Home /News /south-bengal /
Murshidabad: ব্লক সহ-সভাপতি পদে নাম ঘোষণা মৃত তৃণমূল নেতার! এদিকে এক বছর আগেই প্রয়াত তিনি! জোর শোরগোল

Murshidabad: ব্লক সহ-সভাপতি পদে নাম ঘোষণা মৃত তৃণমূল নেতার! এদিকে এক বছর আগেই প্রয়াত তিনি! জোর শোরগোল

Murshidabad: গত বছরের মারা গিয়েছেন তৃণমূল নেতা ! এদিকে তাঁর নাম ঘোষণা করা হল ব্লক সহ সভাপতি পদে! জোর তরজা শুরু!

  • Share this:

     #মুর্শিদাবাদ:  গতবছর মৃত তৃণমূল নেতা আশীষ কুমার ঘোষের নাম ব্লকের সহ সভাপতি হিসেবে ঘোষণা করায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর তরজা। বুধবার রাজ্য নেতৃত্বের পক্ষ থেকে জোর বিভিন্ন ব্লক কমিটির সদস্যের নাম ঘোষণাকরা হয়। তাতেই দেখা যায় সুতি ১নং ব্লকের সহ সভাপতি হিসেবে আশীষ কুমার ঘোষের নাম উল্লেখ রয়েছে। আর তারপরেই মৃত ব্যক্তির নাম কিভাবে ব্লক কমিটিতে থাকতে পারে তা নিয়ে উঠছে নানান প্রশ্ন।

    মৃত নেতাও স্থান পেল ব্লক কমিটিতে। আর একে ঘিরেই শুরু হয়েছে জোর জল্পনা। সুতি ১নং ব্লকের একজন সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন আশীষ কুমার ঘোষ। গত বছর ১৬ই নভেম্বর তার মৃত্যু হয়। বুধবার রাজ্য নেতৃত্বের পক্ষ থেকে প্রকাশিত জেলার বিভিন্ন ব্লক কমিটির সদস্যের নামের তালিকায় দেখা যায় সুতি ১নং ব্লকের সহ সভাপতি হিসেবে আশীষ কুমার ঘোষের নাম উল্লেখ রয়েছে। আর মৃত নেতার নাম ব্লক কমিটিতে থাকায় শুরু হয়েছে জল্পনা। যদিও আশীষ কুমার ঘোষের ভাই অসিত ঘোষ বলেন, 'দাদার মৃত্যুর পর দলের কেউ আমাদের কোনো খোঁজ খবর নেয়নি। এইভাবে মৃত্যুর পরেও দাদার নাম ঘোষণা হওয়া অত্যন্ত দুঃখজনক। স্থানীয় বিধায়ক বা দলের উচ্চ নেতৃত্বদের এই বিষয়টি দেখা উচিত ছিল।'

    আরও পড়ুন:  অনুব্রতর গড়ে 'গুড়-বাতাসা'র কথা এবার সুকান্তর মুখে! বোলপুরে 'চোর ধরো জেলে ভরো' কর্মসূচি গেরুয়া শিবিরের

    উত্তর মুর্শিদাবাদ জেলা বিজেপির সভাপতি ধনঞ্জয় ঘোষ বলেন, তৃণমূল নেতারা এখন দুর্নীতিতে জর্জরিত। আশীষ কুমার ঘোষ সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন। তবে একজন মৃত ব্যক্তির নাম ব্লকের সহ সভাপতি হিসেবে ঘোষণা করায় তৃণমূলের ব্যর্থতা প্রমাণিত। বোঝাই যাচ্ছে জনসাধারন তো দূরের কথা তৃণমূল কর্মী ও তাদের পরিবারের সঙ্গে কোনো জনসংযোগ নেই তৃণমূলের। তবে তৃণমূল নেতা অরিজিৎ পান্ডে বলেন, ভুলবশত নামটি ছাপা হয়ে গিয়েছে। নামটি সংশোধন করে আবার ব্লক কমিটির নাম প্রকাশ করা হবে। তবে আশীষ কুমার ঘোষের পরিবারের সঙ্গে এখনও বিধায়ক ও তৃণমূল কর্মীদের যোগাযোগ রয়েছে। ওনার পরিবারের সঙ্গে এখনও আমাদের যোগাযোগ রয়েছে।

    Pranab Kumar Banerjee

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Murshidabad, TMC

    পরবর্তী খবর