Home /News /south-bengal /
Accident : উচ্চমাধ্যমিক দিয়ে ফেরার পথেই অঘটন! লরির ধাক্কায় মৃত্যু এক ছাত্রের, আহত এক

Accident : উচ্চমাধ্যমিক দিয়ে ফেরার পথেই অঘটন! লরির ধাক্কায় মৃত্যু এক ছাত্রের, আহত এক

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Accident : উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়ে ফিরছিল দুই পড়ুয়া। আর তখনই পথদুর্ঘটনায় মৃত্যু এক জনের।

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগনা: জীবনের অন্যতম বড় পরীক্ষা দিতে গিয়েই ঘটে গেল অঘটন। উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়ে ফিরছিল দুই পড়ুয়া। আর তখনই পথদুর্ঘটনায় মৃত্যু এক জনের। অন্যজন গুরুতর আহত। ঘটনা মহেশতলা ডাকঘর অটো স্ট্যান্ডের এলাকায়। উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাইক নিয়ে ফিরছিল মহেশতলা বয়েজ স্কুলের দুই ছাত্র শাহিদ হালদার ও শেখ ইরফান।

    ঠিক সেই সময়েই ডাকঘর অটো স্ট্যান্ডের কাছে পিছন দিক থেকে একটি দশ চাকার মালবাহী ট্রাক দ্রুত এসে ধাক্কা মারে তাদের। এর পর রাস্তার পাশে ড্রেনে পড়ে যায় পড়ুয়া। শাহিদ হালদার নামে ওই পড়ুয়ার পেটের উপর দিয়ে চলে যায় ওই দশ চাকার ট্রাক।

    আরও পড়ুন- গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী নাবালক যুগল, নদিয়ায় ভয়ঙ্কর কাণ্ড!

    এর পরে সঙ্গে সঙ্গে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বেসরকারি নার্সিং হোমে নিয়ে যায় শাহিদকে। চিকিৎসকরা ১৭ বছরের ছাত্র শাহিদকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহেশতলা থানার পুলিশ। অন্যজন অর্থাৎ শেখ ইরফানও চোট পেয়েছে গুরুতর। তার অবস্থাও বেশ সঙ্কটজনক বলে জানা যাচ্ছে।

    আরও পড়ুন- উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অনুপস্থিত ছাত্রী, খোঁজ পড়তেই ঘর থেকে উদ্ধার দেহ!

    ঘটনা ঘটার পর ব্যাপক যানজট সৃষ্টি হয় ডাকঘর ময়নাগড় রোডে। ঘাতক গাড়িটি সহ চালক এবং বাইকটিকে পুলিশ আটক করে থানায় নিয়ে গিয়েছে। স্থানীয়দের অভিযোগ, ডাকঘর ময়নাগড় রোডের কাজ এর জন্য রাস্তার উপরে যে জেসিবি গাড়ি দাঁড়িয়েছিল সেই গাড়ি থাকার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Accident

    পরবর্তী খবর