Home /News /south-bengal /
Kolkata News: অনলাইন ডেলিভারি সংস্থার সঙ্গে যা করলেন এক ব্যক্তি, তাজ্জব পুলিশও!

Kolkata News: অনলাইন ডেলিভারি সংস্থার সঙ্গে যা করলেন এক ব্যক্তি, তাজ্জব পুলিশও!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Kolkata News: তদন্ত শুরু করে বিধাননগর উত্তর থানার পুলিশ জানতে পারে এই হাব থেকে ডেলিভারি হলেও সেই টাকা কোম্পানি অ্যাকাউন্টে না পাঠিয়ে নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিচ্ছিল সেই হাবের অ্যাকাউন্টেন্ট।

  • Share this:

    #কলকাতা: অনলাইন ডেলিভারি সংস্থার লক্ষাধিক টাকা হাতিয়ে শ্রীঘরে এক। হাওড়ার বাসিন্দা এক ব্যক্তিকে গ্রেফতার করল বিধাননগর উত্তর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, একটি অনলাইন গ্রসারি ডেলিভারি সংস্থার পক্ষ থেকে বিধাননগর উত্তর থানায় অভিযোগ জানানো হয় যে, তাদের সল্টলেক হাব থেকে বেশকিছু দিনে প্রায় ৪০ লক্ষ টাকা তাদের ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ছে না। কিন্তু সব ডেলিভারি কমপ্লিট হয়ে গেছে।

    তদন্ত শুরু করে বিধাননগর উত্তর থানার পুলিশ জানতে পারে এই হাব থেকে ডেলিভারি হলেও সেই টাকা কোম্পানি অ্যাকাউন্টে না পাঠিয়ে নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিচ্ছিল সেই হাবের অ্যাকাউন্টেন্ট। এরপরই অভিযুক্ত দিব্যেন্দু আচার্য্যকে হাওড়া থেকে গ্রেফতার করে পুলিশ।

    আরও পড়ুন: এবার নিউটাউনের রাস্তা কাঁপাবে ই-বাস! কবে থেকে চালু? ভাড়া কত? জেনে নিন রুট...

    আরও পড়ুন: মমতার দিল্লি সফরের আগেই বাংলা নিয়ে বড় চমক বিজেপির! ২৯ থেকে রাজধানীতে শুরু বিরাট কর্মসূচি

    আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই ব্যক্তির সঙ্গে অন্য কোনও ব্যক্তির যোগ রয়েছে কিনা সেটা তদন্ত করে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর