• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • VIRAL VIDEO BRIDE AND GROOM TOUCH EACH OTHERS FEET AFTER GETTING MARRIED WATCH SDG

Viral Video|| সাত পাকে ঘুরে স্ত্রীর পায়ে ঠেকালেন মাথা! রীতি ভেঙে তুমুল ভাইরাল নবদম্পতির বিয়ের ভিডিও...

ভাইরাল ভিডিও।

Wedding Viral Video: টুকটুকে লাল বেনারসি, গয়না চূড়ায় সেজে কনে (Bride)। সামনে এক গাল হাসি নিয়ে দাঁড়িয়ে বর। আশেপাশে বর-কনের বাড়ির আত্মীয়স্বজন (Relatives) হাসি মজায় মেতে রয়েছেন। এমন সময় 'কাহানি মে টুইস্ট' (unexpected twists and turns)!

  • Share this:

    #ভাইরাল ভিডিও: হিন্দু বিবাহে সাত পাক ঘোরার পরে স্বামীর পা ছুঁয়ে প্রণাম করার রীতি বহু প্রাচীন সময় থেকে চলে আসছে। বর্তমান সমাজে আধুনিকতার ছোঁয়া লাগায়, সেই রীতি অনেকটাই ফিকে হয়েছে। কিন্তু এখনও এমন অনেক গোঁড়া বা পুরনো সংস্কারে আছন্ন পরিবার রয়েছে, যেখানে এই রীতি পালন করা হয়। যারা এই ধরনের রীতি থেকে বেরিয়ে আসতে পেরেছেন, সেই সব পরিবারের সন্তানরা নারী-পুরুষে যে কোনও ভেদাভেদ নেই আজকের সমাজে, তা নানাভাবে দেখানর চেষ্টা করছেন সমাজকে। ঠিক জেমম্নতা ঘটেছে এই দম্পতির ক্ষেত্রে। সেই সব ভেঙে বেরোতে  এখনকার সমজে এমন অনেক কিছুই হচ্ছে, যা নজির সৃষ্টিকারী।

    ঠিক এমনই এক কান্ড ঘটিয়েছেন এক নবদম্পতি। টুকটুকে লাল বেনারসি, গয়না চূড়ায় সেজে কনে (Bride)। সামনে এক গাল হাসি নিয়ে দাঁড়িয়ে বর। আশেপাশে বর-কনের বাড়ির আত্মীয়স্বজন (Relatives) হাসি মজায় মেতে রয়েছেন। এমন সময় 'কাহানি মে টুইস্ট' (unexpected twists and turns)!

    আরও পড়ুনঃ উড়ছে রাশি রাশি টাকা! বিয়ের মণ্ডপ কাঁপিয়ে নতুন জামাইয়ের সামনেই উদ্দাম নাচ শাশুড়ির! তুমুল ভাইরাল ভিডিও...

    আরও পড়ুনঃ 'মানিকে মাগে হিঠে' প্রথম কে গেয়েছিলেন জানেন? দেখুন জনপ্রিয় গানটির অরিজিনাল ভিডিও ভার্সান...

    বিয়ে বাড়ি (Indian weddings) মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরণের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় (social media) বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক  আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় (social media) ভাইরাল হয়েছে।

    আরও পড়ুনঃ উনুনে বসানো কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই বসে ছোট্ট ছেলে! তোলপাড় সোশ্যাল মিডিয়া...

    আরও পড়ুনঃ বিয়ের মন্ত্র পড়তে পড়তে পুরোহিত ও বরকে সপাটে থাপ্পড়! কনের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

    ভিডিওতে দেখা গিয়েছে, সদ্য সাত পাকে বাঁধা পড়ার পরে একটি মন্দিরে গিয়েছেন দু'জনে। সঙ্গে বাড়ির অন্যান্য সদস্যরাও রয়েছে। এমন সময়ে মন্দির থেকে বেরিয়ে স্বামীর পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান স্ত্রী। কিন্তু স্বামী সেই প্রণাম নেননি। বরং তিনিই মাথা ঝুকিয়ে পায়ে হাত দিয়ে শ্রদ্ধা ভরে প্রণাম জানিয়েছেন স্ত্রীকে। স্বামীর কীর্তিতে এতটাই হতবাক হয়েছেন স্ত্রী, যে তিনি আঁতকে উঠে লাফ দেন। লজ্জায় তখন তাঁর মুখ লাল হয়ে উঠেছে। স্বামী-স্ত্রীরএই মুহূর্তটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক ব্যভারকারী। মুহূর্তের মধ্যে তা ভাইরাল (Viral Video) হয়ে যায়। স্বামীর এমন ব্যভারে খুশি নেটিজেনরা। অনেকেই বলেছেন, স্ত্রীর পাশাপাশি স্বামীরও এমনই শ্রদ্ধাশীল হওয়া উচিত। ভিডিওর কমেন্ট বক্স ভোরে গিয়েছে লাভ ইমোজিতে।

    Published by:Shubhagata Dey
    First published: