• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video|| নামমাত্র পোশাকে চরম ব্যস্ত রাস্তার ট্র্যাফিক আটকে উদ্দাম নাচ তরুণীর, তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video|| নামমাত্র পোশাকে চরম ব্যস্ত রাস্তার ট্র্যাফিক আটকে উদ্দাম নাচ তরুণীর, তুমুল ভাইরাল ভিডিও...

নামমাত্র পোশাকে চরম ব্যস্ত রাস্তার উদ্দাম নাচ তরুণীর।

নামমাত্র পোশাকে চরম ব্যস্ত রাস্তার উদ্দাম নাচ তরুণীর।

Viral video of an Indore Woman: গাড়ির লম্বা লাইন পিছনে রেখে চরমতম ব্যস্ত রাস্তার সংযোগস্থলে (busy intersection) যৎসামান্য পোশাকে তুমুল নাচছেন এক যুবতী। বুধবার সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

  • Share this:

    #ইনদওর: ইনদওরের (Madhya Pradesh’s Indore) রাজপথে গাড়ির প্রচণ্ড চাপ। সেই গাড়ির লম্বা লাইন পিছনে রেখে চরমতম ব্যস্ত রাস্তার সংযোগস্থলে  (busy intersection) যৎসামান্য পোশাকে তুমুল নাচছেন এক যুবতী। বুধবার সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। কিন্তু তাতেই বেধেছে সমস্যা। ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার (Instagram influencer) শ্রেয়া কালরার (Shreya Kalra) এই ঘটনায় পুলিশ ট্রাফিক আইন ভঙ্গ করার অভিযোগ এনেছে। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী (Madhya Pradesh Home Minister) নরোত্তম মিশ্র (Narottam Mishra) শ্রেয়া কালরার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

    কিন্তু কেন এমন কাণ্ড ঘটাতে গেলেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার (Instagram influencer) শ্রেয়া কালরা (Shreya Kalra)? জানিয়েছেন, একটি সোশ্যাল মিডিয়া (Social Media) চ্যালেঞ্জের 'ডেয়ার' গেমের অংশ ছিল এটি। অত্যন্ত জনপ্রিয় 'দোজা কাট' র‍্যাপের সঙ্গে সেই চ্যালেঞ্জ পূরণের জন্য এ ভাবে ইনদওরের রেশমা স্কোয়ারের (Rasoma Square in Indore) মাঝ রাস্তায় নেচেছেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে, খোলামেলা পোশাকে ট্র্যাফিক সিগন্যালের জেব্রা ক্রসিংয়ে (zebra crossing) মধ্যেখানে দাঁড়িয়ে 'দোজা কাট' র‍্যাপে তুমুল চান ছেন শ্রেয়া কালরা। সেই নাচের জন্য তাঁর পিছনে গাড়ির লম্বা লাইন পড়ে গিয়েছে। পথচলতি সকলেই 'হাঁ' করে দেখছেন সকলে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ব্যস্ত রাস্তায় ভিডিও (Viral Video) বানালেও শ্রেয়া কালরার মুখে মাস্ক ছিল না।

    আরও পড়ুন: মলিন চেহারা! ট্রেনের কামরায় ঢোল বাজিয়ে গান গাইছে প্রতিভাবান খুদে, তুমুল ভাইরাল ভিডিও...

    View this post on Instagram

    A post shared by Shreya Kalra (@shreyakalraa)

    তবে নিজে মাস্ক না পড়লেও, সাধারণ মানুষকে করোনা থেকে বাঁচতে মাস্ক পড়ার পরামর্শ দিয়েছেন শ্রেয়া। এমনকি নিজে ট্রাফিক আইন ভেঙ্গেও ওপরকে ট্রাফিন আইন মানার নিদান দিয়েছেন। ডেয়ার ভিডিও (Viral Video) শেয়ার করে এ দিন শ্রেয়া নিজের ইনস্টা হ্যান্ডেলে লিখেছেন, ”Please do not break the rules – red sign means you have to stop at the signal not because I’m dancing and wear your masks guys.” যার বাংলা করলে দাঁড়ায়, "দয়া করে ট্রাফিক আইন অমান্য করবেন না...লাল লাইট মানে আপনাকে থামতে হবে সিগন্যালে, আমি নাচছি বলে নয় এবং সকলে মাস্ক পরুন।" সেই যাই লিখুন না কেন শ্রেয়া কালরার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

    আরও পড়ুন: উনুনে বসানো কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই বসে ছোট্ট ছেলে! তোলপাড় সোশ্যাল মিডিয়া...

    আরও পড়ুন: সাত পাকে ঘুরে স্ত্রীর পায়ে ঠেকালেন মাথা! রীতি ভেঙে তুমুল ভাইরাল নবদম্পতির বিয়ের ভিডিও...

    মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী (Madhya Pradesh Home Minister) নরোত্তম মিশ্র (Narottam Mishra) ঘটনা প্রসঙ্গে ট্যুইট করে জানিয়েছেন, "তরুণীর উদ্দেশ্য যাই হোক না কেন, তাঁর পদ্ধতি ভুল ছিল। প্রশাসনের আধিকারিকদের নির্দেশ দিয়েছি মোটর ভেহিক্যাল অ্যাক্ট (Motor Vehicles Act) অনুযায়ী তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে। তবে তাঁর ফলোয়ারদের অভিব্যক্তি মিশ্র। কেউ কেউ শ্রেয়ার অসাধারণ নাচের প্রশংসা করলেও অনেকেই ট্রাফিক আইন ভাঙায় এবং মাস্ক না পরায় তাঁকে দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিয়েছেন।

    Published by:Shubhagata Dey
    First published: