Home /News /south-bengal /
West Bengal Municipal Election 2022: মেমারিতে পুরযুদ্ধের প্রচারে তৃনমূলের হাতিয়ার পুষ্পা প্যারোডি

West Bengal Municipal Election 2022: মেমারিতে পুরযুদ্ধের প্রচারে তৃনমূলের হাতিয়ার পুষ্পা প্যারোডি

ছবি- প্রতীকী

ছবি- প্রতীকী

West Bengal Municipal Election 2022: ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সকাল থেকেই টোটোতে মাইক বেঁধে বাড়ি বাড়ি প্রচারে বেড়িয়ে পড়ছেন।

  • Share this:

#মেমারি: পুরযুদ্ধে তৃনমূলের পুষ্পা প্যারোডি। ভোট প্রচারে বামেদের পর এ বার প্যারোডির আশ্রয় নিল শাসক দল তৃণমূল। জনপ্রিয় সিনেমা পুষ্পার আইটেম গানটিকে প্যারোডি হিসাবে তৈরি করে বাড়ি বাড়ি প্রচার করল শাসক দল তৃণমূল। মেমারি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুপ্রিয় সামন্ত ওরফে গুটেনকে জয়ী করার আহ্বান জানিয়ে তৈরী হয়েছে প্যারোডি গান। "১০ নম্বর ওয়ার্ডে  গুটেন দাকে আবার চাই" এই প্যারোডি গানই বাজছে মোবাইলে মোবাইলে। সাড়াও মিলেছে প্রচুর।

১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সকাল থেকেই টোটোতে মাইক বেঁধে বাড়ি বাড়ি প্রচারে বেড়িয়ে পড়ছেন।মাইকে অনবরত চলছে তাঁর সমর্থনে করা প্যারোডি গান। প্রচারে অভিনবত্ব আনার জন্য ও প্রচারে ঝড় তুলতে এবং গানের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরতেই  এই ভাবনা বলে জানিয়েছেন সুপ্রিয় সামন্ত।

আরও পড়ুন: বার ডান্সার বান্ধবীকে নিয়ে রাত সফর, বারুইপুরে প্রোমোটারের সঙ্গে হাড়হিম ঘটনা!

কিন্তু তাঁর দল নেত্রীকেই আদর্শ বলে মনে করে। সর্বত্রই ব্যবহৃত হয় তাঁর মুখাবয়ব। সেখানে গুন্ডারাজ নিয়ে তৈরি একটি সিনেমার আইটেম গানকে প্যারোডি করে ব্যবহারকে কটাক্ষ করছে বিরোধীরা। গুন্ডারাজ নিয়ে তৈরি সিনেমার আইটেম গানকে প্যারোডি করে পরোক্ষে গুন্ডারাজকেই মদত দিতে  চাইছে তৃণমূল। মানুষ পুরভোটে তার উত্তর দেবে- বলছে  বিজেপি।

আরও পড়ুন: দিলীপ ঘোষের সামনে দুধের প্যাকেট ফেলে বিক্ষোভ! যা করলেন বিজেপি নেতা, অবাক সকলে

পুষ্পার গানে মাতোয়ারা আসমুদ্র হিমাচল। এই গানে রিলস, শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে ঝুড়ি ঝুড়ি। এতটাই জনপ্রিয় হয়েছে পুষ্পার গান। এবার সেই গানের সুর মাতাচ্ছে পুরভোটের ময়দান। মেমারি পুরভোটে তৃণমূল কংগ্রেসের প্রচারে পুষ্পার ওই গানের প্যারোডি হিট করে গিয়েছে।

মেমারি পুরসভার দুটি ওয়ার্ডে এই ধরনের জনপ্রিয় গানের প্যারোডি করে প্রচারে নামতে দেখা গিয়েছে তৃণমূল প্রার্থীদের। ১০ নম্বর ওয়ার্ডে এবার তৃণমূল প্রার্থী হয়েছেন এলাকার পরিচিত মুখ সুপ্রিয় সামন্ত। গতবার তিনি পুরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন। এবার প্রার্থী ঘোষণা হওয়ার পরের দিন থেকেই এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করেছেন তিনি। পাশাপাশি, মিছিল ও  কর্মীদের নিয়ে বৈঠক চলছে। একইসঙ্গে দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় ছবির গানের সুরে প্যারোডি গানের মাধ্যমে প্রচার করছেন তিনি। এই প্যারোডি গানে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প গুলি তুলে ধরা হয়েছে। পাশাপাশি, এলাকার উন্নয়নের কাজ ও প্রার্থীর প্রচারের কথাগুলো বলা হয়েছে। সব মিলিয়ে প্যারোডি গানের প্রচারে এবারে মেমারি পুরভোট জমজমাট। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে এই প্যারোডি।

শরদিন্দু ঘোষ

Published by:Uddalak B
First published:

Tags: Pushpa, West Bengal Municipal Election 2022

পরবর্তী খবর