Home /News /south-bengal /
West Bengal News: প্রতিবাদী মা-মেয়েকে পরপর কোপ, হাতুড়ির আঘাত! এ কী কাণ্ড জামালপুরে

West Bengal News: প্রতিবাদী মা-মেয়েকে পরপর কোপ, হাতুড়ির আঘাত! এ কী কাণ্ড জামালপুরে

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক যুবক জামালপুরে আজমীরা বিবি নামে এক মহিলার বাড়ির সামনে অশালীন আচরণ দেখে প্রতিবাদ করেছিল আজমীরার পরিবার।

  • Share this:

    #জামালপুর: প্রতিবাদীকে ধারালো অস্ত্র ও হাতুড়ি নিয়ে হামলা। রক্তাক্ত মা ও মেয়ে। ন্যক্করজনক ঘটনাটি ঘটেছে হাদিপুর ঝিকরা ২ পঞ্চায়েতের জামালপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় জখম মা ও মেয়েকে বিশ্বনাথপুর স্বাস্থ্য কেন্দ্র পরে আশঙ্কাজনক হওয়ায় বারাসত জেলা হাসপাতালে ভর্তি। অভিযুক্ত যুবক পলাতক। সন্ধানে দেগঙ্গা থানার পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক যুবক জামালপুরে আজমীরা বিবি নামে এক মহিলার বাড়ির সামনে অশালীন আচরণ দেখে প্রতিবাদ করেছিল আজমীরার পরিবার। ধারালো অস্ত্র ও হাতুড়ি হাতে হাজির হয় অভিযুক্ত যুবক। হামলা চালায় মা ও মেয়ের উপর। এলোপাথারি ধারালো অস্ত্রের কোপ ও হাতুড়ি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় ওই অভিযুক্ত যুবক।

    আরও পড়ুন: ইলেকট্রিক তার জড়িয়ে প্রতিবেশীকে হত্যা? কী মারাত্মক ঘটনা হরিহরপাড়ায়

    আশঙ্কাজনক অবস্থায় দুজনকে প্রথমে বিশ্বনাথপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে অবস্থার অবনতি হওয়ায় তাঁদেরকে বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসক। নক্করজনক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দেগঙ্গার জামালপুর এলাকায়। ঘটনাস্থলে পৌঁছায় দেগঙ্গা থানার পুলিশ । অভিযুক্ত যুবক পলাতক বলে জানিয়েছেন তাঁরা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Barasat, West Bengal news

    পরবর্তী খবর