• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • VIRAL VIDEO ANGRY BRIDE SLAPS GROOM DURING WEDDING CEREMONY SDG

Viral Video|| বিয়ের মন্ত্র পড়তে পড়তে পুরোহিত ও বরকে সপাটে থাপ্পড়! কনের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

ভাইরাল ভিডিও।

Angry Bride Viral Video: বিয়ের মন্ত্র পড়তে পড়তেই পুরোহিতকে আচমকা থাপ্পড় কষিয়ে দিলেন কনে! বাদানুবাদ চরমে পৌঁছতেই পরের থাপ্পড়টা কষালেন বরকে। আজব এই ঘটনার নেটদুনিয়া তোলপাড়।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: বিয়ের মন্ত্র পড়তে পড়তেই পুরোহিতকে আচমকা থাপ্পড় কষিয়ে দিলেন কনে! বাদানুবাদ চরমে পৌঁছতেই পরের থাপ্পড়টা কষালেন বরকে। আজব এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে (social media platforms) ভাইরাল (Viral Video) হতেই নেটদুনিয়া তোলপাড়। আংশিক লকডাউন (Partial Lockdown) চলাকালীন অখণ্ড অবসরে যা নিয়ে উঠেছে হাসির রোল।

    বিয়ে বাড়ি (Indian weddings) মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরণের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় (social media) বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক  আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় (social media) ভাইরাল হয়েছে।

    আরও পড়ুন: উড়ছে রাশি রাশি টাকা! বিয়ের মণ্ডপ কাঁপিয়ে নতুন জামাইয়ের সামনেই উদ্দাম নাচ শাশুড়ির! তুমুল ভাইরাল ভিডিও...

    আরও পড়ুন: মেহেন্দি রাঙানো হাতে স্টিয়ারিং, বরকে পাশে বসিয়ে শ্বশুরবাড়ি ঢুকলেন কনে, কাশ্মীরের ভিডিও তুমুল ভাইরাল...

    লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে কনে (Bride)। শেরওয়ানি পাগড়িতে বর (Groom)। আশেপাশে বর এবং কনের বাড়ির শতাধিক আত্মীয় (Relatives) হাসি মজায় মেতে রয়েছেন, চলছে নাচ-গান। এমন সময় 'কাহানি মে টুইস্ট' (unexpected twists and turns)! আচমকাই বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত এবং বরকে পর পর চড় কষিয়ে দিলেন নববধূ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীলাঞ্জন মহাপাত্র নামে এক ব্যক্তি। তারপরেই সেটি ঝরের গতিতে ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন: নামমাত্র ব্লাউজের আড়ালে উত্তাল যৌবন! গ্যাস না জ্বালিয়েই রাঁধছেন নানা পদ? দেখুন কাণ্ড...

    আরও পড়ুন: কী কাণ্ড! বিয়ের মণ্ডপে কনের পাশে নাক ডেকে ঘুমোচ্ছে বর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

    আরও পড়ুন: ফুলসজ্জা নয়, বিয়ের মণ্ডপেই কনেকে জাপটে ঠোঁট চেপে আচমকা চুমু! বরের কীর্তি তুমুল ভাইরাল...

    কী এমন ঘটেছিল যার জন্য বিয়ের মণ্ডপে কনেকে থাপ্পড় মারতে হল? ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের মণ্ডপে বিয়ের অনুষ্ঠান চলাকালীন তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবোচ্ছেন বর। প্রথম থেকেই এই ঘটনা পছন্দ হয়নি কনের। কিন্তু বিয়ের আসরে চুপ ছিলেন। কিন্তু বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে ওঠেন। পুরোহিতকে থামতে বলে প্রথমে তাঁকে এবং পরে বরকেই থাপ্পড় মেরে দেন। এরপরেই অবশ্য বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক। তারপরে আদৌ বিয়ে হয়েছে কিনা, তা আর জানা যায়নি, তবে এই গোটা ঘটনা ঘটেছে তামার চিবনোর জন্য তা ছবি এবং তাঁদের কথোপকথনেই স্পষ্ট।

    Published by:Shubhagata Dey
    First published: