Home /News /off-beat /
Viral Video: স্টেশনে মাথা ঘুরে চলন্ত ট্রেনের নীচে পড়লেন যুবতী, তার পর? শিউরে ওঠা ভিডিও

Viral Video: স্টেশনে মাথা ঘুরে চলন্ত ট্রেনের নীচে পড়লেন যুবতী, তার পর? শিউরে ওঠা ভিডিও

Viral Video

Viral Video

সেই সময়ই প্ল্যাটফর্মে ঢুকছে ট্রেনটি। ট্রেনে ওঠার জন্য যুবতী সঙ্গীর হাত ধরে এগিয়ে যাচ্ছিলেন। ঠিক তখনই ঘটে ভয়ঙ্কর ঘটনা। (Viral Video)

  • Share this:

    #বুনোস এয়ার্স: সোশ্যাল মিডিয়ায় রোজ কত কিছুই না ভাইরাল হয়। কিন্তু এই ভিডিও দেখলে আপনার গা শিউরে উঠবে। আর্জেন্টিনার রাজধানী বুনোস এয়ার্সের এক রেলস্টেশনে এমন ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে। ভিডিওতে দেখা গিয়েছে, স্টেশনে দাঁড়িয়ে ছিলেন এক যুবতী। সঙ্গে এক ব্যক্তিও ছিলেন। সেই সময়ই প্ল্যাটফর্মে ঢুকছে ট্রেনটি। ট্রেনে ওঠার জন্য যুবতী সঙ্গীর হাত ধরে এগিয়ে যাচ্ছিলেন। ঠিক তখনই ঘটে ভয়ঙ্কর ঘটনা। (Viral Video)

    সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, যুবতী মাথা ঘুরে পড়ে গেলেন চলন্ত ট্রেনের নীচে। চলন্ত ট্রেনের নীচে একেবারে ডিগবাজি খেয়ে ঢুকে যান তিনি। কিন্তু কথায় বলে, রাখে হরি মারে কে। সেই প্রবাদেরই যেন সত্যিকারের উদাহরণ এই ঘটনা। ভিডিওতে দেখা গিয়েছে, খানিক পরেই তাঁকে হাত ধরে টেনে বের করলেন এক ব্যক্তি। তিনি অক্ষতই রয়েছেন।

    আরও পড়ুন: হেলথ এবং ফ্যামিলি ওয়েলফেয়ার বিভাগে গ্রেড ৩ পদে নিয়োগ, জানুন বিশদে

    আরও পড়ুন: করোনার চতুর্থ ঢেউয়ের চোখরাঙানি! দিল্লিতে ফের মাস্ক বাধ্যতামূলক, লকডাউন?

    স্টেশনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটি। জানা গিয়েছে, যুবতীর নাম ক্যান্ডেলা। ভাগ্যবশত দুটি বগির মাঝে পড়ে যান তিনি। ফলে সেই ফাঁকে আটকে যান এবং প্রাণে বাঁচেন। ঘটনাটি ঘটেছিল গত ২৯ মার্চ। কিছুদিন আগেই সেটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যুবতী জ্ঞান ফেরার পর বলেন, 'আমি ভাবতেই পারছি না আমে বেঁচে আছি।' আর্জেন্টিনার টেলিভিশনের বিভিন্ন শো-তেও জনপ্রিয় হয়ে উঠেছেন ক্যান্ডেলা।

    স্টেশনে ওই ঘটনার পর তাঁকে দ্রুত বুনোস এয়ার্সের হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন স্থিতিশীল রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। ওই রকম ভাবে চলন্ত ট্রেনের নীচে পড়ে যাওয়ার পরেও কী ভাবে তিনি প্রাণে বাঁচলেন, তা অবিশ্বাস্য বলেই মন্তব্য নেটিজেনের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর