Home /News /north-bengal /
Municipal Election Results 2022: পদ্ম থেকে ঘাসফুলে, জয়ের চওড়া হাসি মন্ত্রীর ভাইয়ের মুখে!

Municipal Election Results 2022: পদ্ম থেকে ঘাসফুলে, জয়ের চওড়া হাসি মন্ত্রীর ভাইয়ের মুখে!

জয়ী মন্ত্রী বিপ্লব মিত্রের ভাই

জয়ী মন্ত্রী বিপ্লব মিত্রের ভাই

Municipal Election Results 2022: রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্রের ভাই প্রশান্ত মিত্র। দুই ভাই একসময় দল বদলে নাম লিখিয়েছিলেন গেরুয়া শিবিরে। পরে যদিও ভুল বুঝতে পেরে দলে ফিরে আসেন।

  • Share this:

    #বালুরঘাট: বুধবার রাজ্যের ১০৮টি পুরসভা নির্বাচনের ফলপ্রকাশ। গত ২৭ ফেব্রুয়ারি ১১ হাজার ২৮০টি বুথে ভোটগ্রহণ হয়। এদিন ফল ঘোষণা শুরু হতেই দেখা যায় জায়গায় জায়গায় সবুজ ঝড় (Municipal Election Results 2022)। বিভিন্ন এলাকায় জয়ী অথবা এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থীরা। কোথাও আবার বিনা প্রতিদ্বন্দ্বিতা জিতে গিয়েছে শাসকদল। উত্তরবঙ্গের বালুরঘাটে ইতিমধ্যে জিতেছেন মন্ত্রী বিপ্লব মিত্রর ভাই প্রশান্ত মিত্র।

    আরও পড়ুন :  বিরোধী দলের নেতাদের মিষ্টি খাওয়ান, বিজয় মিছিল না করাই শ্রেয়, নির্দেশ তৃণমূলের

    রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্রের ভাই প্রশান্ত মিত্র। দুই ভাই একসময় দল বদলে নাম লিখিয়েছিলেন গেরুয়া শিবিরে। পরে যদিও ভুল বুঝতে পেরে দলে ফিরে আসেন। ২০১৯ এর ২৪ জুন বিপ্লব মিত্রর সঙ্গে বিজেপি শিবিরে নাম লিখিয়েছিলেন তাঁর ভাই প্রশান্ত মিত্র। এর ঠিক এক বছরের মধ্যেই প্রত্যেকে ফেরেন তৃণমূলের ঘরে। এর আগে প্রশান্তবাবু চেয়ারম্যান ছিলেন। পরে অনাস্থা প্রস্তাব এনে সরিয়ে ফেলা হয় তাঁকে। তখন গঙ্গারামপুরের চেয়ারম্যান হন অমলেন্দু সরকার। এরপর গঙ্গারামপুর পুরসভার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর পুরপ্রশাসক করা হয় তাঁকে। এদিন, ফলাফল (Municipal Election Results 2022) ঘোষণার পর দেখা যায় গঙ্গারামপুর পুরসভার ৭ নং ওয়ার্ডে ১ হাজার ৫৭৫ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল এই প্রার্থী।

    আরও পড়ুন : দার্জিলিং দখল করল নতুন দল হামরো পার্টি, শূন্য বিজেপি! পাহাড়ে নতুন শক্তির উদয়?

    বরাবরই তৃণমূলে ছিলেন বিপ্লব মিত্র ও তাঁর ভাই প্রশান্ত মিত্র। কিন্তু ২০১৯ লোকসভা নির্বাচনের পর থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ে তাঁদের। তখন সিদ্ধান্ত নেন দুই ভাই যোগ দেবেন পদ্মশিবিরে। কিন্তু সেখানে গিয়েও বেশিদিন থাকতে পারেননি। এক বছরের মধ্যেই ঘরওয়াপসি। এরপর বিধানসভা ভোটে পূর্ণ শক্তি দিয়ে বিজেপির বিরুদ্ধে লড়েন বিপ্লব। দাদাকে যথাযথ সঙ্গও দেন তাঁর ভাই প্রশান্ত। বর্তমানে হরিরামপুর পুরসভার বিধায়ক ও রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র। এরইমধ্যে পরিবারের হাসি চওড়া করে এবার বালুরঘাটের (Municipal Election Results 2022) গঙ্গারামপুর পুরসভার ৭ নং ওয়ার্ডে জিতে কাউন্সিলর পদ মোটামুটি পাকা করে নিলেন ভাই প্রশান্ত মিত্র।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Balurghat, West Bengal Municipal Election 2022, West Bengal Municipal Election Results 2022

    পরবর্তী খবর