Home /News /off-beat /
Viral Video: কী কাণ্ড ! বিদায়ের আগে কান্নাকাটির তালিম নিচ্ছেন কনে! ভাইরাল হল ভিডিও

Viral Video: কী কাণ্ড ! বিদায়ের আগে কান্নাকাটির তালিম নিচ্ছেন কনে! ভাইরাল হল ভিডিও

বিদায়ের আগে কান্নাকাটির তালিম নিচ্ছেন কনে! ভাইরাল হল ভিডিও

বিদায়ের আগে কান্নাকাটির তালিম নিচ্ছেন কনে! ভাইরাল হল ভিডিও

Viral Video of a wedding: ওই সাত সেকেন্ডের ভিডিওতে, কনে তাঁর বন্ধুদের সামনেই কাঁদার অভ্যেস করছেন, যথারীতি বন্ধুরা কনেকে নানান উপদেশও দিয়েছেন।

  • Share this:

#নয়াদিল্লি: এই মুহূর্তে আমাদের দেশে বিয়ের মরশুম চলছে। প্রায় প্রত্যেক দিনই কোনও না কোনও গলি থেকে ভেসে আসছে সানাই বা ব্যান্ডের আওয়াজ। আর সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রতিবারের মতো এবারও বিয়ের মরশুমের অনেক মজার মজার ভিডিও শেয়ার করা হচ্ছে (Viral Video)। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যা দেখার পর হয়তো হাসি থামাতেই পারবেন না। এই ভিডিওতে দেখা যাচ্ছে, কনের বন্ধুরা নতুন বউকে কাঁদার অভ্যাস করার জন্য তালিম দিচ্ছে। ওই সাত সেকেন্ডের ভিডিওতে, কনে তাঁর বন্ধুদের সামনেই কাঁদার অভ্যেস করছেন, যথারীতি বন্ধুরা কনেকে নানান উপদেশও দিয়েছেন। কিন্তু এর পরই যা ঘটল তাই ভিডিওটিকে ভাইরাল করে দিয়েছে (Viral Video of a wedding)।

আরও পড়ুন-এই ৭ উপসর্গ হতে পারে ক্যানসারের লক্ষণ! সময় থাকতেই সতর্ক হন

অতীতে কিন্তু আমাদের সমাজে বিয়ের কনেকে এই ভাবে প্রকাশ্যে আনা হত না। বেশ লম্বা-চওড়া ঘোমটায় মুখ ঢেকে কনে বিয়ের মণ্ডপে আসতেন পরিবারবর্গের হাত ধরে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে এখন অনেক কিছুরই পরিবর্তন হয়েছে।

আর এখন তো নববধূ রীতিমতো নাচতে নাচতে বিয়ে মণ্ডপে এন্ট্রি নেন। বিদায়ের ক্ষেত্রে বলতে হয়, বাপের বাড়ি ছেড়ে নতুন পরিবেশে, নতুন মানুষজনদের সঙ্গে থাকতে গিয়ে অনেক মেয়েরাই যন্ত্রণা ভোগ করতেন। এখন পছন্দের বিয়ে হোক বা অ্যারেঞ্জড ম্যারেজ, মেয়েদের আর ততটা সমস্যা হয় না। তাই আজকের যুগে মেয়েরা বেশ হাসিমুখেই বাপের ঘর ছাড়তে পারে। সে কারণেই বিদায়ের পূর্বে কনের কান্নার অ্যাক্টিং কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-Viral News: ফ্রিজে রাখা খাবার খেয়ে রক্ত জমাট বাঁধল যুবকের, শেষ পর্যন্ত পা কেটে বাদ দিলেন চিকিৎসকরা!

এই ভিডিওতে, নববধূকে তাঁর বন্ধুদের সঙ্গে কাঁদার অভিনয় করতে দেখা গিয়েছে। বন্ধুদের মাঝে দাঁড়িয়ে কনে প্রথমে খানিকটা কান্নাকাটির অভিনয় করলেও পরমুহূর্তেই তিনি হাসিতে ফেটে পড়েন। ওই দৃশ্য দেখে তাঁর বন্ধুরাও না হেসে পারেননি। ভিডিওতে দেখা যাচ্ছে, কাঁদতে কাঁদতেই কনে রীতিমতো তাঁর বন্ধুদেরও দু’চার ঘা মেরে হাসিয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে এই নতুন কনের ভিডিওটি পোস্ট করেছেন তাঁরই এক বন্ধু। ভিডিওতে অনেকেই কনেকে উদ্দেশ্য করে নানান মজার মজার কমেন্ট লিখেছেন। কেউ কেউ আবার বাহবা দিয়েছেন কনের বন্ধুদের যাঁরা বিয়ের আগে এমন মজার দৃশ্য শেয়ার করেছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর