Home /News /education-career /
Recruitment 2022: হেলথ এবং ফ্যামিলি ওয়েলফেয়ার বিভাগে গ্রেড ৩ পদে নিয়োগ, জানুন বিশদে

Recruitment 2022: হেলথ এবং ফ্যামিলি ওয়েলফেয়ার বিভাগে গ্রেড ৩ পদে নিয়োগ, জানুন বিশদে

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের ২০ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ছত্তিসগঢ়ের স্পেশাল জুনিয়র স্টাফ সিলেকশন বোর্ডের (Special Junior Staff Selection Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে হেলথ এবং ফ্যামিলি ওয়েলফেয়ার বিভাগে গ্রেড ৩ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে ছত্তিসগঢ়ের স্পেশাল জুনিয়র স্টাফ সিলেকশন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Chhattisgarh Health Department Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের ২০ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। প্রার্থীরা সফল ভাবে আবেদন করার পরে ২১ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত কারেকশন উইন্ডোতে গিয়ে কারেকশন করতে পারবেন। এর জন্য কারেকশন ফি বাবদ ৫০ টাকা দিতে হবে।

আরও পড়ুন: কোলহাপুরে ভারতীয় সেনাবাহিনীতে নিয়োগ চলছে, আবেদনের শেষ দিন আসন্ন

Chhattisgarh Health Department Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৭৪টি শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। স্টাফ নার্স- ১০১টি পদ রেডিওগ্রাফার- ৬টি পদ অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট- ৬৭টি পদ

আরও পড়ুন: সমাজ-ধর্ম-সামাজিক কাজ নিয়ে PG ডিপ্লোমা কোর্সের বিজ্ঞপ্তি প্রকাশ যাদবপুর বিশ্ববিদ্যালয়ে, বিশদে জানুন

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:স্পেশাল জুনিয়র স্টাফ সিলেকশন বোর্ড, ছত্তিসগঢ় (Special Junior Staff Selection Board)
পদের নাম:গ্রেড ৩
শূন্যপদের সংখ্যা:১৭৪
কাজের স্থান:ছত্তিসগঢ়
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২০.০৪.২০২২

Chhattisgarh Health Department Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখ উল্লিখিত পদের জন্য ২২ মে, ২০২২ তারিখে বিভিন্ন সেন্টারে পরীক্ষার আয়োজন করা হয়েছে। প্রথম শিফটে সকাল ১০টা থেকে বেলা ১২.১৫ পর্যন্ত এবং দ্বিতীয় শিফটে দুপুর ২টা থেকে বিকেল ৪.১৫ পর্যন্ত পরীক্ষা নেওয়া হবে।

Chhattisgarh Health Department Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের নিজেদের নির্দিষ্ট শাখায় ডিগ্রি থাকতে হবে। রেডিওগ্রাফার পদের জন্য প্রার্থীদের দ্বাদশ শ্রেণীতে বিজ্ঞান শাখায় উত্তীর্ণ হতে হবে।

Chhattisgarh Health Department Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের জন্য ৩৫০ টাকা। অন্যান্য সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য যথাক্রমে ২৫০ টাকা এবং ২০০ টাকা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর