Home /News /national /
Abhishek Banerjee: আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সফরের আগেই মারাত্মক অভিযোগ তৃণমূলের!

Abhishek Banerjee: আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সফরের আগেই মারাত্মক অভিযোগ তৃণমূলের!

অভিষেকের ত্রিপুরা সফরের আগেই চাঞ্চল্য

অভিষেকের ত্রিপুরা সফরের আগেই চাঞ্চল্য

Abhishek Banerjee: অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সফরের আগে, তৃণমূলের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ। 

  • Share this:

#আগরতলা: ত্রিপুরা তৃণমূল কংগ্রেস, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ফেস্টুন এবং পোস্টার ছিড়ে ফেলার জন্য বিজেপি কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠি দেওয়ার কয়েক ঘণ্টা পরে, শনিবার সুরমা বিধানসভা কেন্দ্রে আবারও তৃণমূল কংগ্রেসের পতাকা সরিয়ে নেওয়া হয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় পৌঁছনোর আগেই টাউন বরদোয়ালি কেন্দ্রে তৃণমুল কংগ্রেস প্রার্থী সংহিতা ব্যানার্জির পোস্টার ছেড়ার অভিযোগ। অভিযোগের তীর বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার বিজেপির।

আরও পড়ুন: প্রতিবাদী মা-মেয়েকে পরপর কোপ, হাতুড়ির আঘাত! এ কী কাণ্ড জামালপুরে

তৃণমূল নেতাদের অভিযোগ, বড়দোয়ালী বিধানসভার মিলন সংঘ, সুভাষ পল্লী, বণিক পাড়া, ভট্টপুকুর, নাগেরজলা এলাকায় রাতের অন্ধকারে প্রায় এক হাজারের উপর আমাদের তৃনমূল কংগ্রেস প্রার্থীর প্রচারসজ্জা নষ্ট করে দেয় দুষ্কৃতিকারীরা। ফ্ল্যাগ ফেস্টুন নষ্ঠ করে তৃনমূলকে রুখা যাবেনা, তৃনমূল মানুষের হৃদয়ে আছে, বলে জানিয়েছেন সুবল ভৌমিক। তৃণমূল নেতা রাজীব বন্দোপাধ্যায় জানিয়েছেন, আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলছি দয়া করে এই দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন, আর না হলে তৃনমূল কংগ্রেস লড়াই সংগ্রামের দল আমরা বৃহত্তর আন্দোলনে যেতে তৈরী হব।

আরও পড়ুন: ইলেকট্রিক তার জড়িয়ে প্রতিবেশীকে হত্যা? কী মারাত্মক ঘটনা হরিহরপাড়ায়

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস গত ১১ দিনে অন্তত তিনবার নির্বাচন কমিশনকে চিঠি লিখেছে যাতে নির্বাচনী নিয়মকে বিজেপি যে উপেক্ষা করছে তার দিকে মনোযোগ দেওয়া হয়।  রাজ্য সভাপতি সুবল ভৌমিক শনিবার বলেছেন যে তিনটি চিঠি সত্ত্বেও, তাদের দল এখনও দুর্বৃত্তদের বিরুদ্ধে কোনও শাস্তিমূলক ব্যবস্থা দেখতে পাচ্ছে না।সুবল ভৌমিক শনিবার সুরমা কেন্দ্রের প্রার্থী অর্জুন নমশূদ্রের পক্ষে প্রচারের সময় বলেন যে, "বিজেপির হিংসা এবং ভয় দেখানোর একই কৌশলে চালিয়ে যাচ্ছে যা তারা গত সাড়ে বছর ধরে ব্যবহার করে আসছে। বারবার বিজেপি কর্মীদের দ্বারা আমাদের দলের সরঞ্জাম ধ্বংস করার বিষয়টি উত্থাপন করা সত্ত্বেও, আমরা এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও পদক্ষেপ লক্ষ্য করিনি। " ভোট প্রচারে রবিবারকে ব্যবহার করছে সব দলই৷ সেখানে পোস্টার, ফেস্টুন ছিঁড়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে বিজেপি৷

Published by:Suman Biswas
First published:

Tags: Abhishek Banerjee, Tripura

পরবর্তী খবর