Home /News /siliguri-wb /
Siliguri: দার্জিলিং-এর আদলে সেলফি জোন এবার শিলিগুড়িতে! খুশি পর্যটকরা

Siliguri: দার্জিলিং-এর আদলে সেলফি জোন এবার শিলিগুড়িতে! খুশি পর্যটকরা

title=

শিলিগুড়ির বুকেও এবার তৈরি হচ্ছে সেলফি জোন। \" আই লাভ দার্জিলিং\" , \" আই লাভ কার্শিয়াং \" -এর আদলেই শিলিগুড়ির শহরের বুকে তৈরি হচ্ছে আই লাভ শিলিগুড়ি পার্ক।

  • Share this:

    #শিলিগুড়ি : শিলিগুড়ির বুকেও এবার তৈরি হচ্ছে সেলফি জোন। \" আই লাভ দার্জিলিং\" , \" আই লাভ কার্শিয়াং \" -এর আদলেই শিলিগুড়ির শহরের বুকে তৈরি হচ্ছে আই লাভ শিলিগুড়ি পার্ক। বৈকুণ্ঠপুর ফরেস্টের অধীনে ডাবগ্রাম বন বিভাগের ডাবগ্রমে অবস্থিত শিলিগুড়ি পার্কেই তৈরি হচ্ছে এই সেলফি যোন বলে জানালেন পার্কের রেঞ্জার অফিসার মানব চক্রবর্তী। কার্যত ছবি প্রেমীরা নিজেদের ছবিকে ফ্রেম বন্দী করতে ভালো ভালো পর্যটন স্থলে ছুটে যায় শহরের বাইরে। শিলিগুড়ির নিকটবর্তী পাহাড়তলীর বিভিন্ন ভিউ পয়েন্টে এই সেলফি জন্য ছবি তুলতে ছুটে যায় ভ্রমণ প্রেমী মানুষেরা।

     

     

    তবে এবার শহরের বাইরে না গিয়েই শহরের মধ্যেই এমন দৃশ্য পাওয়া যাবে বনদফতরের অধীনস্ত শিলিগুড়ি পার্কে। যেখানে এসে ভ্রমণ পিপাসু মানুষেরা সেলফি তুলতে পারবে। ইতিমধ্যেই সেই সেলফি যোন তৈরির কাজ চলছে জোরকদমে। এদিন শিলিগুড়ি পার্কের রেঞ্জ অফিসার মানব চক্রবর্তী জানান, শিলিগুড়ি পার্কের প্রতি শিলিগুড়িবাসীর ভালোবাসা বাড়িয়ে তুলতে পার্ককে আরো বেশি করে আকর্ষণীয় করে তুলতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

    আরও পড়ুনঃ সবুজায়নের উদ্দেশ্যে ৩টি রাজ্যে চারা গাছ লাগানোর অভিনব উদ্যোগ

     

     

    বিগত বনমহোৎসবে সমস্ত পার্কের রেঞ্জ অফিসাররা একসঙ্গে বৈঠক করে কার্যত এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন। পাশাপাশি তিনি আরো জানান, শিলিগুড়ি সহ আশেপাশের ইসলামপুর, ফাঁসিদেওয়া, খড়ি বাড়ি ডাব গ্রাম, নকশালবাড়ি এলাকায় যে সমস্ত বড় পার্ক রয়েছে সেখানেও এই সেলফি জোন তৈরি করা হবে অতি শীঘ্রই।

    আরও পড়ুনঃ ইকো ফ্রেন্ডলি পুজো করতে বদ্ধপরিকর শিলিগুড়ি পুরনিগম

     

     

    শিলিগুড়ি পার্কের সেলফি জোন তৈরি করার কাজ ইতিমধ্যেই শেষ পর্বে। খুব তাড়াতাড়ি এই সেলফি জোন উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে তাদের বলে জানান পার্ক রেঞ্জার মানব চক্রবর্তী। তিনি আরো জানান ,সামনেই রয়েছে ১৫ই আগস্ট তাই পার্ক কর্তৃপক্ষের পরিকল্পনা রয়েছে ১৫ই আগস্ট এই সেলফি যোনের উদ্বোধন করার। শিলিগুড়ি শহরবাসী এই সেলফি জোন পেয়ে নিশ্চিতভাবেই অনেক খুশি হবেন বলে আশাবাদী পার্ক কর্তৃপক্ষ।

     

     

     

    Anirban Roy

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Darjeeling, Siliguri

    পরবর্তী খবর