Home /News /national /
Tripura TMC: অভিষেকের সফরের আগেই রবিবাসরীয় প্রচারে জমজমাট ত্রিপুরা! চলছে ডোর টু ডোর ক্যাম্পেন...

Tripura TMC: অভিষেকের সফরের আগেই রবিবাসরীয় প্রচারে জমজমাট ত্রিপুরা! চলছে ডোর টু ডোর ক্যাম্পেন...

রবিবাসরীয় প্রচারে তৃণমূল

রবিবাসরীয় প্রচারে তৃণমূল

Tripura TMC: মঙ্গলবার ভোট প্রচারে ত্রিপুরা যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

  • Share this:

#আগরতলা: আসন্ন উপনির্বাচনকে লক্ষ্য করে রবিবার সকাল থেকে জোরকদমে নির্বাচনী প্রচারে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। রবিবার সকালে আগরতলা বিধানসভা কেন্দ্রে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থী পান্না দেব এলাকার মানুষের কাছে গিয়ে তাদের আশীর্বাদ প্রার্থনা করেছেন এবং আগামী দিনের একসঙ্গে পথ চলার আশ্বাস দিয়েছেন তিনি। পান্না দেবকে এদিন সকাল থেকে দেখা গেল ডোর টু ডোর ক্যাম্পেনে। বিভিন্ন মানুষের সঙ্গে গিয়ে কথা বলছেন। মুলত স্বাস্থ্য ও চাকরি নিয়ে কথা বলেছেন তিনি। তার দাবি, এলাকার মানুষ তাঁকে সমর্থন করার কথা দিয়েছেন (Tripura TMC)।

পাশাপাশি টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) প্রার্থী সংহিতা বন্দ্যোপাধ্যায়, চৌধুরী রাম, ঠাকুর আশ্রম এলাকায় ডোর টু ডোর প্রচার করেছেন। সঙ্গে ত্রিপুরা রাজ্যের বিখ্যাত ব্যক্তি রাঙ্গা দারোগা মহাশয়ের সঙ্গে দেখা করেছেন। সংহিতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন এবং আসন্ন উপনির্বাচনে লড়ার জন্য তাঁর আশীর্বাদ প্রার্থনা করেছেন (Tripura TMC)।

আরও পড়ুন: দগদগে ঘাম, গনগনে গরম থেকে মুক্তি কবে? দিনক্ষণ জানিয়ে দিল আলিপুর! যা হতে চলেছে আগামী সপ্তাহে...

রবিবার সকালে সুরমা ও যুবরাজনগরে তৃণমূল (Tripura TMC) কংগ্রেসের প্রচার চলেছে বাড়ি বাড়ি গিয়ে। সুরমার প্রার্থী অর্জুন নমশূদ্র প্রতিনিয়ত রোজ এলাকাবাসীর বাড়িতে পৌঁছে তাঁদের সমস্যার সমাধান করে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি জানিয়েছেন, দেবীছড়া এবং অভঙ্গ এলাকায় যাওয়ার পর, এলাকাবাসী তাঁকে ঘরের ছেলের মতো করে পাশে পেয়ে খুশি হয়েছেন।

আরও পড়ুন: আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সফরের আগেই মারাত্মক অভিযোগ তৃণমূলের!

তৃণমূলের দাবি, যুবরাজনগর বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) প্রার্থী মৃণালকান্তি দেবনাথ জনকল্যাণে সব সময় এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি জানিয়েছেন, এলাকার মানুষ তাকে আশ্বাস দিয়েছে, যে আগামী উপনির্বাচনে প্রার্থীর পাশে দাঁড়িয়ে প্রার্থীর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার প্রতিরূপ দেবেন। মৃণালকান্তি দেবনাথ ডাক্তার হিসেবে সর্বদা মানুষকে সেবা করতে বিশ্বাসী। তিনি জানিয়েছেন, এলাকার সব সময় মানুষ তাকে পাশে পেয়েছেন। প্রচারের পাশাপাশি তিনি দ্বহানবাসা ভৈরব  বাড়ি মন্দিরে গিয়ে  আগামী দিনে মানুষের সেবা করার ও মানুষ যাতে ভালো থাকে তার প্রার্থনা করে এসেছেন।

আরও পড়ুন: ফের হু হু করে বাড়ছে Covid-19, বাংলায় একদিনে আক্রান্ত ১৩৯! চিন্তা বাড়াচ্ছে কলকাতা, উত্তর ২৪ পরগণা

এরই মধ্যে মঙ্গলবার তৃণমূল কংগ্রেস প্রার্থীদের হয়ে প্রচার সারবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের একটি রোড শো করার পরিকল্পনা রয়েছে সেখানে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: TMC Tripura, Tripura Election 2022

পরবর্তী খবর