Home /News /kolkata /
Arpita Partha Arrest Update: ৫০ কোটি টাকা! তবুও অর্পিতার দাবি উড়িয়ে 'টাকা আমার নয়' মন্তব্য পার্থর! কোন দিকে ইশারা প্রাক্তন মন্ত্রীর?

Arpita Partha Arrest Update: ৫০ কোটি টাকা! তবুও অর্পিতার দাবি উড়িয়ে 'টাকা আমার নয়' মন্তব্য পার্থর! কোন দিকে ইশারা প্রাক্তন মন্ত্রীর?

ইডি হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়

ইডি হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়

Arpita Partha Arrest Update: 'আমার নয়, আমার নয়, আমার নয়। আমি কোনদিন টাকা রোজগার করিনি', এই কথা বলে জিইয়ে রাখলেন জল্পনা।

  • Share this:

#কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়ের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে নগর দায়রা আদালতের ইডি স্পেশাল আদালত। আগামী ৩রা আগষ্ট পর্যন্ত ইডি  হেফাজতে থাকলেও আটচল্লিশ ঘণ্টা অন্তর মেডিকেল টেস্টের নির্দেশ দিয়েছেন ইডি স্পেশাল আদালত (Arpita Partha Arrest Update)। এই স্বাস্থ্য পরীক্ষার জন্য সল্টলেক ইডি দফতর থেকে বেরিয়ে প্রতিদিনই প্রায় নিয়ম করে বিস্ফোরক মন্তব্য করছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

শুক্রবারও জোকা ইএসআই চত্বরে সাংবাদিকদের দেখে পার্থ চট্টোপাধ্যায় যে ষড়যন্ত্রের শিকার তা নিজ মুখেই বলেন। রবিবার তার রেশ রেখেন সাংবাদিকদের প্রশ্ন ছিল 'কে ষড়যন্ত্র করছে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে?' তার উত্তরে সময় নষ্ট না করে পার্থ চট্টোপাধ্যায় বলেন 'সময় আসলেই বুঝবেন।' রাজনৈতিক মহলের মতে দীর্ঘদিনের বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব পার্থ চট্টোপাধ্যায় কী বোঝাতে চাইলেন? এদিন তাঁর উত্তরের মধ্যে কি নতুন কোনও ইঙ্গিত দিলেন একদা তৃণমূল কংগ্রেসের মহাসচিব (Arpita Partha Arrest Update)!

আরও পড়ুন : রান্নাঘরের এই একটিমাত্র মশলাই করবে কামাল! রক্তে সুগারের মাত্রা কমবে রেকর্ড গতিতে! ডায়াবেটিস রোগীরা অবশ্যই জানুন এই ঘরোয়া সিক্রেট

তিনটি শব্দের মধ্যে দিয়ে এদিন তাঁর ইঙ্গিত যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না। ষড়যন্ত্রের তত্ব জিইয়ে রাখলেও ইডির তদন্তকারীদের হাতে বিপুল পরিমাণ অঙ্কের টাকা নিয়ে তার স্পষ্ট মন্তব্য আমার (পার্থ চট্টোপাধ্যায়) কোনও টাকা নেই। টাকাগুলো কার? সাংবাদিকদের তরফে এই প্রশ্ন করা হলে মেডিকেল করার আগেই পার্থ চট্টোপাধ্যায়ের স্পষ্ট মন্তব্য আমার কোন টাকা নেই। একবার মন্তব্য করে থেমে থাকেননি পার্থ চট্টোপাধ্যায়। জোকা ইএসআই থেকে মেডিকেল করিয়ে ফের সাংবাদিকদের 'টাকা কার' প্রশ্নে তিনি তিন তিনবার বলেন, "আমার নয়, আমার নয়, আমার নয়। আমি কোনদিন টাকা রোজগার করি নি (Arpita Partha Arrest Update)।"

আরও পড়ুন : 'টাকাটা কার?' তিনবার একই উত্তর, ঝাঁঝিয়ে উঠলেন পার্থ! 'ষড়যন্ত্রে' চাপ বাড়ছে তৃণমূলে

ইডি সূত্রে খবর, তদন্তকারী অফিসারদের জেরার মুখে উদ্ধার হওয়া বিপুল পরিমাণের প্রায় ৫০ কোটি টাকা সবটাই পার্থ চট্টোপাধ্যায়ের বলে দাবি করেন ইডি হেফাজতে থাকা অর্পিতা মুখোপাধ্যায়। এই অবস্থায় দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে বিপুল পরিমাণ অর্থের দাবিদার তিনি নন বলে পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য করাকে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে করছে ওয়াকিবহাল মহল।

প্রসঙ্গত, এদিন দুটি প্রশ্নের উত্তরের মধ্যেই শরীরের অবস্থা যে ভাল নেই তাও জানান পার্থ চট্টোপাধ্যায়। রবিবার ইডি হেফাজতে থাকা অর্পিতা মুখোপাধ্যায়কেও জোকা ইএসআই হাসপাতালে মেডিকেল করার জন্য নিয়ে যান ইডি আধিকারিকরা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Arpita Chatterjee, Partha Cahtterjee, SSC

পরবর্তী খবর