Home /News /south-bengal /
Bangla News: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী নাবালক যুগল, নদিয়ায় ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী নাবালক যুগল, নদিয়ায় ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News

Bangla News

খবর পেয়ে নাকাশিপাড়া থানার পুলিশ দেহ দুটি উদ্ধার করে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। (Bangla News)

  • Share this:

    #নাকাশিপাড়া: প্রেমিক যুগলের গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার নাকাশিপাড়া থানার সত্যপুর গ্রামে। মৃতদের নাম অয়ন ঘোষ (১৫) ও পায়েল ঘোষ (১৩)। তাদের বাড়ি ছোট শিমুলিয়া গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এদিন সকালে অয়নের সত্যপুরের একটি বাড়ি থেকে তাদের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে নাকাশিপাড়া থানার পুলিশ দেহ দুটি উদ্ধার করে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। (Bangla News)

    আরও পড়ুন: গরম পড়তেই বাঙালি খাবারে মন দিয়েছেন অনুষ্কা শর্মা, জানেন কী খাচ্ছেন আজকাল?

    কিন্তু ততক্ষণে তাদের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দুই পরিবার সূত্রে খবর, বুধবার সকালে দু'‌জনেই পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। এরপর সত্যপুর গ্রামে অয়ন ঘোষের আর একটি বাড়িতে তারা যায়। সেখানে বেশ কিছুক্ষণ সময় কাটানোর পর তাদের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই প্রথম খবর দেয় পুলিশকে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

    আরও পড়ুন: কালো স্বচ্ছ পোশাকে উঁকি দিচ্ছে বেবি-বাম্প, সোনম কাপুরের নতুন ছবি ভাইরাল

    কিন্তু কেন তারা আচমকা এমন চরম সিদ্ধান্ত নিল, তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিশ পরিবার ও পরিচিতদের সঙ্গে কথা বলে ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এই প্রণয় ঘটে একই স্কুলে পড়ার জন্যে। আত্মঘাতী যুগলের খবর প্রকাশ্যে আসে নাকাশিপাড়া থানার সত্যপুর গ্রাম থেকে। কিন্তু এরা দু'‌জনেই নাবালক। যদিও কী কারণে আত্মহত্যা?‌ তা এখনও স্পষ্ট নয়।

    সমীর রুদ্র

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Nadia news

    পরবর্তী খবর