Home /News /south-bengal /
Viral Video: গোলাপ হাতে ছাত্রীদের গান 'তুঝ মে রব দিখতা হ্যায়', হাউ হাউ করে কাঁদলেন শিক্ষিকা! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: গোলাপ হাতে ছাত্রীদের গান 'তুঝ মে রব দিখতা হ্যায়', হাউ হাউ করে কাঁদলেন শিক্ষিকা! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

মন ভালো করা এই ভিডিওটি মুহূর্তে নজর কেড়েছে নেটপাড়ার (Viral Video)।

  • Share this:

    #কাটিয়াহাট: বাড়িতে বাবা-মায়ের পর জীবনের শিক্ষাপ্রদান করেন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা। ছোট ছোট শিশুদের একজন মানুষ করে তোলার কাজ করেন তাঁরা। সমাজে সবচেয়ে শ্রদ্ধার পাত্রদের মধ্যে শিক্ষক-শিক্ষিকারা অন্যতম। তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি শিক্ষক বা শিক্ষিকা। আর গুরুর সঙ্গে শিষ্যের যে সম্পর্ক তা চিরকালীন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই গুরু-শিষ্যের মধুর সম্পর্কের একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। মন ভালো করা এই ভিডিওটি মুহূর্তে নজর কেড়েছে নেটপাড়ার (Viral Video)।

    কী রয়েছে এই ভিডিওতে? বিশ্বজুড়ে ভালোবাসার সপ্তাহ বা ভ্যালেন্টাইন্স উইক পালন করা হচ্ছে। আর করোনার কালবেলায় কিছুদিন আগেই রাজ্যের স্কুল-কলেজগুলি খুলেছে। দীর্ঘদিন পর ফের বন্ধু-বান্ধব-শিক্ষক-শিক্ষিকারা এক হতে পেরেছেন। হারিয়ে যাওয়া, ভুলতে বসা সম্পর্কগুলো ফের একবার প্রাণ পেয়েছে। আর সেই নিদর্শনই তুলে ধরলেন বসিরহাটের কাটিয়াহাটের বি কে এ পি গার্লস হাইস্কুলের ছাত্রীরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ইতিহাসের প্রিয় শিক্ষিকা শম্পা ম্যাডামকে চোখে ঢেখে দুই ছাত্রী মাঠে নিয়ে এলেন।

    আরও পড়ুন: তৃণমূলের সর্বভারতীয় কর্মসমিতি ঘোষণা, রয়েছেন মমতা-অভিষেক-সহ ২০ জন

    ম্যাডাম এসে দাঁড়াতেই হাঁটু মুড়ে বসে পড়লেন ছাত্রীরা। শিক্ষিকার দিকে প্রত্যেকে তাঁদের হাতে লাল গোলাপ ধরে গেয়ে উঠলেন, 'তুঝ মে রব দিখতা হ্যায়, ইয়ারা ম্যায় কয়া করু'। শাহরুখ খান ও অনুষ্কা শর্মা অভিনীত 'রব নে বনা দি জোড়ি' ছবির এই গানটির অর্থ, 'তোমার মধ্যেই ঈশ্বরকে দেখতে পাই, বন্ধু আমি কী করব?' মেয়েরা নিজেরাও কাঁদছেন, আর ছাত্রীদের থেকে এমন ভালোবাসা পেয়ে হাউ হাউ করে কাঁদছেন শম্পা ম্যাডামও। শেষে প্রত্যেকে গিয়ে জড়িয়ে নিলেন শিক্ষিকাকে।

    আরও পড়ুন: শ্বেতশুভ্র শাড়িতে 'গঙ্গুবাঈ'-এর প্রচার, আলিয়ার থেকে চোখ সরানো দায়!

    ছাত্রছাত্রীদের সঙ্গে শিক্ষক-শিক্ষিকার এমন সম্পর্কই তো স্বাভাবিক। তাঁরাই তো পড়ুয়াদের কাছে অনুপ্রেরণা। বসিরহাটের মেয়েদের স্কুলের এই মন ভালো করা ভিডিও যেন সেকথাই ফের একবার মনে করিয়ে দিল। ছাত্রী ও শিক্ষিকার এমন মিষ্টি-মধুর সম্পর্ক দেখে সোশ্যাল মিডিয়াতেও কমেন্টের বন্যা। ডক্টর ঈশান সানি নামে এক ইউজার এই ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। তারপরই সেটি ভাইরাল হয়েছে। আসলে, অনলাইন ক্লাসের যুগেও শিক্ষক-পড়ুয়ার এমন চিরসবুজ সম্পর্কের জয়গানই গেয়েছে এই ভিডিও (Viral Video)।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Viral Video

    পরবর্তী খবর