Home /News /off-beat /
Viral News: সন্তান প্রসবের ২০ দিন পর স্ত্রীকে মাদক দিয়ে যৌনতায় লিপ্ত স্বামী, ধিক্কার সোশ্যাল মিডিয়ায়!

Viral News: সন্তান প্রসবের ২০ দিন পর স্ত্রীকে মাদক দিয়ে যৌনতায় লিপ্ত স্বামী, ধিক্কার সোশ্যাল মিডিয়ায়!

Viral News: জানা গিয়েছে, অতি সম্প্রতি মা হয়েছেন ওই মহিলা। মাত্র দিন কুড়ি আগে তিনি সন্তান প্রসব করেছেন। শারীরিক অসুস্থতা থাকলেও স্বামীর যৌন লালসার শিকার হয়েছেন তিনি ৷

  • Share this:

স্বামী-স্ত্রীর সম্পর্ক বড় মধুর। বিয়ের পর যে কোনও স্বামী কিংবা স্ত্রী তাঁদের বৈবাহিক জীবনে সুখ-দুঃখ, ভাল-মন্দ, চাওয়া-পাওয়াকে নিজেদের মধ্যে ভাগ করে নেন, যৌনতা ছাড়িয়ে সম্পর্ক ডানা মেলে নির্ভরশীলতার আকাশে। কিন্তু সম্প্রতি অসহায় এক স্ত্রী তাঁর স্বামীর যৌন লালসার কাহিনী তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায় (Pregnancy News)। আর তা নিয়েই ইতিমধ্যে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। জানা গিয়েছে, অতি সম্প্রতি মা হয়েছেন ওই মহিলা। মাত্র দিন কুড়ি আগে তিনি সন্তান প্রসব করেছেন। শারীরিক অসুস্থতা থাকলেও স্বামীর যৌন লালসার শিকার হয়েছেন তিনি (Viral News)।

আরও পড়ুন-মিষ্টির প্রতি আসক্তি, বাজারের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন তরুণী! তার পর....

সম্প্রতি ওই মহিলা তাঁর স্বামীর যৌন লালসার কাহিনী তুলে ধরেন তাঁর ফেসবুক পেজ- এ। তবে ফেসবুক পেজ-এ নিজের পরিচয় গোপন করেন ওই মহিলা। ওই মহিলা জানিয়েছেন, তাঁদের দাম্পত্য জীবন খুব সুখের। বিয়ের পর স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক অতি মধুর। এমনকী স্বামী-স্ত্রীর মধ্যে শারীরিক সম্পর্কে চিড় ধরেনি বিন্দুমাত্র। পাশাপাশি একেবারে গোড়া থেকে তাঁর স্বামী তাঁকে সর্বদা আগলে রাখতেন সব সময়ে। কিন্তু স্বামীর যৌন লালসার তীব্রতার কথা ঘুণাক্ষরেও টের পাননি ওই মহিলা (Viral News)।

আরও পড়ুন-বন্ধুর গর্ভধারণের কথা শুনে খুশিতে লাফিয়ে উঠলেন মহিলা, তার পর চমকে গেলেন সত্যিটা জেনে!

জানা গিয়েছে, অতি সম্প্রতি মা হয়েছেন ওই মহিলা। মাত্র দিন কুড়ি আগে সন্তান প্রসব করেন তিনি। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু সন্তান প্রসবের কুড়ি দিনের মধ্যেই স্বামীর ঘৃণ্য যৌন লালসার স্বীকার হন শিশুসন্তানের জননী ওই মহিলা। ঘটনা শুনলে চমকে যাবেন যে কোনও মানুষই। ওই মহিলা জানিয়েছেন সন্তান প্রসবের পর শারীরিক অসুস্থ ছিলেন তিনি। কিন্তু অসুস্থতাকে উপেক্ষা করে তাঁর স্বামী তাঁকে শারীরিক সম্পর্কে আবদ্ধ হতে বাধ্য করেন। জানা গিয়েছে, নিজের অসুস্থতার কথা তিনি তাঁর স্বামীকে জানিয়েছিলেন। তার পরও তাঁর স্বামী তাঁকে রেহাই দেননি। শেষ পর্যন্ত কোনও এক রাতে স্ত্রীকে যৌনতায় উন্মত্ত করতে জলের সঙ্গে মাদক মিশিয়ে দেন তাঁর স্বামী। মাদক সেবনের পর স্ত্রী অচৈতন্য হয়ে পড়লে স্ত্রীর সঙ্গে উদ্দাম যৌনতায় লিপ্ত হন স্বামী। কয়েক ঘণ্টা পর জ্ঞান ফিরে এলে ওই মহিলা লক্ষ্য করেন শরীরে অসহ্য যন্ত্রণা নিয়ে নগ্ন অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন তিনি। অসহায় মহিলা জানিয়েছেন, ওই সময়ও তাঁর স্বামী তাঁকে চুম্বন করছিলেন।

আরও পড়ুন-Viral News: ফ্রিজে রাখা খাবার খেয়ে রক্ত জমাট বাঁধল যুবকের, শেষ পর্যন্ত পা কেটে বাদ দিলেন চিকিৎসকরা!

তবে ঘটনার বিবরণ দিলেও ওই মহিলা ফেসবুক পেজ-এ তাঁর পরিচয় গোপন করেন। কিন্তু সোশ্যাল মিডিয়া বলে কথা। তা কী চেপে থাকে! স্বভাবতই ওই মহিলার ফেসবুক পেজ-এর সঙ্গে যুক্ত ইউজারদের চোখ এড়াতে পারেনি ওই করুণ পরিণতির কাহিনী। এরপর ওই পেজের সঙ্গে যুক্ত অল উইমেন অ্যাকশন (All Women Action Society) সোসাইটির এক সদস্যার চোখে পড়ে যায় পোস্টটি। তৎক্ষণাৎ তিনি ওই মহিলার পরিচয় গোপন রেখে তাঁর ইনস্টাগ্রাম পেজ-এ ওই করুণ কাহিনী তুলে ধরেন। এর পর তা দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ওই মহিলাকে উদ্দেশ্য করে ইতিমধ্যেই একাধিক ইউজার নানা রকমের মন্তব্য ছুঁড়ে দিয়েছেন। ঘৃণ্য আচরণের জন্য স্বামীকে ত্যাগ করার পরামর্শ দেওয়ার পাশাপাশি সন্তানের কথা মাথায় রেখে স্বামীকে ক্ষমা করার পরামর্শও দিয়েছেন নেটিজেনরা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর