• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • জঙ্গিপুর পুরসভার বিরুদ্ধে আর্থিক তছরুপ সহ একাধিক অভিযোগ আনলেন খোদ এলাকার বিধায়ক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন

জঙ্গিপুর পুরসভার বিরুদ্ধে আর্থিক তছরুপ সহ একাধিক অভিযোগ আনলেন খোদ এলাকার বিধায়ক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন

Ex minister Jakir Hussain gives allegation of money laundering

Ex minister Jakir Hussain gives allegation of money laundering

জঙ্গিপুর পুরসভার (Jangipur) বিরুদ্ধে আর্থিক তছরুপ সহ একাধিক অভিযোগ আনলেন খোদ এলাকার বিধায়ক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন।

  • Share this:

#জঙ্গিপুর: জঙ্গিপুর পুরসভার (Jangipur) বিরুদ্ধে আর্থিক তছরুপ সহ একাধিক অভিযোগ আনলেন খোদ এলাকার বিধায়ক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। পুরভোটের ঠিক আগেই গোষ্ঠী কোন্দল মাথাচারা দিল জঙ্গিপুরে। জঙ্গিপুর পুরসভার বিরুদ্ধে আর্থিক তছরুপ সহ একাধিক অভিযোগ আনলেন খোদ এলাকার বিধায়ক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন (Jakir Hussain)।

জঙ্গিপুর (Jangipur) পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমান প্রশাসকের বিরুদ্ধে তার অভিযোগ বিভিন্ন প্রকল্পে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। ইতিমধ্যেই সেই দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে প্রশাসনিক আধিকারিকদের কাছে অভিযোগও জানিয়েছেন। পুরসভার প্রশাসক মোজাহারুল ইসলামের বিরুদ্ধে তার অভিযোগ আমার বাড়ী প্রকল্প, সবুজ দ্বীপ সৌন্দর্য্যায়নের নামে, জল প্রকল্প সহ একাধিক প্রকল্পে দুর্নীতি হয়েছে বলে দাবি প্রাক্তন মন্ত্রী ও বর্তমান বিধায়ক জাকির হোসেনের (Jakir Hussain)। যদিও প্রশাসক মোজাহারুল ইসলামের দাবি কাজ হয়েছে কিনা সাধারন মানুষ বলবে।

আরও পড়ুন - TET News: গ্রুপ ডি পর এবার টেটে ক্যাটেগরি অনিয়ম

 আরও পড়ুন - Earn Money: ৬ টাকার শেয়ার হল ১৮৮ টাকা, এক বছরে ৩০০০% রিটার্ন এই মাল্টিব্যাগার স্টকের

সামনেই পুরসভা ভোট। তার আগে পৌরসভার বিরুদ্ধে এই অভিযোগ তোলায় স্বাভাবিকভাবেই বেকায়দায় শাসক তৃণমূল দল। জঙ্গীপুর পুরসভায় মোট ২১টি ওয়ার্ড। কেন্দ্র সরকারের প্রকল্প আমরুৎ-এ একাধিক প্রকল্পের কাজ চলছে। বিভিন্ন ওয়ার্ডে। আমার বাড়ী প্রকল্প, জল প্রকল্প গঙ্গা নদীর সবুজদ্বীপের সৌন্দর্য্যায়ন সহ একাধিক প্রকল্পের কাজ হচ্ছে। রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন এই এলাকারই বিধায়ক। প্রশাসক মোজাহারুল ইসলামের বিরুদ্ধে তার অভিযোগ তাকে কোনো মিটিং-এ ডাকা হয়না। কোনো কাজের বিষয়ে তাকে জানানো হয়নি। পৌরসভার সমস্ত কাজে দুর্নীতি চলছে। পৌরসভার টেন্ডারেও চলছে দুর্নীতি। একাধিক কাজে টেন্ডারে স্বজনপোষনের অভিযোগ তোলেন জাকির হোসেন।

এই দুর্নীতির বিরুদ্ধেও আইনত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। অন্যদিকে পৌরসভার প্রশাসক মোজাহারুল ইসলাম বলেন। পৌর এলাকার মানুষের উন্নয়নে একাধিক কাজ হয়েছে। সমস্ত কাজের নথিপত্র রয়েছে, সেখানে দুর্নীতির কোনো প্রশ্নই ওঠেনা। সরকারী বিভিন্ন প্রকল্পের পৌরসভার কাজে কোঅর্ডিনেটারদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হয়!সরকারী বিভিন্ন প্রকল্পের পৌরসভার কাজে কোঅর্ডিনেটারদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হয়!

Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published: