Home /News /purba-medinipur /
East Medinipur News: শিল্প শহরে টেবিল টেনিস টুর্নামেন্ট! সারা ভারতবর্ষ থেকে অংশগ্রহণ করেছেন প্রায় ৪০ জন

East Medinipur News: শিল্প শহরে টেবিল টেনিস টুর্নামেন্ট! সারা ভারতবর্ষ থেকে অংশগ্রহণ করেছেন প্রায় ৪০ জন

টেবিল

টেবিল টেনিস টুর্নামেন্ট

হলদিয়া বন্দর গেস্ট হাউসে চলতি মাসে  ৩০ ও ৩১ এবং জুন মাসের ১ তারিখ ২০২২, এই তিন দিন ধরে সারা ভারত মেজর পোর্টের টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

  • Share this:

    #হলদিয়া: সারা ভারত জুড়ে বিভিন্ন বড় বড় বন্দর অফিসার ও কর্তৃপক্ষদের নিয়ে টেবিল টেনিস টুর্নামেন্ট শুরু হল হলদিয়ায়। দেশের বিভিন্ন বন্দরে বিভিন্ন খোলায়াড় রয়েছে। কিন্তু করোনা কালে বন্ধ ছিল বিভিন্ন প্রতিযোগিতা। পুনরায় চালু হল সেই টুর্নামেন্ট।

    পূর্ব মেদিনীপুর জেলা শিল্প শহরে, বন্দর গেস্ট হাউসে চলতি মাসের ৩০ ও ৩১ এবং জুন মাসের ১ তারিখ ২০২২, এই তিন দিন ধরে সারা ভারত মেজর পোর্টের টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এই টুর্নামেন্টের উদ্বোধন করেন হলদিয়া বন্দরের ডেপুটি চেয়ারম্যান শ্রী অমল কুমার মেহেরা।

    আরও পড়ুন- বর্তমান সময়ে জমি জরিপ বা আমিনী শিখে সহজেই স্বনির্ভর হওয়া যায়

    ৩০ মে সোমবার সকাল ৯ টায় হলদিয়া বন্দরের গেস্ট হাউসে টেবিল টেনিস টুর্নামেন্টের উদ্বোধন হয়। বিভিন্ন বন্দর পোর্ট যেমন মুম্বই পোর্ট, বিশাখাপত্তনম পোর্ট, চেন্নাই পোর্ট, জহরলাল নেহেরু পোর্ট, দীনদয়াল পোর্ট ও শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট, কলকাতা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

    আরও পড়ুন- শিকার উৎসবে শিকারের সংখ্যা শূন্য! সাফল্য পূর্ব মেদিনীপুর জেলা বনবিভাগের 

    উদ্বোধন করে বন্দরের ডেপুটি চেয়ারম্যান এ কে মেহরা বলেন, "দীর্ঘ দুই বছর কাটিয়ে আমরা ছন্দে ফিরেছি। আমাদের বন্দরের সঙ্গে যুক্ত যেই খেলোয়াড়রা বিভিন্ন ইভেন্টে যুক্ত আছে সেই সকল ইভেন্টগুলো বেছে বেছেই আমরা এই খেলাগুলো করে থাকি। ৩০ জুন থেকে ১ জুন পর্যন্ত এই তিনদিন খেলা চলবে। সারা ভারতবর্ষের বিভিন্ন বন্দর থেকে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন প্রায় ৪০ জন।"

    আজ হলদিয়া বন্দরে বিভিন্ন আধিকারিক খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। উপস্থিত ছিলেন কলকাতা হলদিয়া পোর্ট শ্যামাপ্রসাদ মুখার্জী বন্দরের ডেপুটি চেয়ারম্যান এ কে মেহরা, বন্দরের জেনারেল ম্যানেজার প্রভীন কুমার দাস প্রমূখ।

    Saikat Shee
    First published:

    Tags: East Medinipur, Haldia, Table Tennis

    পরবর্তী খবর