Home /News /south-bengal /
Madhyamik 2022: মাধ্যমিক দিতে যাওয়ার সময় দুর্ঘটনা, হাতে স্যালাইনের চ্যানেল-সহ হাসপাতাল থেকে পরীক্ষা আহত ছাত্রীর

Madhyamik 2022: মাধ্যমিক দিতে যাওয়ার সময় দুর্ঘটনা, হাতে স্যালাইনের চ্যানেল-সহ হাসপাতাল থেকে পরীক্ষা আহত ছাত্রীর

পথ দুর্ঘটনায় আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী

পথ দুর্ঘটনায় আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী

Madhyamik 2022: রহিমা মন্ডল তার বাবার মোটরবাইকে করে থোয়ারা হাই স্কুলে পরীক্ষা দিতে যাচ্ছিল। মাকরা এলাকায় ঘটে দুর্ঘটনা। পথ দুর্ঘটনায় আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী।

  • Share this:

    বনগাঁ : বাড়ি থেকে মাধ্যমিক পরীক্ষা (Madhyamik 2022) দিতে বেরিয়ে পথ দুর্ঘটনা। আহত মাধ্যমিক পরীক্ষার্থী পরীক্ষা দিল বনগাঁ মহকুমা হাসপাতালে। প্রশাসনের তৎপরতায় জীবনের প্রথম বড় পরীক্ষায় বসতে পারায় খুশি ছাত্রীর পরিবার। জানা যায়,  উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের কাপাসাটি উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থী রহিমা মন্ডল তার বাবার মোটরবাইকে করে থোয়ারা হাই স্কুলে পরীক্ষা দিতে যাচ্ছিল। মাকরা এলাকায় ঘটে দুর্ঘটনা। পথ দুর্ঘটনায় আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী।

    আরও পড়ুন : পলাশ-লাল পুরুলিয়ার জঙ্গলে চিতাবাঘ! ধরা পড়ল বন দফতরের ক্যামেরার ছবিতে

    স্থানীয় মানুষের সহযোগিতায় মাধ্যমিক পরীক্ষার্থী রহিমা মণ্ডলকে ভর্তি করা হয় বনগাঁ মহকুমা হাসপাতালে। আঘাত খুব গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পরে হাসপাতালেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয় প্রশাসনের তরফ থেকে । শেষ অবধি এই বন্দোবস্ত হওয়ায় খুশি তার বাবা সাইফুল মন্ডল। তিনি সাধুবাদ জানিয়েছেন প্রশাসনকে। এই বিষয়ে বনগাঁ মহকুমা হাসপাতালের সুপার শংকর প্রসাদ মাহাতো জানিয়েছেন, "পথ দুর্ঘটনায় আহত হয়ে ছাত্রী হাসপাতালে ভর্তি হলে তাকে প্রাথমিক চিকিৎসার পরে পরীক্ষা দেবার ব্যবস্থা করেছি । হাসপাতালে শুয়ে হাতে স্যালাইনের চ্যানেল নিয়ে পরীক্ষা দিলেন ছাত্রী।"

    আরও পড়ুন : শুরু হতে বাকি মাত্র কিছু ক্ষণ, ব্যস্ত রাস্তায় গাড়ি বিকলের পর কলকাতা পুলিশের উদ্যোগে নির্বিঘ্নে মাধ্যমিকের কেন্দ্রে দুই কিশোরী

    আরও পড়ুন : ঘামের দুর্গন্ধের জন্য আপনাকে সকলে এড়িয়ে চলে? সমস্যা দূর করতে কিছু ঘরোয়া টোটকা

    দুর্ঘটনার পর যে ভাবে হাসপাতাল কর্তৃপক্ষ সহজ পর্ষদের আধিকারিক ও শিক্ষাকর্মীরা এগিয়ে এসে পরীক্ষার ব্যবস্থা করে দিয়েছেন, তার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন ছাত্রী। দুর্ঘটনার পর এক প্রকার পরীক্ষা দেওয়ার আশা প্রায় নিভেই গিয়েছিল ছাত্রীর, শেষ পর্যন্ত পরীক্ষা দিতে পেরে মানসিকভাবে অনেকটাই শান্তি পেয়েছেন বলেও জানান ওই ছাত্রী।

    (প্রতিবেদন : রুদ্রনারায়ণ রায়)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Bangaon, Board Exams, Madhyamik 2022

    পরবর্তী খবর