• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • VIRAL VIDEO OF BOY SITTING IN BOILING WATER SHOCKS THE INTERNET MANY CALL IT FAKE WATCH SDG

Viral Video|| উনুনে বসানো কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই বসে ছোট্ট ছেলে! তোলপাড় সোশ্যাল মিডিয়া...

ভাইরাল ভিডিও।

Super Viral Video: ইটের উনুনে বসানো বিশাল লোহার কড়াইয়ে ফুটছে জল, তার মধ্যেই বসে রয়েছে ৭-৯ বছরের ছোট্ট এক ছেলে! ভাইরাল হওয়া সেই ভয়ঙ্কর সাংঘাতিক ভিডিও (shocking video) ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: ইটের উনুনে বসানো বিশাল লোহার কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই হাত জোড় করে বসে রয়েছে ৭-৯ বছরের ছোট্ট এক ছেলে (little boy sitting in a pot of boiling water)! ভাইরাল হওয়া সেই ভয়ঙ্কর সাংঘাতিক ভিডিও (shocking video) ঘিরেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া (Social Media)। ইতিমধ্যেই ২ মিলিয়ন নেটাগরিক ভিডিওটি দেখে ফেলেছেন। যদিও এই ভিডিওর সত্যতা নিয়ে নানা মহল থেকে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। বলা ভাল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দ্বিধাবিভক্ত। নেটিজেনদের একাংশের মতে, এমন ঘটনা কখনও সম্ভব নয়। এটা সাধারণ মানুষকে বোকা বানানোর জন্য বানানো হয়েছে।

    ভাইরাল (crazy viral) হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি জ্বলন্ত ইটের উনুনের ওপরে বসানো রয়েছে বিশাল একটি লোহার কড়াই। তাতে টগবগ করে ফুটছে জল। জলের মধ্যে হাতজোড় করে বসে রয়েছে বছর সাত বা নয়ের এক শিশু। জলের মধ্যে এবং জলের বাইরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রচুর ফুল। চারিদিকে ভিড় করে রয়েছেন অনেক মানুষ। সকলেই উদগ্রীব হয়ে শিশুটিকে দেখছেন। তবে তাঁর কোনও হেলদোল নেই, মুখের মধ্যেও নেই কোনও অস্বাভাবিকত্ব। সাধারণ মানুষকে এমন কাণ্ড দেখিয়ে বোঝানো হচ্ছে, সেই শিশু অলৌকিক কোনও ক্ষমতার অধিকারী (unique power)। ভিডিও দেখে অনুমান, স্থানীয় কোনও মেলা বা সামাজিক অনুষ্ঠানের সময় এমন কীর্তি ঘটানো হয়েছে।

    আরও পড়ুন: 'মানিকে মাগে হিঠে' প্রথম কে গেয়েছিলেন জানেন? দেখুন জনপ্রিয় গানটির অরিজিনাল ভিডিও ভার্সান...

    আরও পড়ুন: বিয়ের মন্ত্র পড়তে পড়তে পুরোহিত ও বরকে সপাটে থাপ্পড়! কনের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

    যদিও ভিডিওর সত্যতা ঘিরে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকের দাবি, এমন ঘটনা সম্ভব নয়, এডিট করে এই ভিডিও শেয়ার করা হয়েছে। অনেকে আবার বলেছেন, বিজ্ঞানের ব্যবহার করে মানুষকে বোকা বানানো হয়েছে। কড়াইটি অত্যন্য গভীর এবং নীচের দিকে ফাঁকা। তাই সামনে কিছু রেখে এই ভিডিও বানানো হয়েছে। আবার কেউ বলেছেন, যেখানে জলের মধ্যে 'এয়ার পাম্প' (air pump) বসিয়ে তা দিয়ে জলের ফুটন্ত অবস্থা দেখানো হয়েছে।

    কমেডিয়ান বরুন গ্রোভার ট্যুইটারে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, "Even religion uses science to make people believe in religion." অর্থাৎ, বিজ্ঞানের ব্যবহার করে ধর্মের দোহাই দিয়ে মানুষকে ঠকাচ্ছেন  কিছু অসাধু মানুষ।

    Published by:Shubhagata Dey
    First published: