Home /News /south-bengal /
Bangla News: উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অনুপস্থিত ছাত্রী, খোঁজ পড়তেই ঘর থেকে উদ্ধার দেহ!

Bangla News: উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অনুপস্থিত ছাত্রী, খোঁজ পড়তেই ঘর থেকে উদ্ধার দেহ!

Bangla News

Bangla News

জানা গিয়েছে, দাসপুর থানার মজলিশপুরের বাসিন্দা এই বছরের উচ্চ মাধ্যমিকের ছাত্রী ছিলেন। (Bangla News)

  • Share this:

    #দাসপুর: উচ্চ মাধ্যমিক পরীক্ষার দিনে মর্মান্তিক ঘটনা। বাড়ি থেকে উদ্ধার হল এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। এমনই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার মজলিশপুর এলাকায়। জানা গিয়েছে, দাসপুর থানার মজলিশপুরের মেয়ে ছিলেন এই বছরের উচ্চ মাধ্যমিকের ওই  ছাত্রী। (Bangla News)

    সাগরপুর বালিকা বিদ্যালয়ের ছাত্রী তিনি। আর বুধবার তাঁর বাড়ি থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হল। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বুধবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে পরীক্ষা কেন্দ্রে যাননি তিনি। তাই স্কুলের তরফ থেকে গ্রামের ভিলেজ পুলিশের মাধ্যমে খোঁজ খবর নেওয়া শুরু হয়। এর জন্য ভিলেজ পুলিশকে পাঠানো হয় মেয়েটির বাড়িতে। তাঁর বাড়িতে যাওয়ার পরে যখন খোঁজ খবর শুরু হয় তখনই দেখা যায়, পড়ার ঘরে ঝুলন্ত দেহ ওই ছাত্রীর।

    আরও পড়ুন: স্টেশনে মাথা ঘুরে চলন্ত ট্রেনের নীচে পড়লেন যুবতী, তার পর? শিউরে ওঠা ভিডিও

    বুধবার উচ্চ মাধ্যমিকে দর্শনের পরীক্ষা ছিল। পরীক্ষা দিতে যাননি তিনি। স্কুল থেকে ভিলেজ পুলিশ মারফত খোঁজ নিয়ে জানতে পারা যায়, ছাত্রী নিজের বাড়িতে পড়ার ঘরে আত্মঘাতী হয়েছেন। সেই খবর ছড়িয়ে পড়ে গ্রামে এবং সেই থেকে ছাত্রীর স্কুলে। মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা গ্রাম ও তাঁর স্কুলের সহপাঠী-শিক্ষিকারা। সাগরপুর গার্লস স্কুলের প্রধান শিক্ষিকা গোপা দে ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

    আরও পড়ুন: করোনার চতুর্থ ঢেউয়ের চোখরাঙানি! দিল্লিতে ফের মাস্ক বাধ্যতামূলক, লকডাউন?

    কিন্তু কেন চরম সিদ্ধান্ত নিলেন ওই ছাত্রী? কী কারণে এই মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যে পুলিশ মৃতদেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তে। যদিও স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে ছাত্রীকে ফোন করা নিয়ে তাঁর পরিবারের লোক বকাবকি করেছিলেন। সেই কারণেই এমন ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, HS Exam

    পরবর্তী খবর