Home /News /south-bengal /
Bangla News: প্রেসক্রিপশন ছাড়াই ইঞ্জেকশন নিয়ে কাটা গেল হাত! সিউড়িতে মারাত্মক কাণ্ড

Bangla News: প্রেসক্রিপশন ছাড়াই ইঞ্জেকশন নিয়ে কাটা গেল হাত! সিউড়িতে মারাত্মক কাণ্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শেষ পর্যন্ত সেই হাতই কাটা গেল। (Bangla News)

  • Share this:

#সিউড়ি: আমরা অনেক সময়ই ওষুধের দোকানে গিয়ে সমস্যার কথা বলে ওষুধ কিনে খাই। কিন্তু জটিল সমস্যা, বা দীর্ঘদিন সমস্যা না গেলে চিকিৎসকেরা পরামর্শ নেওয়ার কথা বলেন। কিন্তু অনেকেই সে কথায় কান না দিয়ে নিজেই ডাক্তারি করেন। সিউড়িতে তারই ভয়ঙ্কর পরিণামে চমকে উঠছেন সকলে। চিকিৎসকের প্রেসক্রিপশান ছাড়াই ওষুধের দোকানদারের ইঞ্জেকশন প্রয়োগ করার অভিযোগ রোগীর শরীরে। শেষ পর্যন্ত সেই হাতই কাটা গেল। (Bangla News)

আরও পড়ুন: এক ফোনে গায়েব ২১ লক্ষ টাকা, 'লিঙ্কে' ক্লিক করে মাথায় হাত দম্পতির!

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির কুতুরা গ্রামে। জানা গিয়েছে, ইঞ্জেকশন নেওয়ার পরই শুরু হয় হাতে জ্বালা। গত সপ্তাহের এই ঘটনার জেরে এক ব্যক্তির হাত কেটে বাদ দিতে হয়েছে শেষ অবধি। রোগীর বাড়ি সিউড়ীর কুতুরা গ্রামেই। সিউড়ি ১ ব্লকের কুতুরা গ্রামের বাসিন্দা তপন মাল। চলতি মাসের ৬ তারিখ তিনি জ্বর নিয়ে সিউড়ি স্টেশিন মোড় সংলগ্ন একটি ওষুধের দোকানে যান। অভিযোগ, ওখানে দোকানী তাঁকে একটি ইঞ্জেকশন দেন। তারপরেই তাঁর ডান হাত অসার হয়ে যায়।

আরও পড়ুন: কলেজে পর্নোগ্রাফি ক্লাস, শিক্ষক-পড়ুয়া একসঙ্গেই দেখবে নীলছবি! কী মারাত্মক কাণ্ড

এরপর তাঁকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে বর্ধমানে রেফার করা হয়। তপন মাল জানান, বর্ধমানে তাঁর হাতে অপারেশন করা হয় এবং তাঁর ডান হাত কেটে বাদ দেওয়া হয়। এরপর গতকাল তাঁরা বাড়ি ফিরে আসেন। এদিন সন্ধ্যায় তপন বাবুর পরিবারের লোক ওই ওষুধের দোকানীকে হেনস্থা করেন বলে অভিযোগ। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কোনও পক্ষই এখনও কোথাও অভিযোগ দায়ের করেনি। পাল্টা ইঞ্জেকশান দেওয়ার ব্যাপার অস্বীকার করেছেন দোকান মালিক।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Birbhum news

পরবর্তী খবর