Home /News /national /
Sanjay Raut: ১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি মামলা! সঞ্জয় রাউতকে আটক করল ED! 'হার মানব না' বললেন শিবসেনা সাংসদ!

Sanjay Raut: ১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি মামলা! সঞ্জয় রাউতকে আটক করল ED! 'হার মানব না' বললেন শিবসেনা সাংসদ!

দুর্নীতি মামলায় আটক সঞ্জয় রাউত

দুর্নীতি মামলায় আটক সঞ্জয় রাউত

Sanjay Raut: পত্র চাল জমি কেলেঙ্কারির মামলায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে আটক করেছে ইডি। আটক করে শিবসেনা সাংসদকে জোনাল অফিসে নিয়ে যাওয়া হয় রবিবার।

  • Share this:

    #মুম্বই : পত্র চাল জমি কেলেঙ্কারির মামলায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে আটক করেছে ইডি। আটক করে শিবসেনা সাংসদকে জোনাল অফিসে নিয়ে যাওয়া হয় রবিবার (Patra Chawl Land Scam Case)। সঞ্জয় রাউত দিন বলেন, "লড়াই চালিয়ে যাব, কিছুতেই হার মানব না (Sanjay Raut)।"

    আর্থিক বেনিয়ম এবং দুর্নীতির (Patra Chawl Land Scam Case) মামলাতেই গত ১ জুলাই সঞ্জয় রাউত-কে প্রায় ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ইডি। কিন্তু এরপরে ফের ২০ জুলাই তাঁকে তলব করা হলে, ইডি-কে সঞ্জয় রাউতের আইনজীবী জানায়, সংসদ অধিবেশন চলায় ব্যস্ত রয়েছেন তিনি (Sanjay Raut)।

    আরও পড়ুন : ৫০ কোটি টাকা! তবুও অর্পিতার দাবি উড়িয়ে 'টাকা আমার নয়' মন্তব্য পার্থর! কোন দিকে ইশারা প্রাক্তন মন্ত্রীর?

    আরও পড়ুন : চা, ব্রেকফাস্ট থেকে মধ্যাহ্নভোজ, অর্ডার দিলেই যাত্রীরা পাবেন নতুন উপহার! ভারতীয় রেলের বড় অফার!

    রবিবার সকালে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) আধিকারিকরা শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের (Shiv Sena MP Sanjay Raut) মুম্বইয়ের বাড়িতে যান। পাত্র চাওল জমি দুর্নীতি মামলায় (Patra Chawl Land Scam Case) তাঁর বাড়িতে ইডি-র অভিযান চলে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এদিন ম্যারাথন জিজ্ঞাসবাদের পর তাঁকে আটক করা হয়। এদিকে রবিবার সকাল থেকেই সঞ্জয় রাউতের বাড়ির সামনে ভিড় করেন তাঁর সমর্থক ও অনুগামীরা। ইডির তল্লাশির বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হন তারা।

    ইডি-র অভিযানের পর কেন্দ্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তোলেন সঞ্জয় রাউত (Sanjay Raut)। তিনি বলেন, কোনওমতেই চাপের মুখে ভাঙবেন না। লড়াই চালিয়ে যাবেন। প্রসঙ্গত, এর আগে সঞ্জয় রাউত, তাঁর স্ত্রী এবং ঘনিষ্ঠদের একাধিকবার নোটিস পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনকী এর আগে সঞ্জয়ের স্ত্রী এবং ঘনিষ্ঠদের প্রায় ১২ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্তও করে ইডি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Sanjay Raut, Sanjay Raut Land Scam

    পরবর্তী খবর