Home /News /off-beat /
Viral News: বিয়ের পর যৌনতায় নারাজ স্বামী, পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী! তার পর?

Viral News: বিয়ের পর যৌনতায় নারাজ স্বামী, পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী! তার পর?

Representative Image

Representative Image

Wife demand right of sex: স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্কও না হওয়ায় পুলিশের দ্বারস্থ হওয়ার ঘটনা সাম্প্রতিককালে নজিরবিহীন।

  • Share this:

#আহমেদাবাদ: এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে সেক্স করতে না পারায় পুলিশের দ্বারস্থ হলেন। স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন। ঘটনাটি গুজরাতের আহমেদাবাদের (Wife demand right of sex)।

এই ঘটনা কিছুটা হলেও নজির সৃষ্টি করেছে। স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্কও না হওয়ায় পুলিশের দ্বারস্থ হওয়ার ঘটনা সাম্প্রতিককালে নজিরবিহীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের বক্তব্য স্বামী-স্ত্রীর মধ্যে যৌন মিলনের প্রক্রিয়া খুব স্বাভাবিক এবং নিতান্তই প্রয়োজনীয় প্রক্রিয়া।

আরও পড়ুন-Viral News: সন্তান প্রসবের ২০ দিন পর স্ত্রীকে মাদক দিয়ে যৌনতায় লিপ্ত স্বামী, ধিক্কার সোশ্যাল মিডিয়ায়!

সম্প্রতি ৩৩ বছর বয়সী এক মহিলা স্বামীর সঙ্গে সেক্স করতে না পারায় ক্ষুব্ধ হয়ে সবরমতী থানায় অভিযোগ দায়ের করেছেন। ন্যায়বিচারের আবেদন জানিয়েছেন। বিয়ের এক বছর পেরিয়ে গেলেও স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে না পারায় মানসিক ভাবে ভেঙে পড়েছেন মহিলা। স্বামী তাঁকে নানা ধরনের কটূক্তি এবং মানসিক অত্যাচার করেছেন বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা (Wife demand right of sex)।

মহিলা সবরমতী থানায় তাঁর অভিযোগে বলেছেন, ‘‘আমি গত বছরের ফেব্রুয়ারিতে ভদোদরার এক ব্যক্তিকে বিয়ে করেছি। বিয়ের ওয়েবসাইটের মাধ্যমে তাঁর সঙ্গে আমার পরিচয় হয়। আমার শ্বশুরবাড়ির লোকেরা আমাকে এক বছরের মধ্যে একটি পুত্রসন্তানের জন্ম দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন। কিন্তু এখনও পর্যন্ত স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করিনি। আমার স্বামী শারীরিক সম্পর্ক করতে রাজি হননি। তিনি রাতে অদ্ভুত সব পোশাক পরেন। আমি তাঁকে সেক্স করার জন্য বার বার বলেছি। তাঁকে যৌনমিলনের কথা বললে, তিনি বলতেন আমি দেখতে পুরুষের মতো। তাই তিনি আমার সঙ্গে সম্পর্ক রাখতে পারবেন না। যৌন সম্পর্ক করবেন না। যখনই আমি আমার স্বামীকে সেক্স করতে বলতাম তিনি আমাকে মারধর করতেন এবং আমাকে নানা ধরনের নির্যাতনের শিকার হতে হত।"

আরও পড়ুন-তিন দিক ঘিরে সাঁড়াশি হামলা রাশিয়ার ! দেশবাসীর কাছে তাদের ‘রক্ত’ চাইলেন ইউক্রেনের প্রেসিডেন্ট

২৫ লাখ টাকা দাবি

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁর স্বামী আইভিএফের মাধ্যমে তাঁর কাছে একটি সন্তান চান। অভিযোগে ওই মহিলা বলেন, ‘‘আমার স্বামী প্রায়ই আমার সঙ্গে আইভিএফের মাধ্যমে সন্তান নেওয়ার কথা বলেন। আমি প্রত্যাখ্যান করলে তিনি আমাকে বেধড়ক মারধর করেন। ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন। ২০২১ সালের মার্চ মাসে আমাকে ছেড়ে চলে যান। আমি আমার বাবা-মায়ের সঙ্গে সবরমতীতে থাকি। এখন তাঁরা আমাকে পাকাপাকি ভাবে ফিরিয়ে আনতে স্বামীর কাছে ২৫ লাখ টাকা খোরপোষ দাবি করছেন।’’

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Healthy Lifestyle, Viral News

পরবর্তী খবর