• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • VIRAL VIDEO SUPER TALENTED LITTLE BOY SINGS WITH DHOLAK BEATS IN TRAIN WATCH SDG

Viral Video|| মলিন চেহারা! ট্রেনের কামরায় ঢোল বাজিয়ে গান গাইছে প্রতিভাবান খুদে, তুমুল ভাইরাল ভিডিও...

ঢোল বাজিয়ে গান গাইছে প্রতিভাবান খুদে। সংগৃহীত ছবি।

Viral Video, Little Boy Sings with Dholak Beats: গায়ে অপরিস্কার জামা-প্যান্ট। উসকো-খুসকো চুল, যা দেখে দারিদ্র স্পষ্ট। বয়স মেরেকেটে ৭-৮ হবে, বা তাও নয়। ট্রেনের কামরায় সে খুদের দমদার গানে তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া (Viral Video)।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: গায়ে অপরিস্কার জামা-প্যান্ট। উসকো-খুসকো চুল, যা দেখে দারিদ্র স্পষ্ট। বয়স মেরেকেটে ৭-৮ হবে, বা তাও নয়। ট্রেনের কামরায় সে খুদের দমদার গানে তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া (Viral Video)। বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশার 'আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়' (Abhi Toh Party Shuru Hui) গান ঢোল বাজিয়ে গেয়ে ফেলেছে সে। তাও আবার একেবারে নিজের স্টাইলে। মিনিট খানেকের ভিডিওটি দেখে খুদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকেরই মত তাঁর এই গান আরও অনেক মানুষের কাছে পৌঁছে যাওয়া উচিত।

    রানু মণ্ডল (Ranu Mondal) হোক বা 'বচপন কা প্যায়ার'-র (Baspan Ka Pyaar), ছোট্ট গায়ক সহদেব দিরদো (Sahdev Dirdo)...সোশ্যাল মিডিয়ার দৌলতে এক রাতে তারা পৃথিবীর বিভিন্ন প্রান্তে বিভিন্ন বয়সের মানুষের ঘরের দুয়ারে পৌঁছে গিয়েছে। তাদের প্রতিভা এখন আর কারও অজানা নয়। ঠিক যেমন সঠিক সময়, সঠিক যোগাযোগ বা সঠিক মুহূর্ত ছাড়া প্রতিভা সামনে আসে না, ঠিক তেমনই কথা আছে কারও কোনও প্রতিভা থাকলে, তা কোনও না কোনও দিন ঠিক প্রকাশ পায়। যেমনটা হয়েছিল রানু মণ্ডল বা সহদেবের ক্ষেত্রে।

    View this post on Instagram

    A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

    আরও পড়ুন: বিয়ের মন্ত্র পড়তে পড়তে পুরোহিত ও বরকে সপাটে থাপ্পড়! কনের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

    সম্প্রতি ছত্তিশগড়ের গরিব পরিবারের সন্তান কিশোর সহদেব পাড়ি দিয়েছিল মুম্বই। জীবনে প্রথমবার প্লেনে চড়েছে সে। গাড়ি উপহার পেয়েছে। বাদশার সঙ্গে 'বচপন কা প্যার' রেকর্ড করেছে। সেই গান লক্ষ লক্ষ মানুষ শুনে ফেলেছে। সম্প্রতি সেই সহদেব 'মানি হাইস্ট' ওয়েব সিরিজের 'বেলা চাও' গেয়ে ফের সংবাদের শিরোনামে এসেছিল।

    আরও পড়ুন: সাত পাকে ঘুরে স্ত্রীর পায়ে ঠেকালেন মাথা! রীতি ভেঙে তুমুল ভাইরাল নবদম্পতির বিয়ের ভিডিও...

    রানাঘাট প্ল্যাটফর্মে ভিক্ষাবৃত্তির কাজ করতে করতেই অতীন্দ্র নামে এক যুবকের নজরে পড়েন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal)। তিনি রানুর একটি গান মোবাইলে রেকর্ড করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় (Social Media)। রাতারাতি তা ভাইরাল (Viral Video) হয়ে যায়। সেই রানু হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করে এসেছেন মুম্বই গিয়ে। তাঁকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। তবে রানু মণ্ডলের ব্যবহারের জন্য অনেকেই তাঁর প্রতি অসন্তুষ্ট হয়েছেন বারে বারে। ফলে তাঁকে অনেকটাই অন্তরালে চলে যেতে হয়েছে না চাইলেও।

    আরও পড়ুন: উনুনে বসানো কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই বসে ছোট্ট ছেলে! তোলপাড় সোশ্যাল মিডিয়া...

    এ দিন যে ভিডিওটি এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী শেয়ার করেছেন, সেটি ট্রেনের কামরায় তোলা। ছোট্ট ছেলেটি বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশার 'আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়' (Abhi Toh Party Shuru Hui) গান ঢোল বাজিয়ে গাইছে। সেই গান শুনে মাতয়ারা ট্রেন যাত্রীরা। হাততালি দিয়ে তাকে উৎসাহিত করছেন সকলে মিলে। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই প্রচুর মানুষ ভালবাসা জানিয়েছেন শিশুটিকে। অনেকেই বলেছেন 'এ যেন আর এক সহদেব'। যিনি ভিডিওটি শেয়ার করেছেন, তিনি লিখেছেন, এই বাচ্চাটির গানও সকলের কাছে পৌঁছে দেওয়া উচিত। কারণ ওর ও নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাওয়া উচিত।

    Published by:Shubhagata Dey
    First published: