Home /News /off-beat /
Viral Video: মিনিস্কার্ট পরে স্টেজে উদ্দাম নাচে মত্ত ৬ স্কুল ছাত্রী, পরমুহূর্তেই ঘটে গেল দুর্ঘটনা!

Viral Video: মিনিস্কার্ট পরে স্টেজে উদ্দাম নাচে মত্ত ৬ স্কুল ছাত্রী, পরমুহূর্তেই ঘটে গেল দুর্ঘটনা!

Photo: Twitter

Photo: Twitter

Girls Dance Viral Video: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওটি একটি স্কুলের অনুষ্ঠানের।

  • Share this:

#নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের আনন্দের ভিডিও, দুঃখের ভিডিও, ইমোশনাল ভিডিও এবং অ্যাক্সিডেন্টের ভিডিও-ও (Viral Video)। এর মধ্যে আবার যদি সেই ভিডিও মেয়েদের নাচের হয়, তা হলে সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে না। সবাই সেই ভিডিও দেখতে খুব পছন্দ করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওটি একটি স্কুলের অনুষ্ঠানের। যেখানে কয়েকটি মেয়ে নাচ করছে। কিন্তু সেই ভিডিও ভাইরাল হওয়ার অন্য একটি কারণও রয়েছে (Girls Dance Viral Video)।

আরও পড়ুন-ঘরের মেঝে খুঁড়তেই প্রকাশ্যে রহস্যে মোড়া গুহা, বেরিয়ে এল ১০০ বছরের পুরনো ইতিহাস!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই নাচের ভিডিওটি একটি স্কুলের নাচের প্রোগ্রামের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, নাচের প্রতিযোগিতায় স্টেজের উপরে ৬টি মেয়ে মিনি স্কার্ট পরে উঠেছে নাচের জন্য। এর পর সেই ৬টি মেয়ে স্টেজের উপরে নিজেদের জায়গায় দাঁড়িয়ে নাচ করতে শুরু করে। সেই স্টেজের সামনে উপস্থিত সকল দর্শক নাচ উপভোগ করতে থাকেন। এর মধ্যেই ঘটে যায় একটি মারাত্মক ঘটনা। কেউ কিছু বোঝার আগে চোখের পলকে সবার সামনেই ঘটে যায় একটি দুর্ঘটনা। নাচের মধ্যেই ভেঙ্গে পড়ে সেই মঞ্চ। এর ফলে সেই ৬টি মেয়ে নিচে পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও পোস্ট করা হয়েছে ফেসবুকে ওয়েডনেসডে নেপাল নামের পেজে। ভাইরাল হওয়া সেই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছে লাখের বেশি মানুষ। ভাইরাল হওয়া সেই ভিডিওতে লাখের বেশি লাইক ও কমেন্ট করা হয়েছে। সেই ভিডিওতে কমেন্ট করা হয়েছে যে, তারা নাচতে নাচতে এমন পড়ে যাওয়ার ঘটনা জীবনে কখনও দেখেননি। এ ছাড়াও এক জন সেই ভিডিওতে কমেন্ট করেছেন যে, এমন ধরনের ঘটনা রোজ ঘটলে ভূমিকম্পও হতে পারে।

আরও পড়ুন-নিয়ন্ত্রণ থাকছে না নিজের উপরে, আবির্ভাব হয়েছে অদ্ভুত এক রহস্যময় রোগের!

ফেসবুকের ওয়েডনেসডে নেপাল নামের যে পেজ থেকে সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে, সেখানে নেপালের বিভিন্ন ভিডিও শেয়ার করা হয়। ভাইরাল হওয়া সেই ভিডিও সবাই বেশি করে শেয়ার করছে। সেই ভিডিওটি নেপালের কোনও জায়গার না-নেপালের কোনও স্কুলের সেই বিষয়ে এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি। এমন ধরনের একটি দুর্ঘটনার ভিডিও সবাই মজার বিষয়বস্তু হিসাবেই দেখছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে এই ধরনের ভিডিও বেশি করে শেয়ার করা হয়ে থাকে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর