Home /News /international /
Viral News: বন্ধুর গর্ভধারণের কথা শুনে খুশিতে লাফিয়ে উঠলেন মহিলা, তার পর চমকে গেলেন সত্যিটা জেনে!

Viral News: বন্ধুর গর্ভধারণের কথা শুনে খুশিতে লাফিয়ে উঠলেন মহিলা, তার পর চমকে গেলেন সত্যিটা জেনে!

Viral News of Fake Pregnancy: ফ্লোরিডার বাসিন্দা ২০ বছর বয়সী হেলেনা রিডবার্গ সম্প্রতি তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি একটি চমকপ্রদ কথা বলেছেন।

  • Share this:

আমাদের জীবনে বন্ধুদের স্থান কিন্তু সবসময়েই বিশেষ হয়। বন্ধুর জীবনে খুশির উপলক্ষ্য এলে আমাদেরও আনন্দ হয়। কিন্তু এমন পরিস্থিতিতে যদি কোনও বন্ধু আমাদের কাছে মিথ্যে বলে বা কিছু গোপন করে, তাহলে সেটা খুবই দুঃখজনক। সম্প্রতি, আমেরিকান এক মহিলার সঙ্গে এমনই এক ঘটনা ঘটেছে (Viral News)।

দ্য সান ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, ফ্লোরিডার বাসিন্দা ২০ বছর বয়সী হেলেনা রিডবার্গ সম্প্রতি তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি একটি চমকপ্রদ কথা বলেছেন। হেলেনাকে ইউটিউবে ১৩ হাজারেরও বেশি মানুষ ফলো করেন। আমরা যে ভিডিওটির কথা বলছি তা তিনি ২০১৩ সালে শেয়ার করেছিলেন, তবে এটি এতটাই মর্মান্তিক যে আজও এর ভিউয়ের সংখ্যা বেড়েই চলেছে (Viral News)।

আরও পড়ুন-Viral Video: কী কাণ্ড ! বিদায়ের আগে কান্নাকাটির তালিম নিচ্ছেন কনে! ভাইরাল হল ভিডিও

হেলেনা বলেছিলেন যে তাঁর সবচেয়ে প্রিয় বন্ধু সাশা (নাম পরিবর্তিত) একবার হঠাৎ তাঁকে বলেছিলেন যে তিনি গর্ভবতী। এ কথা শুনে খুশিতে লাফিয়ে উঠেন হেলেনা। সাশা জানিয়েছিলেন, তিনি এক পুত্রসন্তানের মা হতে চলেছেন। হেলেনা সিদ্ধান্ত নেন যে তিনি বন্ধুর সন্তানপ্রসব উপলক্ষ্যে একটি পার্টি দেবেন।

কিন্তু এত কিছুর পরেও অদ্ভুত ঘটনা ঘটল গর্ভাবস্থার ৩২তম সপ্তাহে অর্থাৎ অষ্টম মাসে। হঠাৎই সাশার প্রসব বেদনা উঠে যায়। নির্ধারিত সময়ের ৮ সপ্তাহ আগে যখন তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন হেলেনা তখনও সন্দেহ করেনি। কিন্তু সন্দেহ দেখা দিতে শুরু করে যখন হঠাৎ হেলেনা জানতে পারলেন যে সাশা ৩২ সপ্তাহে সন্তানের জন্ম দিয়েছেন এবং দুই দিন পরে তাঁকে হাসপাতাল থেকেও ছেড়ে দেওয়া হয়েছে। তিনি ভিডিওতে বলেছেন, এটি অসম্ভব ঘটনা যে কাউকে এত তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছাড়া হয় প্রসবের পরে। এর পর হেলেনা বন্ধুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও সাশা দেখা করতে অস্বীকার করেছিলেন।

আরও পড়ুন-ভাইরাল হওয়া এই ছবিতে সবাই দেখছেন আলাদা আলাদা নম্বর, আপনি কী দেখলেন?

ঠিক ওই সময় থেকেই হেলেনার সন্দেহ শুরু হয়। তিনি সাশার গর্ভাবস্থার দুটি ছবি দেখেছিলেন। এর পর তিনি হাসপাতালে খোঁজ নিয়ে জানেন, গত দুই সপ্তাহে সাশা নামের কোনও নারী ভর্তি হয়েছেন কি না। ওই হাসপাতাল জানিয়েছে, ওই নামের কোনও মহিলাকে ভর্তি করা হয়নি। হেলেনা তখন লক্ষ্য করেন যে সাশা তাঁকে সব জায়গা থেকে ব্লক করেছেন এবং তার পর কিছু সময় পরে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও ডিঅ্যাক্টিভেট করে দিয়েছেন। ভিডিওতে হেলেনা বলেছেন যে তিনি শেষ অবধি জানতে পারেননি যে সাশা গর্ভাবস্থার বিষয়ে মিথ্যা বলেছেন না কি তাঁর সন্তানের সঙ্গে কোনও দুর্ঘটনা ঘটেছে!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Pregnancy, Viral News

পরবর্তী খবর