• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: হবু মিনি বউয়ের জন্য হীরের আংটি চাই ! সোনার দোকানে হানা দিল বিড়াল ! মালিককে দিল টেনে এক চড় !

Viral Video: হবু মিনি বউয়ের জন্য হীরের আংটি চাই ! সোনার দোকানে হানা দিল বিড়াল ! মালিককে দিল টেনে এক চড় !

viral video

viral video

Viral Video: শেষে কিনা মিনি বউয়ের জন্য হীরের আংটি ! একি কাণ্ড ঘটাল হুলো বিড়াল! দোকানে গিয়ে মালিককে চড় কষাল! দেখুন বিড়াল বাবাজির ভাইরাল কাণ্ড !

  • Share this:

    #ভাইরাল ভিডিও: বোঝো কাণ্ড! বিড়ালেরও নাকি চাই হীরের আংটি! হ্যাঁ, সত্যি এটাই (viral video)। বিড়াল বাবাজি তাঁর হবু বউয়ের জন্য চায় হীরের আংটি। আর সেই আংটি পেতে সে একেবারে সোজা হানা দিল সোনার দোকানে। এই ক্রেতাকে দেখে তো সকলের মাথায় হাত। বলে কি বিড়াল, ওর নাকি চাই হীরের রিং(viral video)। তাও আবার প্রেমিকার জন্য। এও আবার হয় নাকি। হয় হয়, এ দুনিয়ায় কত কি যে হয়, তার হিসেব কি রাখা যায়!

    View this post on Instagram

    A post shared by catstagram39 (@catstagram39)

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও তুমুল ভাইরাল(viral video) হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে এক মোটা সোটা বিড়াল হানা দেয় সোনার দোকানে। সেখানে গিয়ে সোজা টেবিলে উঠে পড়ে সে। অ্যাকাউন্টেড হিসেব করছেন খাতা খুলে। সোজা তাঁর কাছে চলে যায় সেই বিড়াল বাবাজি। গিয়েই ম্যাও ম্যাও করে কি যে বলে তা কে জানে! দোকানদার তো কিছুই বোঝে না। বুঝছে না দেখে, এক চড় কষায় দোকানদারকে বিড়াল বাবাজি। কি কাণ্ড রে বাবা।

     আরও পড়ুন: বড় বদল ! গুনগুন-সৌজন্যের চরিত্রে এবার তৃণা ও কৌশিকের বদলে অভিনয় করবেন অন্য দুই জুটি

    শেষে অনেক বুঝিয়ে খাবার দেখিয়ে তাঁকে নীচে নামানো (viral video)হয়। কিন্তু দোকান ছেড়ে সে যায় না। খাবার খেয়ে দোকানেই একটু ঘুমিয়ে নেয় সে। কারণ ঘুম ছাড়া যে বিড়ালের চলবে না। রিং না হলেও হবে। ঘুম ভাঙতেই ফের হানা দেয়। কাঁচের বক্সে হীরের রিং দেখে ডাকতে থাকে সে। তার চাই ওই রিং। না দিলে সে যাবে না কোথাও। শেষে ফের একবার রিংয়ের বক্সের সামনেই ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙলেই ফের রিং চাওয়া শুরু হয়ে যায় বিড়াল বাবাজির।

    আরও পড়ুন: শসা তো খাওয়ার জিনিস ! তাই বলে শসা দিয়ে এই কাজ করবেন উর্বশী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ক্যাটসটাগ্রাম(viral video) নামের একটি পেজ। সেখানে এই পেজ থেকেই লেখা হয়। হবু বউয়ের জন্য হীরের আংটি চাই বিড়াল বাবাজির। তার পরে এও বলা হয়, এই বিড়ালকে সাপোর্ট করতে হলে ভিডিওটি লাইক করুন।

    বোঝাই যাচ্ছে গোটা ভিডিওটা মজা করেই বানিয়েছেন (viral video)ওই বিড়ালের মালিক। কারণ সোনা-দানাতে বিড়াল কুকুরের কিছু আগ্রহ নেই। হবু বউকে কাঁচা মাছ খাওয়াতে চাইলে মানা যেত, তাই বলে হীরের আংটি! বিস্ময়, বড় বিস্ময়। যদিও এই মজার ভিডিওটি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ ভিডিওটি শেয়ার করেছেন ও দেখে ফেলেছেন। লাইকও হয়েছে প্রচুর।

    Published by:Piya Banerjee
    First published: