Home /News /south-bengal /
Sukanta Majumdar: অনুব্রতর গড়ে 'গুড়-বাতাসা'র কথা এবার সুকান্তর মুখে! বোলপুরে 'চোর ধরো জেলে ভরো' কর্মসূচি গেরুয়া শিবিরের

Sukanta Majumdar: অনুব্রতর গড়ে 'গুড়-বাতাসা'র কথা এবার সুকান্তর মুখে! বোলপুরে 'চোর ধরো জেলে ভরো' কর্মসূচি গেরুয়া শিবিরের

Sukanta Majumdar: 'অনেক অন্যায় অত্যাচার হয়েছে। তাই শুধু প্রতিবাদ প্রতিরোধ করলেই হবে না, প্রতিশোধও নিতে হবে'। দলীয় কর্মী সমর্থকদের নিদান সুকান্ত মজুমদারের।

  • Share this:

#বোলপুর:  'অনেক চড়াম চড়াম ঢাক বাজাতে শুনেছি। অনেক তো গুড় বাতাসা খেয়েছেন এবার গুড় বাতাসা খাওয়ানোর প্রস্তুতি নিন'। অনুব্রত মণ্ডলের খাস তালুকে সভা করে দলীয় কর্মী সমর্থকদের ঠিক এই ভাষাতেই বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পাশাপাশি আগামী ৭ সেপ্টেম্বর  নবান্ন অভিযানে অংশ নেওয়ার আবেদন জানিয়ে বোলপুরের সভামঞ্চ থেকে সুকান্ত মজুমদার ফের বললেন, 'ঝান্ডার সঙ্গে ডান্ডাও বড় রাখবেন'। কখনও তিনি বলছেন আমরা খেলতে প্রস্তুত। কখনও তিনি বলছেন পুলিশকে সরিয়ে খেলতে নামুন। আবার কখনও বা তাঁর মুখে প্রতিরোধের কথা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকার তথা শাসক দলের নেতা-মন্ত্রীদের উদ্দেশ্যে প্রতিদিনই চাঁচাছোলা ভাষায় সরব হন সুকান্ত মজুমদার। তাঁর বক্তব্যে আগেও শোনা গেছে 'ঝান্ডার সঙ্গে ডান্ডা রাখুন'। বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলের গড়  বোলপুরে 'চোর ধরো জেল ভরো' কর্মসূচিতে অংশ নিয়ে দলীয় সভামঞ্চ থেকে ফের সুকান্ত মজুমদারের মুখে ঝাণ্ডার সঙ্গে ডান্ডা রাখার নিদান। এদিন তিনি বলেন, নবান্ন অভিযানে ঝান্ডা ছোট হোক, কিন্তু ডান্ডা বড় রাখতে হবে'।  রাজ্য সরকার তথা শাসক দলের বিরুদ্ধে সুর চড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি এদিন এও বলেন,' প্রতিবাদ, প্রতিরোধ এমনকি প্রয়োজনে প্রতিশোধও নিতে হবে'। বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন: শিল্পের বিনিয়োগ নিয়ে বড় ঘোষণা নবান্নের! আরও পাঁচটি শিল্পতালুক হতে চলেছে রাজ্যে

বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলের বাড়ির অদূরে দুর্নীতি ইস্যুতে মিছিল সভা করে বিজেপি রাজনৈতিক চাপ বাড়ানোর কৌশল নিল বলেই মনে করছে রাজনৈতিক মহল। বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলের বাড়ির অদূরে দুর্নীতি ইস্যুতে মিছিল সভা করে বিজেপি রাজনৈতিক চাপ তৈরির কৌশল নিল বলেই মনে করছে রাজনৈতিক মহল। পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কর্মী সমর্থকদের উজ্জীবিত করতেই একেবারে অনুব্রত মণ্ডলের খাস তালুক হিসেবে পরিচিত বোলপুরে আন্দোলনের কর্মসূচি নেওয়া হয়েছিল বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের। সভা ও মিছিল করার পাশাপাশি বোলপুর সাংগঠনিক জেলার নেতৃত্বদের নিয়ে এদিন গুরুত্বপূর্ণ বৈঠকও করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

ভেঙ্কটেশ্বর  লাহিড়ী

Published by:Piya Banerjee
First published:

Tags: BJP, Sukanta Majumdar

পরবর্তী খবর