হোম /খবর /পূর্ব বর্ধমান /
কাউন্সিলর নিখোঁজ! দু'দিন আগেই পোস্টার! দুয়ারে সরকার ক্যাম্পে মিলল খোঁজ!অবাক ঘটনা

Bardhaman News: কাউন্সিলর নিখোঁজ! দু'দিন আগেই পোস্টার! দুয়ারে সরকার ক্যাম্পে মিলল খোঁজ!

কাউন্সিলর উমা সাঁই

কাউন্সিলর উমা সাঁই

Bardhaman News: খুঁজে পাওয়া যাচ্ছিল না কাউন্সিলরকে! খোঁজ খোঁজ রব! হঠাৎ করেই দু'দিন পর দুয়ারে সরকার ক্যাম্পে দেখা মিলল তাঁর! বিষয় জানলে অবাক হবেন

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পূর্ব বর্ধমান: দু'দিন আগেই বর্ধমান শহরের ৩৪ ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর ঊমা সাইয়ের নিঁখোজ পোষ্টার পড়েছিল। তবে এদিন সেই নিঁখোজ পোস্টার পরা উমা সাঁইকে দেখা গেল দুয়ারে সরকার ক্যাম্পে। দু'দিন আগেই বর্ধমান শহরের ৩৪ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর উমা সাঁই নিঁখোজ পোষ্টার পরেছিল, যেখানে লেখা ছিল সন্ধাই চাই। বর্ধমান শহরের কোর্ট চত্বর এলাকায় পড়েছিল পোস্টার। আর এই নিঁখোজ পোষ্টারের কাউন্সিলকে এদিন দেখা গেল টাউনহলে দুয়ারে সরকার ক‍্যাম্পে।

দুয়ারে সরকার ক‍্যাম্পে উমা সাঁই এসে সাংবাদিকদের সরাসরি বলেন, "কিছু লোক অপপ্রচার করছে। আমি সবসময় ঘুরে বেড়াচ্ছি , পৌরসভা যাচ্ছি ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরছি। কেউ যদি আমায় দেখতে না পায় তাহলে কিছুই বলার নেই। এইগুলো সবিই বিরোধিদের চক্রান্ত বলেই দাবি করেছেন তিনি। মিথ‍্যে করে অপপ্রচার করছে। যে কাজ করে তার নামিই অপপ্রচার হয় বলেও দাবি তাঁর। পাশাপাশি তিনি বলেন, যখন নাকি পোস্টার পড়েছে এলাকায় তখন তিনি বাড়িতেই ছিলেন। হয়ত সেই সময় রান্না করছিলেন। উমা সাঁই হলেন ১৯৭০-এর "সাঁই বাড়ি"র প্রতিনিধি। সেই উমা সাঁইয়ের সন্ধান চেয়েই পড়েছিল পোস্টার। যা নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক চাপানউতোর। ২০১৩ সালে ৩৪ নং ওয়ার্ড থেকে জয়লাভ করেন উমা দেবী। চলতি বছরেও এই ওয়ার্ড থেকেই বিপুল ভোটে জয়লাভ করেন।

আরও পড়ুন: রাখে হরি মারে কে! চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন যুবক! সারারাত পড়ে থেকেও বাঁচল প্রাণ

প্রসঙ্গত উল্লেখ্য, পোস্টার নিয়ে রাজনীতি চলছে বর্ধমান শহরে। একের পর এক পোস্টার পড়ছে পৌর এলাকায়। কয়েক মাস আগে প্রথম বর্ধমান শহরে পড়েছিল পোস্টার। আর এরপর পোস্টার নিয়ে রাজনীতি কার্যত মাথা চাড়া দিয়ে উঠেছে। একের পর এক প্রাক্তন জেলা সভাপতি সন্দীপ নন্দী, বর্ধমান দুর্গাপুর লোকসভার সাংসদ সুরিন্দর সিংহ আলুওয়ালিয়া, বর্ধমান পৌরসভার চার নং ওয়ার্ডের কাউন্সিলর চায়না কুমারী নিখোঁজ বলে পোস্টার পড়ে। আর সেই পোস্টার রাজনীতিতে এবার যোগ হল বর্ষিয়াণ উমা সাঁইয়ের নামও।

Malobika Biswas

Published by:Piya Banerjee
First published:

Tags: Bardhaman, Bardhaman news, TMC