যুবকের নাম রাহুল রায়। বাড়ি নদীয়ার কল্যাণী থানার মুরাতীপুর এলাকায়। কল্যাণী থানা সূত্রে খবর, গত কয়েকদিন আগে তিনটি গাড়ি প্রতারিত করে নিয়ে গেছে এমন অভিযোগ কল্যাণী থানায় জমা পড়ে।

    আরও পড়ুন: মমতার দিল্লি সফরের আগেই বাংলা নিয়ে বড় চমক বিজেপির! ২৯ থেকে রাজধানীতে শুরু বিরাট কর্মসূচি

    ঘটনা তদন্তে নেমে পুলিশ রাহুল রায় নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তখনই আরও গাড়ির সন্ধান পায়। মোট ১৫টি গাড়ি উদ্ধার করে কল্যাণী থানার পুলিশ বিভিন্ন এলাকা থেকে। ধৃতকে আজ কল্যাণী আদালতে তোলা হবে। ধৃতকে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানাবে কল্যাণী থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Wb police, West Bengal news

    পরবর্তী খবর