Home /News /south-bengal /
Anubrata Mondal|| সুকন্যাকে জেরা করতে অনুব্রতর বাড়িতে CBI, বেরিয়ে এলেন মাত্র ১০ মিনিটেই! বাড়ছে রহস্যে

Anubrata Mondal|| সুকন্যাকে জেরা করতে অনুব্রতর বাড়িতে CBI, বেরিয়ে এলেন মাত্র ১০ মিনিটেই! বাড়ছে রহস্যে

CBI leave Anubrata Mondal Bolpur house: কোথা থেকে এল সুকন্যা মণ্ডলের বিপুল পরিমাণ সম্পত্তি? টাকার উৎস কী? তারই হদিস পেতে অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সিবিআইয়ের ৩  আধিকারিক। কিন্তু বেরিয়ে যান মাত্র ১০ মিনিটেই।

  • Share this:

    #বোলপুর: সকাল থেকেই তৎপর সিবিআই। বোলপুরে পৌঁছনোর পর থেকেই তদন্তকারী আধিকারিকরা অনুব্রত মণ্ডলের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারিকে জিজ্ঞাসাবাদ করছিলেন। এরপর বেলা বাড়তেই এক মহিলা-সহ তিন সিবিআই আধিকারিক গাড়ি থেকে পূর্বপল্লির গেস্টহাউজ থেকে জেট গতিতে পৌঁছে গেলেন অনুব্রত মণ্ডলের বাড়িতে। এই মুহূর্তে সেখানে রয়েছেন অনুব্রত মণ্ডলের একমাত্র মেয়ে সুকন্যা মণ্ডল। এ পর্যন্ত সব ঠিকই ছিল, কিন্তু সিবিআই কর্তারা অনুব্রত মণ্ডলের বাড়িতে প্রবেশের মাত্র ১০ মিনিটের মধ্যেই বেরিয়ে আসেন। আর তাতেই রহস্য দানা বাঁধতে শুরু করে। তদন্তকারী আধিকারিকরা এমন আঁটঘাট বেঁধে আসার পরেও কেন মাত্র ১০ মিনিটেই ফিরে গেলেন, তা নিয়ে শুরু হয় বিস্তর জল্পনা।

    সিবিআই সূত্রে জানা গিয়েছে,  সদ্যই মা মারা গিয়েছে, বাবা অনুব্রত মণ্ডল সিবিআই হেফাজতে। ফলে মানসিক এবং শারীরিকভাবে সাংঘাতিকরকমের বিপর্যস্ত মেয়ে সুকন্যা মণদল। তাই এ দিন তিনি কথা বলতে চাননি। সিবিআই সূত্রে জানা গিয়েছে সুকন্যা বলেন, 'আমার শরীর  ভাল নেই। সদ্য মাকে হারিয়েছি। মানসিকভাবেও আমি বিপর্যস্ত। আমি এখন কথা বলতে পারব না।' এরপরেই সিবিআই আধিকারিকরা ফের গেস্টহাউজে ফিরে যান।

    আরও পড়ুন: কোথা থেকে এল কেষ্ট-কন্যা সুকন্যার বিপুল সম্পত্তি? জিজ্ঞাসাবাদ করতে বাড়িতে সিবিআই

    প্রসঙ্গত, সুকন্যা মণ্ডলের নামে এবং অনুব্রত মণ্ডলের অন্যান্য বেশ কয়েকজন আত্মীয়ের নামে বহু সম্পত্তির হদিস মিলেছে। সেই সম্পত্তির বিষয়ে জানতেই এ দিন সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল সিবিআই। কোথা থেকে এল সুকন্যা মণ্ডলের বিপুল পরিমাণ সম্পত্তি? টাকার উৎস কী? তারই হদিস পেতে অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সিবিআইয়ের তিন আধিকারিক।

    আরও পড়ুন: জেলে পার্থর কাছে পৌঁছে গেল ইডি, নতুন কোনও রহস্য! এমনকী ফাঁস করলেন অর্পিতা?

    এ দিন অনুব্রত মণ্ডলের বাড়িতে মাত্র ১০ মিনিট ছিলেন তদন্তকারী আধিকারিকরা। তারপরেই তাঁরা বেরিয়ে যান। সূত্রের খবর, সিবিআই কর্তাদের সঙ্গে কথা বলতে রাজি হননি অনুব্রত মণ্ডলের মেয়ে পেশায় শিক্ষিকা সুকন্যা মণ্ডল। সূত্রের খবর, একজন শিক্ষিকা কীভাবে বিপুল সম্পত্তির অধিকারী হলেন, অর্থাৎ তাঁর আয় এবং ব্যয়ের সামঞ্জস্য নিয়েই উৎসুক সিবিআই। আর তা নিয়েই চোখা চোখা প্রশ্ন নিয়ে কেষ্ট'র বাড়িতে পৌঁছেছিলেন এক মহিলা আধিকারিক-সহ তিন সিবিআই আধিকারিক। কিন্তু সুকন্যা মণ্ডল এ দিন তাঁদের সঙ্গে কথা বলতে চাননি। ফলে তাঁর সঙ্গে কথা বলতে পারেননি সিবিআই কর্তারা।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Anubrata Mondal

    পরবর্তী খবর