Home /News /off-beat /

Python Viral Video: ২০ ফুটের অজগরের ওপর গড়াগড়ি খাচ্ছে ছোট্ট মেয়ে! গায়ে কাঁটা দেওয়া ভাইরাল ভিডিও...

Python Viral Video: ২০ ফুটের অজগরের ওপর গড়াগড়ি খাচ্ছে ছোট্ট মেয়ে! গায়ে কাঁটা দেওয়া ভাইরাল ভিডিও...

সাপের সঙ্গে খেলছে একরত্তি

সাপের সঙ্গে খেলছে একরত্তি

Python Viral Video: সোশ্যাল মিডিয়ায় এবার যে বিশালাকার পাইথনের ভাইরাল ভিডিও চোখে পড়ল সেটিকে দেখলে যে কারও অন্তরাত্মা কেঁপে উঠবে ভয়ে।

  • Share this:

    #কলকাতা: সাপ দেখলে ভয়ে শিউরে ওঠে না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। বাচ্চারা তো ছাড়, বড়রাও আঁতকে ওঠেন ভয়ে। আর সোশ্যাল মিডিয়ায় এবার যে বিশালাকার পাইথনের (Python Viral Video) ভাইরাল ভিডিও চোখে পড়ল সেটিকে দেখলে যে কারও অন্তরাত্মা কেঁপে উঠবে ভয়ে। এই সাপটি দেখলে কেউ নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না। ভিডিওটিতে একটি ছোট মেয়েকে একটি বিরাট আকারের অজগরের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন: কখনও টাকার অভাব হবে না! এই গাছ বাড়িতে থাকলে সংসারে উপচে পড়বে সুখ-সমৃদ্ধি... 

    মেয়েটির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের চোখ কপালে তুলেছে। ভিডিওতে, একটি ৬-৭ বছরের মেয়েকে ২০ ফুটেরও বেশি বড় একটি অজগরের  (Python Viral Video)  সঙ্গে খেলতে দেখা যায়। এই ভিডিওটি দেখার পর নেটিজেনরা আতঙ্কিত হলেও ছোট বাচ্চাটির যেন কোনও ভ্রূক্ষেপ নেই। অনেকেই কমেন্টে লেখেন এই ভিডিও দেখে মনে হচ্ছে সাপটি ওই পরিবারের পোষ্য। কারণ সাধারণভাবে শিশুরা ভয়াবহ প্রাণী এবং বিপজ্জনক জিনিস দেখে ভয় পেয়ে যায়, কিন্তু এই ভিডিওটি সেই রকম কিছু একেবারেই দেখা যাচ্ছে না।

    আরও পড়ুন: ওজন কমায়-বাড়তে দেয় না বয়স! শীতের সুপারহিট 'সর্বরোগহরা' ফুলকপি, জেনে নিন এর গুণের বহর...

    ভাইরাল ভিডিওতে দেখা যায় ৬-৭ বছরের একটি মেয়ে বসে আছে, তখনই একটি ২০-২২ ফুটের অজগর  (Python Viral Video)  তার সামনে আসে। এমন অজগর যদি আপনার সামনে আসে তাহলে আপনি যে খুব একটা স্বাচ্ছন্দ্য অনুভব করবেন না তা বলাই বাহুল্য। কিন্তু মেয়েটি মোটেও ভয় পায়নি এবং এর পরে কী হয় তা দেখে লোকেরা অবাক হয়। ভিডিওতে দেখা যায়, অজগরটিকে দেখে মোটেও ভয় পাচ্ছেন না মেয়েটি।

    শুধু তাই নয়, অজগরটিও কোনও রাগ না দেখিয়ে মেয়েটির সামনে চুপচাপ দাঁড়ায় এবং মেয়েটির কিছু ক্ষতি করে না। একটু একটু করে সাপটি পথ পরিবর্তন করে অন্য দিকে যেতে শুরু করে। এর পরে, মেয়েটি এগিয়ে যায় এবং তার সঙ্গে দিব্যি খেলা শুরু করে এবং তার উপর শুয়ে পড়ে। মেয়েটির এই ভঙ্গি দেখলে গায়ে কাঁটা দিলেও মানুষ দৃশ্যটি খুবই পছন্দ করছে।

    ভিডিওতে মেয়েটিকে যেভাবে অজগরের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে, তাতে মনে হচ্ছে দুজন খুব ঘনিষ্ঠ বন্ধু। অজগরটিকে মেয়েটি আঘাত করতেও দেখা যায়। এ সময়ও অজগরটি ছোট মেয়েটির কোনও ক্ষতি করে না। ভিডিওটি দেখে মেয়েটির সাহসিকতার প্রশংসা করছেন মানুষ। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে snake._.world নামের একটি অ্যাকাউন্টে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর