Home /News /off-beat /
Unique Hair Style of Lion: চুল স্ট্রেট, কেশরে চাইনিজ কাট! ভাইরাল হল পশুরাজের আজব হেয়ারস্টাইল!

Unique Hair Style of Lion: চুল স্ট্রেট, কেশরে চাইনিজ কাট! ভাইরাল হল পশুরাজের আজব হেয়ারস্টাইল!

Viral Lion Hairstyle

Viral Lion Hairstyle

Viral Photos Of Lion's Unique Mane: একজন আবার মজা করে লিখেছেন, “ আমি শুধু জানতে চাই কে এটা করেছে? মানে সিংহের চুল কাটার মতো সাহসী লোকটি কে?”

  • Share this:

    Viral Photos of Lion's Unique Hair Style: সিংহ হল গিয়ে পশুরাজ! তার কেশরের দাপট আর হুঙ্কারের তীব্রতায় জঙ্গলের রাজত্ব হোক বা চিড়িয়াখানার জমক, দুইয়ের তারকা সিংহই। তবে চিনের গুয়াংজু চিড়িয়াখানার এক সিংহ হঠাৎ ভাইরাল হয়ে গিয়েছে! সৌজন্যে সিংহের হেয়ারস্টাইল, থুড়ি, কেশরস্টাইল। চিনের এই চিড়িয়াখানা থেকে সিংহের একটি ছবি ট্যুইটারে শেয়ার করেছেন লিজিয়ান ঝাও। লিজিয়ান চিনের তথ্য বিভাগ ও বিদেশ মন্ত্রকের মুখপাত্র। এই সপ্তাহের শুরুর দিকে পোস্ট করা এই ট্যুইটটিতে সিংহটির কেশরের দিকে তাকালে চোখ আটকে যাবেই। সিংহের অমর ফোলানো কেশরাজি কই! এ যেন স্ট্রেট করা লম্বা চুল, আবার সামনে বাহারি চাইনিজ কাট!

    আরও পড়ুন- অবিশ্বাস্য! 'নিজেকে খুব ভালোবাসি', তাই নিজেকে নিজেই বিয়ে করার সিদ্ধান্ত যুবতীর!

    সিংহের মুখটি দেখে মায়াও হতে পারে। যেন জোর করে সদ্য পার্লার থেকে চুল কাটিয়ে দিয়েছে কেউ। ট্যুইটারে ছবি শেয়ার করে লিজিয়ান ঝাও লিখেছেন, “গুয়াংজু চিড়িয়াখানায় একটি সাদা সিংহের মিষ্টি সুন্দর চুলের স্টাইল।”

    ছবি শেয়ার হতেই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়াও জানাতে থাকেন দ্রুত। ট্যুইটের একজন মন্তব্য করেন, “এটা রাজার জন্য খুবই অপমানজনক।”

    অন্য একজন আবার সিংহের চুলের স্টাইলটির সঙ্গে ৬০-এর দশকের রক ব্যান্ড রোলিং স্টোনের সদস্যদের একজনের মিল খুঁজে পেয়েছেন। কেউ কেউ আবার মনে করছেন, সিংহের ছবিটি ব্রিটিশ ব্যান্ড দ্য বিটলসের স্মৃতি ফিরিয়ে এনেছে। একজন মন্তব্য করেছেন, “বিটলস মাশরুম মাথাওয়ালা একটি সিংহ।”

    কেউ কেউ আবার ইংল্যান্ডের প্রধানমন্ত্রী বরিস জনসনের সঙ্গে সিংহের কেশরের মিল খুঁজে পেয়েছেন। একজন আবার মজা করে লিখেছেন, “ আমি শুধু জানতে চাই কে এটা করেছে? মানে সিংহের চুল কাটার মতো সাহসী লোকটি কে?”

    অনেকেই আবার সিংহের চুলের স্টাইলিস্ট পরিবর্তন করার অনুরোধও জানিয়েছেন, একজন লিখেছেন, “অনুগ্রহ করে ওর হেয়ারস্টাইলিস্ট পরিবর্তন করুন!”

    আরও পড়ুন- ছিঃ! বাদ গেল না বিমানও! আকাশপথে জানলায় গুটখার পিক ফেললেন যাত্রী!

    গুয়াংজু চিড়িয়াখানা চিনের তিনটি বৃহত্তম চিড়িয়াখানার মধ্যে একটি। ৪২ হেক্টর জুড়ে বিস্তৃত চিড়িয়াখানাটি ৪৫০ প্রজাতির ৪,৫০০ টিরও বেশি প্রাণীর আবাসস্থল, যার মধ্যে রয়েছে জায়ান্ট পান্ডা, দক্ষিণ চিনের বাঘ, সিংহ, সোনালি বানর এবং কালো ঘাড়ওয়ালা সারস সহ নানা বিরল প্রাণী।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Lion, Viral Photos

    পরবর্তী খবর