Home /News /off-beat /

Viral News: দেখা হল পুরনো গার্লফ্রেন্ডের সঙ্গে, তিনি আবার বর্তমান গার্লফ্রেন্ডের মা! বিপাকে যুবক

Viral News: দেখা হল পুরনো গার্লফ্রেন্ডের সঙ্গে, তিনি আবার বর্তমান গার্লফ্রেন্ডের মা! বিপাকে যুবক

Representative Image

Representative Image

Boyfriend Affair With Girlfriend's Mother: প্রথমবারের মতো গার্লফ্রেন্ডের মাকে দেখে ওই তরুণ চমকে ওঠেন। কেন না, বছর দুই আগে দু’জনে সম্পর্কের বন্ধনে আবদ্ধ ছিলেন।

  • Share this:

সোশ্যাল মিডিয়া সাইট রেডিটে (Reddit) এক ব্যক্তি রীতিমতো গায়ে কাঁটা দেওয়ার মতো ঘটনা সকলের সামনে প্রকাশ করেছেন। নিজের নাম প্রকাশ না করেই ওই ব্যক্তি নিজের ও তাঁর গার্লফ্রেন্ডের জীবনের সঙ্গে জড়িত একটি ঘটনার কথা বলেছেন (Weird Relationship Story)। ২১ বছর বয়সী ওই তরুণ জানান অতি সম্প্রতি তিনি তাঁর গার্লফ্রেন্ডের বাড়িতে তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন (Boyfriend Affair With Girlfriend's Mother)। সেখানেই প্রথমবারের মতো গার্লফ্রেন্ডের মাকে দেখে ওই তরুণ চমকে ওঠেন। কেন না, বছর দুই আগে দু’জনে সম্পর্কের বন্ধনে আবদ্ধ ছিলেন (Viral News)।

স্বাভাবিক ভাবেই পার্টনারের বাবা-মায়ের কাছাকাছি আসা মানেই একরাশ ঝক্কি। কেউ কেউ তো এতটাই ভয় পেয়ে যান যে, দেখা করতেই অস্বীকার করে দেন। কিন্তু ওই তরুণের কাছে এই ধরনের ঘটনা একেবারেই অন্যরকম। আসলে নিজের গার্লফ্রেন্ডের মাকে দেখতে গিয়ে যখন নিজেরই পুরনো গার্লফ্রেন্ডের খোঁজ পেলেন ওই যুবক, তখন পুরনো দিনের অনেক ঘটনার কথাই মাথায় আসছিল তাঁর।

আরও পড়ুন-Viral Video: জঙ্গলে মুখোমুখি! সাত বছর আগে প্রাণ বাঁচানোয় ভালোবাসায় ভরিয়ে দিল সিংহী; ভিডিও ভাইরাল!

সোশ্যাল মিডিয়া সাইট রেডিটে এক ব্যক্তির এই ধরনের গল্প সত্যি চমকে দেওয়ার জন্য যথেষ্ট!

দ্য সান ওয়েবসাইট রিপোর্টের তৈরি এই নিউজে নড়েচড়ে বসেছেন নেটিজেনরা। ২১ বছর বয়সী ওই তরুণ সারা বিশ্বের কাছে নিজের এক অদ্ভুত অভিজ্ঞতার কথা শুনিয়েছেন। তিনি জানান অতি সম্প্রতি তিনি তার গার্লফ্রেন্ডের বাড়িতে তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানেই প্রথমবারের মতো গার্লফ্রেন্ডের মাকে দেখে ওই তরুণ চমকে ওঠেন। কেন না, বছর দুই আগে দু’জনে সম্পর্কের বন্ধনে আবদ্ধ ছিলেন।

ওই ব্যক্তির কথায় তিনি মাত্র ১৯ বছর বয়স থেকেই পার্সোনাল ট্রেনার হিসেবে কাজ করতেন। ওই সময়েই তাঁর বর্তমান গার্লফ্রেন্ডের মা প্রায়শই জিমে আসতেন। তখনই তাঁদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। সে মানসিক সম্পর্ক আবার কখন শারীরিক হয়ে গিয়েছিল খেয়ালই ছিল না। তবে এতেই ধীরে ধীরে তাঁদের সম্পর্ক আরও মজবুত হতে শুরু করে। তরুণের কথায় তখন ওই মহিলার বয়স প্রায় চল্লিশের কাছাকাছি হলেই পঁচিশেরও কম বয়সী লাগত তাঁকে।

আরও পড়ুন-লেবুর জল না মেথির জল, ওজন কমাতে কোনটা সেরা? বিভ্রান্তিতে না ভুগে জেনে নিন এখনই

তবে ওই তরুণ এখন যারপরনাই দুঃখিত, কেন না বর্তমান গার্লফ্রেন্ডের মায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন এমন ঘটনা তাঁকে বারে বারে লজ্জিত করছে। সোশ্যাল মিডিয়ায় অনেকে ওই তরুণকে নিয়ে হাসাহাসি করলেও অনেকেই আবার তাঁকে ভরসাও জোগাচ্ছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Girlfriend, Viral News

পরবর্তী খবর