Home /News /national /
Sanjay Raut ED: ম্যারাথন জেরা! দিনভর তুমুল তল্লাশি! কত টাকা উদ্ধার হল সঞ্জয়ের বাড়ি থেকে?

Sanjay Raut ED: ম্যারাথন জেরা! দিনভর তুমুল তল্লাশি! কত টাকা উদ্ধার হল সঞ্জয়ের বাড়ি থেকে?

সঞ্জয় রাউতকে আটক ইডির

সঞ্জয় রাউতকে আটক ইডির

Sanjay Raut: সকাল সাতটা থেকে শুরু হয় ইডির তল্লাশি। দিনভর চলে ম্যারাথন জেরা। এরপরেই রবিবার বিকেলে ইডির দফতরে তুলে আনা হয় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে।

  • Share this:

    #নয়াদিল্লি : সকাল সাতটা থেকে শুরু হয় ইডির তল্লাশি। দিনভর চলে ম্যারাথন জেরা। এরপরেই রবিবার বিকেলে ইডির দফতরে তুলে আনা হয় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে। বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় মোটা অঙ্কের টাকা। ইডি সূত্রে খবর, তাঁর বাড়ি থেকে ১১ লাখ ৫০ হাজার টাকা নগদ টাকা বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (Sanjay Raut ED)।

    গত ২২ জুলাই অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাটে তল্লাশি চালিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ED। সেখানে থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা। এরপরে অর্পিতা মুখোপাধ্যায়ের আরও একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে বেলঘরিয়াতে উদ্ধার হয় আরও প্রায় ৩০ কোটি টাকা। এই বিপুল ধনরাশি গুনতে আনা হয় মেশিন। টাকা নিয়ে যেতে আসে ট্রাকও। এরপর থেকেই তোলপাড় রাজ্য রাজনীতি। বার বার দেশজুড়ে প্রসঙ্গ উঠতে শুরু করে দুর্নীতি ও তার সঙ্গে জড়িয়ে থাকা কেলেঙ্কারি ও টাকার (Sanjay Raut ED)।

    আরও পড়ুন : মাঙ্কিপক্স সন্দেহে দেশে প্রথম মৃত্যু! বিদেশ থেকে ফিরেই মৃত্যু কেরলের যুবকের, বাড়ছে ভয়!

    এরইমধ্যে আজ রবিবার সকাল থেকেই চর্চার কেন্দ্রে মহারাষ্ট্রের অন্যতম জনপ্রিয় রাজনীতিবিদ সঞ্জয় রাউত। আর্থিক তছরুপের ঘটনায় তাঁকে এর আগেও দু-দু'বার তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। কিন্তু, ED-র ডাকে সাড়া দেননি তিনি। এরপরেই রবিবার চলে ইডির অভিযান। যার শেষে সঞ্জয় রাউতকে আটক করা হয়। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে বিপুল টাকা।

    আরও পড়ুন : ১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি মামলা! সঞ্জয় রাউতকে আটক করল ED! 'হার মানব না' বললেন শিবসেনা সাংসদ!

    এদিকে, ইডি হানা দেওয়ার পরই সঞ্জয় রাউত (Sanjay Raut ED) টুইটারে ক্ষোভ উগরে দিয়ে জানান, ”ভুয়ো অভিযোগ, মিথ্যে পদক্ষেপ। আমি শিবসেনা ছাড়ব না। মরে গেলেও আত্মসমর্পণ করব না। আমি কোনও কেলেঙ্কারির সঙ্গেই যুক্ত নই। শিব সেনা প্রধান বালাসাহেব ঠাকরের নামে শপথ নিয়ে বলছি। বালাসাহেব আমাদের লড়তে শিখিয়েছেন। আমি শিব সেনার হয়ে লড়াই চালিয়ে যাব।”

    রবিবার সকাল থেকেই সঞ্জয় রাউতের বাড়ির সামনে তাঁর সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। তাঁরা বিজেপি ও ইডির বিরুদ্ধে সোচ্চার হয়ে স্লোগান দিচ্ছিলেন। অবশেষে কয়েক ঘণ্টা পরে সঞ্জয় রাউতকে আটক করে ইডি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Enforcement Directorate, Sanjay Raut

    পরবর্তী খবর