Home /News /national /
PM Modi wishes speedy Recovery of Sonia Gandhi: "দ্রুত সেরে উঠুন": কোভিড আক্রান্ত সনিয়া গান্ধির আরোগ্য কামনা করে ট্যুইট মোদির

PM Modi wishes speedy Recovery of Sonia Gandhi: "দ্রুত সেরে উঠুন": কোভিড আক্রান্ত সনিয়া গান্ধির আরোগ্য কামনা করে ট্যুইট মোদির

Covid-19 Positive Sonia Gandhi

Covid-19 Positive Sonia Gandhi

Sonia Gandhi Corona Positive: রণদীপ সুরজেওয়ালা এবং অভিষেক মনু সিংভি জানান, সনিয়া সমনের আদেশ মেনে চলবেন, কিন্তু ৮ জুন ইডির সামনে তার উপস্থিত হওয়া সম্ভব নয়, কারণ তিনি করোনা আক্রান্ত।

  • Share this:

    Sonia Gandhi Covid-19 Positive: করোনা আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধির আরোগ্য কামনা করে ট্যুইট করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ন্যাশনাল হেরাল্ডের অর্থ তছরূপের অভিযোগে সনিয়া ও রাহুল গান্ধিকে তলব করেছিল ইডি। সেই তলবের ভিত্তিতে তাঁদের হাজিরা দেওয়ার কথা আগামী ৮ জুন। কিন্তু কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় পুরো বিষয়টি ঘিরেই অনিশ্চয়তা তৈরি হয়েছে। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা সনিয়া গান্ধির কোভিড পরীক্ষার ফলাফল সম্পর্কে সাংবাদিকদের জানান বৃহস্পতিবার। তিনি জানান, বর্তমানে আইসোলেশনে রয়েছেন সনিয়া। হালকা জ্বরও রয়েছে তাঁর। নরেন্দ্র মোদি এদিন তাঁর ট্যুইটবার্তায় লেখেন, “কংগ্রেস সভানেত্রী শ্রীমতি সনিয়া গান্ধির কোভিড-১৯ থেকে দ্রুত আরোগ্য কামনা করছি।”

    আরও পড়ুন- বড় ঘোষণা আদিত্যনাথের! উত্তরপ্রদেশে করমুক্ত অক্ষয় কুমারের সিনেমা সম্রাট পৃথ্বীরাজ

    রণদীপ সুরজেওয়ালা বলেন, “সনিয়া গান্ধির হালকা জ্বর এবং সামান্য কিছু উপসর্গ রয়েছে এবং তিনি আইসোলেশনে রয়েছেন। প্রয়োজনীয় চিকিৎসা চলছে তাঁর।” পরে, রণদীপ সুরজেওয়ালা আরেকটি ট্যুইটে জানান, সনিয়া গান্ধি গত সপ্তাহে নেতা ও কর্মীদের সঙ্গে দেখা করছিলেন, যাদের মধ্যে কয়েকজন কোভিড পজিটিভ।

    সনিয়াকে ৮ জুন ইডির সামনে হাজির হতে বলা হয়েছিল, রাহুলকে ২ জুন তলব করা হয়েছিল। এক সাংবাদিক সম্মেলনে, দলের নেতা রণদীপ সুরজেওয়ালা এবং অভিষেক মনু সিংভি জানান, সনিয়া সমনের আদেশ মেনে চলবেন, কিন্তু ৮ জুন ইডির সামনে তার উপস্থিত হওয়া সম্ভব নয়, কারণ তিনি করোনা আক্রান্ত। রাহুল গান্ধিও বৃহস্পতিবার ইডির সামনে হাজির হননি এবং হাজির হওয়ার জন্য আরও সময় চেয়েছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে চিঠি দিয়ে কংগ্রেস নেতা রাহুল জানান যে তিনি বর্তমানে ভারতে নেই এবং সংস্থার সামনে হাজির হওয়ার জন্য তাঁকে আরেকটি তারিখ দেওয়া হোক।

    আরও পড়ুন- চুল স্ট্রেট, কেশরে চাইনিজ কাট! ভাইরাল হল পশুরাজের আজব হেয়ারস্টাইল!

    কংগ্রেস যদিও এই বিষয়টিকে ক্ষমতাসীন বিজেপির ‘রাজনৈতিক প্রতিহিংসা’ বলেই মনে করছে। মামলাটি ন্যাশনাল হেরাল্ড পত্রিকার মালিক কংগ্রেস-প্রচারিত ইয়ং ইন্ডিয়ার আর্থিক অনিয়মের অভিযোগের সঙ্গে যুক্ত। অর্থ তছরূপ প্রতিরোধ আইনের (পিএমএলএ) ফৌজদারি ধারার অধীনে সনিয়া এবং রাহুল গান্ধির বক্তব্য রেকর্ড করতে চায় ইডি। তদন্তের অংশ হিসাবে ইডি সম্প্রতি কংগ্রেসের নেতা মল্লিকার্জুন খাড়গে এবং পবন বনসালকেও জিজ্ঞাসাবাদ করেছিল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Corona Virus COVID 19, Sonia Gandhi

    পরবর্তী খবর